বাংলা নিউজ > বায়োস্কোপ > Sayantika Banerjee: ‘কাঁটা ফুঁটে গেলে চটি চাটতে…’, ফ্রেন্ডশিপ ডে-র শুভেচ্ছা জানিয়ে ট্রোলড ‘মহানায়ক’ সায়ন্তিকা

Sayantika Banerjee: ‘কাঁটা ফুঁটে গেলে চটি চাটতে…’, ফ্রেন্ডশিপ ডে-র শুভেচ্ছা জানিয়ে ট্রোলড ‘মহানায়ক’ সায়ন্তিকা

সায়ন্তিকার নতুন কীর্তি 

Sayantika Banerjee: কাঁটা-যুক্ত গোলাপ মুখে কামড়ে ফ্রেন্ডশিপ ডে-র শুভেচ্ছা সায়ন্তিকার। নায়িকার ‘আদিখ্যেতা’ দেখে চটল নেটিজেনরা। 

অগস্টের প্রথম রবিবার মানেই ফ্রেন্ডশিপ ডে। আর বন্ধুত্ব দিবসেও রেহাই নেই সায়ন্তিকার। নেটমাধ্যমে শুভেচ্ছা ভাগ করে নিয়ে কটাক্ষ আর বিদ্রুপের পাত্রী হলেন টলি নায়িকা তথা তৃণমূল নেত্রী। রুপোলি পর্দায় দেখা না পাওয়া গেলেও সোশ্যাল মিডিয়ায় হামেশাই দেখা মেলে সায়ন্তিকার। কখনও নিজের ফিটনেস ভিডিয়ো আবার রাজনীতি সংক্রান্ত পোস্টে ভরে যায় সায়ন্তিকার ইনস্টাগ্রামের দেওয়াল। এদিন সকলের সঙ্গে বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা ভাগ করে ট্রোলড হলেন সায়ন্তিকা।

ছবিতে দেখা গেল অভিনেত্রীর হাতে প্লেট, তাতে সাজানো কেকের টুকরো এবং দাঁতে একটি কাঁটা সমেত গোলাপ ফুল চেপে ধরে রয়েছেন সায়ন্তিকা। গোলাপ ফুল দাঁতে করে ধরবার এমন কায়দা দেখে অনেকেই হরয়ান, অনেকের আবার আশঙ্কা সায়ন্তিকার ঠোঁটে বা মুখে কাঁটা ফুটে যাবে না? এই ছবি শেয়ার করে সায়ন্তিকা লেখেন- 'বন্ধুত্ব কোনও বড় জিনিস নয়। এটি আদতে লাখো লাখো ছোট জিনিস। বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা।'

একজন এই ছবির কমেন্ট বক্সে মন্তব্য করেন- ‘জিভে কাঁটা ফুঁটে যায়নি তো ? সাবধান, কাঁটা ফুঁটে গেলে চটি চাটতে খুব অসুবিধা হবে’। অপর একজন লেখেন-'মহানায়ক সম্মান পাওয়ার আনন্দে শেষে গোলাপ খাচ্ছে'। কেউ কেউ আবার গোটাটাকেই ‘আদিখ্যেতা’ বলে কটাক্ষ করেন। 

দু-দিন আগে শরীর চর্চার ভিডিয়ো পোস্ট করেও কটাক্ষের মুখে পড়েছিলেন অভিনেত্রী। কেউ তাঁকে ‘চোর’ বলে বিঁধেছেন তো কেউ আবার প্রশ্ন তুলেছেন কেন মহানায়ক সম্মান দেওয়া হল সায়ন্তিকার হাতে? এই মুহূর্তে অভিনয় নয় রাজনীতির ময়দানেই বেশি সক্রিয় সায়ন্তিকা। বাঁকুড়ায় নির্বাচনে হারলেও সেখানকার মানুষের জন্য সবটা উজার করে দিচ্ছে তারকা নেত্রী। ট্রোলিং প্রসঙ্গে সায়ন্তিকার সাফ জবাব-'আমি নিন্দকদের ভীষণ ভালোবাসি। ফ্যানেদের চেয়েও সমালোচকরা আমার পছন্দের, আসলে ফ্য়ানেরা শুধু ভালোটাই বলেন, নিন্দকদের চোখে ভুলটা পড়ে’।

টলিউডে এক দশকেরও বেশি সময় পার করে ফেলেছেন সায়ন্তিকা। যদিও গত পাঁচ বছরে তাঁর ছবির সংখ্যা হাতে গোনা। ‘সেভিংস অ্যাকাউন্ট’ ছাড়া অপর কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে, জিতের ছবিতে (শেষ থেকে শুরু) অবশ্য আইটেম নেচেছেন। তবে সেই অর্থে গ্ল্যামার জগত থেকে দূরেই থেকেছেন সায়ন্তিকা। কিন্তু নির্বাচনী প্রচার হোক বা জনসভা ফিল্মি কায়দায় সায়ন্তিকার ভাষণ নজর কেড়েছে সকলের। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি অগাধ বিশ্বাস সায়ন্তিকার, সেই থেকেই রাজনীতিতে আসা। দিদিকে চোখে হারান অভিনেত্রী। তাঁর কথায়, ‘পয়সা দিয়ে শিল্পীদের কেনা যায় না। আমরা সম্মান আর ভালোবাসার কাঙাল। মমতা বন্দ্যোপাধ্যায় যে সম্মান আর ভালোবাসা আমাদের দিয়েছেন।’ কোনও ভুল হলে মমতা বন্দ্যোপাধ্যায় সবার আগে প্রতিবাদ জানান, দলীয় বৈঠকে উপস্থিত থাকার অভিজ্ঞতা থেকে জানালেন সায়ন্তিকা।

বায়োস্কোপ খবর

Latest News

'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল NEET-র প্রশ্নফাঁসের ‘অলরাউন্ডার’, সেই ইঞ্জিনিয়ারকে ধরল CBI, জালে ২ MBBS পড়ুয়াও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.