বাংলা নিউজ > বায়োস্কোপ > একদিকে শোভনের সাথে বিচ্ছেদের খবর! গালের ব্রণ শেয়ার করে কী বার্তা দিল স্বস্তিকা?

একদিকে শোভনের সাথে বিচ্ছেদের খবর! গালের ব্রণ শেয়ার করে কী বার্তা দিল স্বস্তিকা?

স্বস্তিকা দত্ত (ছবি-ফেসবুক)

তারকা হয়ে নিজের মেকআপহীন ত্বকে ওঠা ব্রণ ভিডিয়ো দেখানোয় স্বস্তিকার প্রশংসা হল খুব। একজন লিখলেন, ‘ওয়াও! সাহস লাগে…’। খবর, প্রেমিক শোভনের সঙ্গে নাকি বিচ্ছেদ হয়েছে তাঁর। 

ছোট পরদার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। বর্তমানে তাঁর দেখা মিলছে মন দিতে চাই ধারাবাহিকে। নেটিজেনদের বরাবরের পছন্দের মানুষ তিনি। তাই তো সোশ্যাল মিডিয়ায় তিনি যখন পাঠ দিলেন আত্মবিশ্বাসের, নিজের ত্বককে ভালোবাসার, তখন বাহবা কুড়োলেন ভুরিভুরি।

বিনা মেকআপে ভিডিয়ো শেয়ার করলেন স্বস্তিকা। তাঁকে বলতে শোনা গেল, ‘একজন তারকা হিসেবে তোমাকে ত্বক থেকে চুল, মানসিক স্বাস্থ্য-- সবের খেয়াল রাখতে হয় সবসময়। এমন দিন আসে যেদিন তোমার ত্বক থাকে নির্দাগ। আবার কিছু কিছু দিনে তোমার ত্বক এরকম দেখায় (নিজের গালের দেখিয়ে)। তবে সব দিনেই তোমাকে ত্বকের দেখভাল করতে হবে। এবং এটা মেনেও নিতে হবে।’ ক্যাপশনে লিখলেন, ‘মেয়েরা, সবকিছুই মেনে নাও।’ আরও পড়ুন: কে বলবে বয়স ৫০ ছুঁইছুঁই! অর্জুনের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে মালাইকা কাড়লেন?

তারকা হয়ে নিজের মেকআপহীন ত্বকে ওঠা ব্রণ ভিডিয়ো দেখানোয় স্বস্তিকার প্রশংসা হল খুব। একজন লিখলেন, ‘ওয়াও! সাহস লাগে…’। দ্বিতীয়জনের মন্তব্য, ‘তুমি সবসময়ই সুন্দর।’

এদিকে, খবরে আছেন স্বস্তিকা ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নানা রটনাতেও। খবর মিলছে শোভনের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। যদিও ইনস্টাগ্রামে দুজনে এখনও একে-অপরকে ফলো করেন। প্রকাশ্যে এখনও মুখ খোলেননি। তাই আদৌ এই খবর কতটা সত্যি তা তো সময়ই বলবে! আরও পড়ুন: মেয়ে অন্বেষার প্রেমিকের সঙ্গে ডিনার ডেটে স্বস্তিকা, কী খাওয়ার আবদার করলেন?

খুব সম্প্রতি স্বস্তিকার ধারাবাহিক ‘মন দিতে চাই’-এর খারাপ টিআরপির কারণে তা সরিয়ে দেওয়া হয়েছে প্রাইম টাইম থেকে। বর্তমানে দুপুরের স্লটে আসছে এই ধারাবাহিক। আসলে স্টার জলসায় টিআরপির টপে থাকা অনুরাগের ছোঁয়ার সঙ্গে টক্কর দেওয়া খুব একটা সহজ ছিল না। আপাতত স্বস্তিকার ধারাবাহিককে সরিয়ে নিয়ে আসা হয়েছে মুকুট। এখন দেখার কী খেল দেখাতে পারে সেটি। তবে প্রাইম টাইম থেকে মন দিতে চাই-কে সরিয়ে দেওয়ার সিদ্ধান্তে মন খারাপ হয়েছিল স্বস্তিকার বহু ভক্তের। যা নিয়ে চ্যানেলের ফেসবুক পেজে গিয়ে প্রতিবাদও করেছিলেন তাঁরা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.