বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina-Neel: জারি বিচ্ছেদের জল্পনা, বিবাহবার্ষিকীতে আলাদা থাকছেন নীল-তৃণা, কেন?

Trina-Neel: জারি বিচ্ছেদের জল্পনা, বিবাহবার্ষিকীতে আলাদা থাকছেন নীল-তৃণা, কেন?

সত্যি কি বিচ্ছেদের পথে তৃণা-নীল

Neel-Trina: চলতি সপ্তাহের শেষে নীল-তৃণার বিয়ের দ্বিতীয় জন্মদিন। তবে এই বিশেষ দিনটা আলাদা কাটবে তারকা দম্পতির। বিচ্ছেদ জল্পনার মাঝেই বড় খবর দিলেন তৃণা। 

টেলিপাড়ার অন্যতম ‘পাওয়ার কপল’ নীল-তৃণা (Neel & Trina)। অথচ গত কয়েক সপ্তাহ ধরে এই জুটির সুখের সংসারে চিড় ধরার গুঞ্জনে উত্তাল টেলিপাড়া। যদিও তারকা দম্পতির মুখে একটাই কথা, ‘সব ঠিক আছে। যা রটেছে তার পুরোটাই গুজব'। এর মাঝেই সামনে এল নতুন তথ্য। এই বছর বিবাহবার্ষিকীতে আলাদা থাকবেন ‘তৃনীল’। একসঙ্গে কোনওরকম উদযাপনের পরিকল্পনা নেই তাঁদের। কিন্তু কেন? দু-নম্বর বিবাহবার্ষিকীতে কেন এই আলাদা থাকা? গত বছর শহর থেকে দূরে এক নামী রিসর্টে বন্ধু-বান্ধবদের সঙ্গে বিয়ের জন্মদিন উদযাপন করেছিলেন দুজনে। এবার সেলিব্রেশন তো দূরাস্ত, একসঙ্গে থাকাটাই হচ্ছে না। সে কথা নিজের মুখে জানিয়েছেন তৃণা। 

তবে নিন্দকরা বেশি কিছু জল্পনা-কল্পনা করবেন না। তৃণা জানিয়েছেন কাজের জন্য আলাদা থাকবেন তাঁরা। ‘বালিঝড়’-এর নায়িকার কথায়, ‘আমার দু’জনেই কাজের বিষয়ে কোনও ঢিলেমি পছন্দ করি না। তাই এ বার বিবাহবার্ষিকীটা আলাদা আলাদাই কাটবে'। ভিডিয়ো কলে পরস্পরকে শুভেচ্ছা জানিয়েই বিয়ের জন্মদিন কাটবে ‘তৃনীল’-এর। ৪ঠা ফেব্রুয়ারি নীল-তৃণার দ্বিতীয় বিবাহবার্ষিকী। তার দু-দিন পরেই শুরু হচ্ছে তৃণার আসন্ন সিরিয়াল ‘বালিঝড়’। লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকে নেতার মেয়ে ‘ঝোড়া’র চরিত্রে থাকছেন তৃণা। পাশাপাশি আগামী ১১ই ফেব্রুয়ারি মুক্তি পাবে তৃণার আসন্ন ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’, সেই নিয়েও ব্যস্ত তৃণা। অন্যদিকে সপ্তাহ শেষে কাজের সূত্রে শহরের বাইরে থাকবেন নীল। 

আপতত স্টার জলসারই ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে দেখা যাচ্ছে নীল ভট্টাচার্যকে। 'তৃনীল'-এর সম্পর্কে ভাঙনের গুঞ্জনের শুরু গত মাসে তৃণার জন্মদিনকে ঘিরে। ছোট ছোট মুহূর্তগুলো সেলিব্রেট করতে ওস্তাদ এই জুটি, অথচ এই বছর তৃণার জন্মদিনে সেভাবে কোনও উদযাপনে মাতেননি এই তারকা দম্পতি। ‘বালিঝড়’-এর সেটে কেক কেটে বার্থ ডে সেলিব্রেট করতে দেখা গিয়েছিল তৃণাকে। নীলের সঙ্গে গত দু-মাসে সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট নেই তৃণার। সেই নিয়েও কম প্রশ্ন ওঠেনি। এরপর অসুস্থ তৃণাকে ছেড়ে নীলের ‘পাঠান’ দেখতে যাওয়া নিয়েও নিন্দকদের ফিসফিসানি।  তৃণার কথায়, ‘লোকেরা যা বলছে বলুক। একটু রহস্য থাকা ভাল’। 

আরও পড়ুন-নীল-তৃণার সম্পর্কে চিড়? অসুস্থ বউকে ফেলে কোথায় গেলেন ‘বাংলা মিডিয়াম’-এর নায়ক

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.