বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam-Piya: প্রাক্তন পিয়াকে নিয়ে পরমব্রত লাল পলাশের দেশে, সপ্তাহান্ত কীভাবে কাটালেন অনুপম?

Anupam-Piya: প্রাক্তন পিয়াকে নিয়ে পরমব্রত লাল পলাশের দেশে, সপ্তাহান্ত কীভাবে কাটালেন অনুপম?

সপ্তাহান্তের ছুটি কীভাবে কাটালেন অনুপম?

গানের জগতের বিখ্যাত নাম অনুপম রায়। সেই তিনিই গান ছেড়ে সপ্তাহান্তে করলেন একটি বিশেষ কাজ! পিয়া-পরমব্রত যখন পুরুলিয়ায়, তখন অনুপমের মন মজে ছিল কীসে?

দু বছর আগেই ঘর ভেঙেছিল গায়ক অনুপম রায়ের। তবে ফের জোরা লেগেছে ভাঙা মন। মার্চেই ঘর বেঁধেছেন গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে। ফের বিয়ে করে থিতু হয়েছেন অনুপমের দ্বিতীয় স্ত্রী সমাজ কর্মী ও গায়িকা পিয়া চক্রবর্তী। সপ্তাহান্তে দেখা গেল ফ্যামিলি ট্যুরে গিয়েছেন পিয়া। লাল পলাশ দেখতে স্বামী-অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে নিয়ে তিনি পুরুলিয়াতে। তা অনুপমের শনি-রবির ছুটি কেমনভাবে কাটল?

একটি ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন অনুপম রায় ইনস্টাগ্রামে। যাতে দেখা যায় নীল রঙের টি শার্ট পড়ে হাতে তুলে নিয়েছেন ক্রিকেট ব্যাট। একের পর এক দুর্দান্ত শট আসছে তাঁর ব্যাট থেকে। অনুপম ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধবদের সঙ্গে খেললেন ক্রিকেট। নেপথ্যে বাজল তাঁর নিজেরই গান, ‘আমি সেই মানুষটা আর নেই…’। ক্যাপশনে লেখা, ‘এখনও নট আউট’।

আরও পড়ুন: ‘আপনি কি অবলা, কেন খোরপোশ নিলেন?’, ৫৬ লাখ নিয়ে জবাব কাঞ্চন-প্রাক্তন পিঙ্কির

২০২১ সালের শেষের দিকে পিয়া চক্রবর্তীর সঙ্গে ৬ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন অনুপম। সেই সময় তাঁকে বলতে শোনা গিয়েছিল, এই বিচ্ছেদ তাঁর জীবনের ‘সবচেয়ে বড় ক্ষতি’। যদিও আলাদা হওয়ার কারণ নিয়ে কেউই কখনও মুখ খোলননি। তবে সেই সময় উঠে এসেছিল তৃতীয় ব্যক্তির প্রসঙ্গ। বারবার নাম এসেছিল, পরমব্রত চট্টোপাধ্যায়ের। দাবি উঠছিল, পরমব্রত-পিয়ার ঘনিষ্ঠতাই নাকি ছিল এই বিচ্ছেদের পিছনে।

নেদারল্যান্ডের ইকার সঙ্গে পরমব্রত সম্পর্কে করোনাকালেই ভেঙে যায়। শোনা যায়, সেই সময় সরকারের এক ত্রাণ বন্টনের কাজের জন্য গঠিত টিমেই একসঙ্গে ছিলেন পরমব্রত-পিয়া। তখনও যদিও পিয়ার পরিচয় ছিল তিনি অনুপম-পত্নী। আর সেখান থেকেই নাকি বদলায় সম্পর্কের সমীকরণ। যদিও সম্প্রতি নিবেদিতা অনলাইনকে দেওযা সাক্ষাৎকারে, সহাস্যে অনুপম জানালেন, এগুলো সবই তাঁর চোখে পড়ে। তিনি আর পিয়া এসব নিয়ে হাসাহাসিই করেন।

আরও পড়ুন: গরহাজির ঐশ্বর্য? শ্বেতা বচ্চনের জন্মদিনে সামিল অমিতাভ-জয়া-নভ্যা-সুহানারা

পরমব্রত জানিয়েছেন, এই গুজব ছড়ানোর অনেক পরে বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। তবে কিছু মানুষের তৈরি ‘ফলস ন্যারেটিভের’ পালে হাওয়া যে লেগেছে একথা সত্যি!

মার্চে বিয়ে করে নেন অনুপম রায়ও। এবারে পাত্রী পেশায় ইঞ্জিনিয়র-গায়িকা প্রশ্মিতা পাল। ঘরোয়া অনুষ্ঠানেই শুরু হল দাম্পত্য। সামাজিক বিয়ে নয়, সই-সাবুদ করে এক হয়েছেন। তবে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য রেখেছিলেন রিসেপশন পার্টি।

আরও পড়ুন: ভিকি না ক্যাটরিনা, কে আগে এসেছিল কাছে? নেহা আর অঙ্গদ করল বন্ধুদের পর্দা ফাঁস

২০২৩ সালের মে মাসে প্রথম শুরু হয়েছিল অনুপম আর প্রশ্মিতার সম্পর্কের জল্পনা। অনুপম রায়ের জন্মদিনে এই গুঞ্জন মাথাচাড়া দেয়। সেখানে অনুপমের হাতেগোনা বন্ধুদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রশ্মিতাও। ততদিনে ভেঙেছিল প্রশ্মিতার প্রথম বিয়ে ডাক্তার পাত্র শৌনকের সঙ্গে। যদিও এই সময়কে অনুপম রায় জানিয়েছিলেন, প্রশ্মিতাকে তিনি এক দশক ধরে চেনেন, এই বন্ধুত্ব প্রেমের দিকে মোড় নিচ্ছে এমনটা নাকি নয়। তবে দুজনে খুব ভালো বন্ধু। সেটাকে অন্য কোনও নাম দিতে চান না তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? কেজরিওয়ালের জামিনে স্থগিতাদেশ! ধাক্কা দিল্লি হাইকোর্টে জি বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ নন্দিনীর বায়োপিক? মুখ খুললেন স্মার্ট দিদি বাংলায় কি বিরোধীদের ডেপুটি স্পিকার পদ দিয়েছে সরকার? মোক্ষম প্রশ্ন বিজেপির ‘হক থু করে থুতু ফেলুন’, মজার প্রশ্নে অদ্ভুত উত্তর শিক্ষিকার বাংলা ছবিতে ‘ঘাটিয়া’ বলেছিলেন, সেই পরিচালক অনুরাগের সঙ্গে কাজ করে কী বলছেন ঋদ্ধি সংখ্যাতত্ত্ব ২৬ জুন: কাল সুখ আসবে এই সব মানুষদের জীবনে, আটকে থাকা কাজ শেষ হবে ভারী বৃষ্টি হবে বাংলার ৫-৬ জেলায়, আবার ঝড় উঠবে বুধে! কোথায় কেমন থাকবে আবহাওয়া? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কাপুর পরিবারের বাচ্চারা একফ্রেমে, এর মধ্যে কোনটি করিশ্মা কাপুর বলতে পারবেন?

T20 WC 2024

দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.