বাংলা নিউজ > বায়োস্কোপ > Prakash Jha: 'অভিনয়ের কিছুই জানে না বলিউড হিরোরা', বিস্ফোরক প্রকাশ ঝা
বোমা ফাটালেন প্রকাশ ঝা

Prakash Jha: 'অভিনয়ের কিছুই জানে না বলিউড হিরোরা', বিস্ফোরক প্রকাশ ঝা

  • ‘আমি সত্যি বলছি ভারতীয় অভিনেতাদের প্রতি আমি খুব বিরক্ত। অভিনয় কী জিনিস সেটাই অর্ধেকে জানে না।', কেন একথা বললেন প্রকাশ ঝা?

বলিউড নিয়ে বিস্ফোরক ‘রাজনীতি’ খ্যাত পরিচালক প্রকাশ ঝা।  জাতীয় পুরস্কার জয়ী এই পরিচালক জানিয়েছেন, ‘ভারতে কাজ করছে এমন অভিনেতাদের দেখে আমি তিতিবিরক্ত’। সম্প্রতি এমএক্স প্লেয়ারের বহুল সমালোচিত ওয়েব সিরিজ ‘আশ্রম’ পরিচালনা করেছেন প্রকাশ ঝা। 

বলিউডকে বহু হিট ছবি উপহার দিয়েছে প্রকাশ ঝা। যার মধ্যে অন্যতম ‘গঙ্গাজল’, ‘অপহরণ’, ‘আরক্ষণ’। এক সাক্ষাৎকারে পরিচালক বলেন, ‘আমি সত্যি বলছি ভারতীয় অভিনেতাদের প্রতি আমি খুব বিরক্ত। অভিনয় কী জিনিস সেটাই অর্ধেকে জানে না। কোনও অভিনেতা জানতেই চায় না শ্যুটিং-এর দিন নিয়ে, টাইমিং নিয়ে, লোকেশন নিয়ে। সেটাই পার্থক্য হলিউড আর আমাদের এখানে। সেখানকার অভিনেতাররা রীতিমতো ওয়ার্কশপে যোগ দেয়। নিজেদের অভিনয় দক্ষতাগুলো ঘষামাজা করে নেয়’। 

অভিনেতা কেমন হবে? পরিচালকের কথায়, ‘আমি চুপচাপ গিয়ে বসব, সেখানে আমি এক শিক্ষার্থী। অভিনেতার ভাষা এমনই হওয়া উচিত’। 

আশ্রম সিরিজের তৃতীয় সিজনের ট্রেলার সদ্যই মুক্তি পেয়েছে। প্রথম দুই সিজনে স্বঘোষিত ভগবান বাবা নিরালার চরিত্রে দাগ কেটেছে ববি দেওলের অভিনয়। খুব শীঘ্রই এমএক্স প্লেয়ার স্ট্রিমিং শুরু হবে ‘আশ্রম’-এর তিন নম্বর সিজনের। এই সিরিজে ববি দেওল ছাডা়ও থাকছেন চন্দন রায় স্যানাল, অদিতি পোহানকর, দর্শন কুমার, অধ্যায়ন সুমনরা। 

 

 

বন্ধ করুন