বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Dutta: ৭ মাসেই বন্ধ হচ্ছে স্বস্তিকার ‘তোমার খোলা হওয়া’, কাদের ভীষণ মিস করবেন ঝিলমিল?

Swastika Dutta: ৭ মাসেই বন্ধ হচ্ছে স্বস্তিকার ‘তোমার খোলা হওয়া’, কাদের ভীষণ মিস করবেন ঝিলমিল?

স্বস্তিকার সফর শেষ ৭ মাসে 

Swastika Dutta: তিন মাসেই স্লটহারা হতে হয়েছিল ঝিলমিলকে, এবার পাকাপাকিভাবে বন্ধ করা হচ্ছে ‘তোমার খোলা হওয়া’। স্বস্তিকার কামব্যাক ইনিংস জমলো না, মন খারাপ অভিনেত্রীর। 

টেলিভিশনের পর্দায় স্বস্তিকার কামব্যাক সেভাবে সাড়া ফেলতে ব্যর্থ। তিন মাসেই স্লট হারিয়েছিল ‘তোমার খোলা হাওয়া’। এবার পাকাপাকিভাবে সিরিয়াল বন্ধই করে দিচ্ছে জি বাংলা। গত বছর ডিসেম্বরে বাংলা টেলিভিশনের সবচেয়ে খুদে শাশুড়ি হিসাবে নয়া সফর শুরু করেছিলেন স্বস্তিকা দত্ত। ‘কি করে তোকে বলব’র মতো সফল মেগার পর নতুন চ্যালেঞ্জ নিয়েছিলেন অভিনেত্রী। ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে দেখা মিলেছিল তাঁর। কিন্তু শুরু থেকেই জমেনি এই মেগা। আরও পড়ুন-‘কারুর নাম খারাপ করতে চাই না’, বিশ্বস্ত প্রেমিক ছিলেন না শোভন! ইঙ্গিত স্বস্তিকার

রাত ৯.৩০টার স্লটে প্রতিদ্বন্দ্বী চ্যানেলের টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র সঙ্গে এঁটে উঠতে না পারায় মাত্র তিন মাসেই স্লট হাতছাড়া হয় ‘তোমার খোলা হাওয়া’র, সোজা দুপুরের স্লটে নামিয়ে দেওয়া হয় স্বস্তিকা-শুভঙ্কর সাহা অভিনীত এই মেগা সিরিয়ালকে। তারপর থেকে দর্শক ক্রমেই আগ্রহ হারিয়েছে। তা সত্ত্বেও টেনেটুনে চার মাস চলল ‘তোমার খোলা হাওয়া’। জানা গিয়েছে, আগামী ২৯শে জুলাই শেষ সম্প্রচার স্বস্তিকার সিরিয়ালের। এখনও জারি রয়েছে শ্যুটিং পর্ব। নিজের মুখেই স্বস্তিকা জানিয়েছেন, ‘জুলাইতেই শেষ হচ্ছে তোমার খোলা হওয়া, এখনও শ্যুটিং চলছে অবশ্য।’

ঝিলমিলের সফর দর্শক মনে সেভাবে জায়গা করে না নিলেও স্বস্তিকার কাছে খুব স্পেশ্যাল। এদিন সোশ্যাল মিডিয়া পোস্টে শ্য়ুটিংয়ের ফাঁকের কিছু মুহূর্ত শেয়ার করে নিলেন অভিনেত্রী, সঙ্গে জানালেন সেটের দুই প্রিয় মানুষের কথা, যাঁদের বেজায় মিস করবেন তিনি। ‘তোমার খোলা হওয়া’র দুই সহকারী পরিচালক জ্যাকি ও শ্য়ামলের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করে স্বস্তিকা লেখেন- ‘ওরা খুব কেয়ারিং, ওদের দুজনকে মিস করব’। 

এই মুহূর্তে টিআরপি তালিকায় রাজত্ব করছে জি বাংলার একাধিক মেগা, তবে পিছিয়ে রয়েছে হাতেগোনা চারটি মেগা- ‘গৌরী এলো’, ‘মুকুট’, ‘ইচ্ছে পুতুল’ এবং ‘খেলনা বাড়ি’। এর চার সিরিয়ালের মধ্যে ‘তোমার খোলা হাওয়া’কে রিপ্লেস করা ‘মুকুট’-এর হাল সবচেয়ে বেহাল। এখন যদিও স্লট বদলে রাত ১০টার স্লটে পাঠানো হয়েছে শ্রাবণী ভুঁইয়া অভিনীত এই মেগাকে। কিন্তু তাতেও টিআরপি তালিকায় কোনওরকম দাগ কাটতে পারেনি এই শো। 

মাঝে গুঞ্জন শোনা যাচ্ছিল ‘তোমার খোলা হাওয়া’র পাশাপাশি নাকি ‘মুকুট’ও এই মাসেই বন্ধ হবে। তবে আপাতত বন্ধ হচ্ছে না ‘মুকুট’, ব্লুজের এই মেগা সিরিয়ালকে সপ্তাহ খানেক সময় দিয়েছে চ্যানেল এমনটাই খবর। এর মধ্যে টিআরপি না বাড়লে চরম সিদ্ধান্ত নেওয়া হবে। 

বায়োস্কোপ খবর

Latest News

কেউ বুঝতেই পারেনি ওরা এমনটা করবে: কোহলি-রোহিত-জাদেজার অবসর নিয়ে কী বললেন মামব্রে স্ট্যাম্প ডিউটিতে ছাড়, বাড়ল LTCG ট্যাক্স, আয়করেও বদল; একনজরে বাজেট হাইলাইট India Women বনাম Nepal Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'এত কষ্টকর জীবন বোধহয় কারও হয় না...', ব্যক্তিগত জীবন, কাজ নিয়ে অকপট অন্বেষা বাজেটে ধর্মীয় পর্যটনে গুরুত্ব, বিষ্ণুপদ-মহাবোধি মন্দিরে তৈরি হবে করিডর 'সফল নয়…' হঠাৎ কেন এমন বললেন আমিরের প্রাক্তন? কী নিয়ে অখুশি কিরণ পশ্চিমবঙ্গ জয়েন্টের আসন বণ্টনের রাউন্ড ১ এর ফলাফল প্রকাশ আজ, রইল লিঙ্ক সিচুয়েশনশিপকে ‘বিকৃত ভাবনা’ বলে বিষেদগার জাহ্নবীর! শহরে বসবাসকারী নিম্নবিত্তদের জন্য ১ কোটি নতুন বাড়ি, আবাসনে বিরাট বরাদ্দ বাজেটে দেশে ই-কমার্স রপ্তানি হাব খুলবে কেন্দ্র, বাড়বে চাকরির সুযোগ! আর কী কী সুবিধা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.