বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত ‘রাণী রাসমণি’-র যদুনাথ শুভ্রজিৎ, নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়!
করোনা আক্রান্ত শুভ্রজিৎ। (ছবি-ফেসবুক)
করোনা আক্রান্ত শুভ্রজিৎ। (ছবি-ফেসবুক)

করোনা আক্রান্ত ‘রাণী রাসমণি’-র যদুনাথ শুভ্রজিৎ, নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়!

  • ফের করোনার প্রকোপ টলিপাড়ায়। করোনা আক্রান্ত এই অভিনেতা।

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ। পশ্চিমবঙ্গও করোনা সংক্রমণ ঠেকাতে কার্যত লকডাউনের পথে হেঁটেছে। একের পর এক তারকার করোনা আক্রান্ত হওয়ায় বন্ধ রয়েছে ধারাবাহিকের শ্যুটিংও। করোনা আক্রান্ত হয়ে কিছুদিন আগেই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। এবার করোনা আক্রান্ত অভিনেতা শুভ্রজিৎ সাহা। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সে কথা। 

বেশকিছু বাংলা ধারাবাহিকে কাজ করেছেন শুভ্রজিৎ। ‘রাখি-বন্ধনে’ বন্ধনের চরিত্রে কাজ করে প্রথম দর্শকদের নজরে আসেন তিনি। এরপর অভিনয় ‘রাণী রাসমণি’তে যদুনাথের চরিত্রে। যা তাঁকে জনপ্রিয় করেছিল দর্শকদের মাঝে। বর্তমানে সান বাংলার ‘নয়নতারা’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। তাঁর ইন্ডাস্ট্রির বন্ধু সৌমিতৃষা, সকলের প্রিয় ‘মিঠাই’ শুভ্রজিতের দ্রুত আরোগ্য কামনা করে ছবি পোস্ট করেন।

আপাতত টলিপাড়ায় বন্ধ রয়েছে ছবির শ্যুটিং। মনে করা হচ্ছে, সামনের মাস থেকে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে ফের শুরু হবে কাজ। আপাতত তাই ঘরবন্দি তারকারা। প্রিয় অভিনেতার খুশির খবরে বেশ মুষরে পড়েছেন শুভ্রজিতের ভক্তরা। জলদি তাঁকে সুস্থ হয়ে ওঠার জন্য শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন