বাংলা নিউজ > বায়োস্কোপ > Sweta-Mainak: বদলে যাচ্ছে চড়ুই-তানের সম্পর্কের সমীকরণ! নতুন মেগায় ফিরছেন শ্বেতা-মৈনাক, আর?

Sweta-Mainak: বদলে যাচ্ছে চড়ুই-তানের সম্পর্কের সমীকরণ! নতুন মেগায় ফিরছেন শ্বেতা-মৈনাক, আর?

নতুন মেগায় কামব্যাক শ্বেতা-মৈনাকের

 Serial Update: ‘ধুলোকণা’র চড়ুই আর তান, এবার নতুন সিরিয়ালে নায়ক-নায়িকা। সঙ্গী হচ্ছেন তিতিক্ষা দাস। 

নতুন বছরে আরও এক নতুন মেগার খবর টলিপাড়ায়। হ্যাঁ, স্টার জলসায় আসন্ন সিরিয়ালের তালিকা বেশ লম্বা, আগামী ২৩ তারিখ থেকে শুরু হচ্ছে ‘মেয়েবেলা’, এরপর ‘বালিঝড়’, ‘রামপ্রসাদ’, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর মতো মেগা রয়েছে তালিকায়। পাশাপাশি জি বাংলাতেও থাকছে একের পর এক চমক। ‘বালিঝড়’ সিরিয়ালের সঙ্গেই ফিরছে ‘ধুলোকণা’র লালন, এর মাঝেই জানা গেল নতুন রূপে ছোটপর্দায় ফিরছেন ‘ধুলোকণা’ পরিবারের আরও দুই সদস্য।  

তান আর চড়ুইকে ভাই-বোনের চরিত্রে দর্শক দেখেছে ‘ধুলোকণা’য়, এবার বদলে যাবে সম্পর্কের সমীকরণ। ‘ধুলোকণা’র আগে লম্বা সময় ছোটপর্দায় দেখা যায়নি মৈনাককে, তবে ম্যাজিক মোমেন্টসের এই মেগা শেষ হতে না হতেই ফের টিভির পর্দায় মৈনাক (Mainak Banerjee)। অন্যদিকে শ্বেতা মিশ্র (Sweta Mishra) শুরুতে নজর কাড়েন অনিন্দ্য চট্টোপাধ্য়ায়ের ‘প্রেম টেম’ ছবিতে। এরপর ‘ধুলোকণা’য় নেগেটিভ চরিত্রে প্রশংসা কুড়ান। পরে অবশ্য চড়ুই চরিত্রে আমূল পরিবর্তন এসেছিল। তবে শুরুতে লালন-ফুলঝুরির মাঝের তৃতীয় ব্যক্তি হিসাবেই ধরা দিয়েছিলেন শ্বেতা ওরফে চড়ুই। এই সিরিয়ালে শ্বেতা-মৈনাক ছাড়াও থাকবেন তিতিক্ষা দাস (Titiksha Das)। এর আগে এই সোশ্যাল মিডিয়া স্টারকে দর্শক দেখেছে ‘দত্ত অ্যান্ড বউমা’ ধারাবাহিকে। 

টলিপাড়ায় চর্চা, এই সপ্তাহেই শ্যুটিং হবে সিরিয়ালের। কেমন হবে এই মেগার গল্প? জানা যাচ্ছে, দুই বোনের কাহিনি নিয়ে এগোবে সিরিয়াল। এক বোন অসুস্থ, তার দেখভালের যাবতীয় দায়িত্ব অন্যজনের উপর। অন্যদিকে অধ্যাপকের চরিত্রে থাকবেন মৈনাক। কেমনভাবে এক সুতোয় বাঁধা পড়বে তিনজনের জীবন? তাই নিয়েই এগোবে গল্প। খুব সম্ভবত জি বাংলায় আসবে এই মেগা। 

আজকাল যেমন নতুন সিরিয়াল শুরুর হিড়িক, তেমনই তারকাখচিত মেগাও এক বছর চলছে না। টিআরপি তালিকায় প্রতিপক্ষ চ্যানেলকে টেক্কা দিতে না পারলেই বন্ধ করা হচ্ছে সিরিয়াল। ‘সাহেবের চিঠি’ মাত্র সাত মাসেই শেষ হল, প্রতীক সেন-দেবচন্দ্রিমার মতো ছোটপর্দার তারকাদের নিয়ে তৈরি হয়েছিল এই মেগা, তবুও শেষরক্ষা হল কই? তেমনইভাবে শ্রাবণী ভুঁইয়ার ‘মাধবীলতা’, সুস্মিতা দে-র ‘বউমা একঘর’, কিংবা রাহুল-রুকমার ‘লালকুঠি’ও মাত্র কয়েক মাসেই বন্ধ হয়েছে। 

আরও পড়ুন- রান্নার 'র'-ও জানেন না! পোড়া রুটি বানিয়ে কী করেছিলেন শাবানা? ফাঁস করলেন বিকাশ

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি? রাসেলের লড়াইয়েও ফাইনালে হার লিটনদের, প্রথমবার BPL চ্যাম্পিয়ন তামিমের বরিশাল 'রাজনীতির কথা কম হল, গল্প বেশি হল', মোদীর সঙ্গে সাক্ষাতের পরে বললেন মমতা এক টেস্টে ৮ উইকেট নিতেই ইংরেজ স্পিনারকে নয়া অশ্বিন বলে দিলেন ভন! শাহজাহানকে ধরেছে পুলিশ, এবার ভবানী ভবনে ডাক পড়ল ইডি কর্তার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.