বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম স্থানে ফের ‘মিঠাই’, মোহর-এর জায়গা নেওয়া ‘বরণ’ TRP তালিকায় কেমন ফল করল?
সেরা ১০- জায়গা পেল না বরণ
সেরা ১০- জায়গা পেল না বরণ

প্রথম স্থানে ফের ‘মিঠাই’, মোহর-এর জায়গা নেওয়া ‘বরণ’ TRP তালিকায় কেমন ফল করল?

  • রিপোর্ট কার্ড বলছে বাজিমাত করতে ব্যর্থ ‘বরণ’, তুলনামূলকভাবে ফিকে ‘সৌগুন’ ম্যাজিকও। 

মিঠাই-এ মজে বাংলা টেলিভিশনের দর্শক। বছরের ১৪তম সপ্তাহেও বাংলা টেলিভিশনের সেরার মুকুট দখলে রাখল জি বাংলার এই ধারাবাহিক। ১০.৬ রেটিং পয়েন্ট নিয়ে প্রথম সৌমিতৃষা কুণ্ডু ও আদৃত রায় অভিনীত এই সিরিয়াল। অন্যদিকে দ্বিতীয়,তৃতীয় এমনকি চতুর্থ স্থানও দখলে রাখল জি বাংলার অপর তিন সিরিয়াল- অপরাজিতা অপু, কৃষ্ণকলি এবং যমুনা ঢাকি। গত কয়েক সপ্তাহ ধরে প্রথম আর দ্বিতীয়স্থানের লড়াই জারি ছিল ‘মিঠাই’ ও ‘কৃষ্ণকলি’র মধ্যে, যে জায়গায় এইবার বাজি মারল ‘অপরাজিতা অপু’। 

সৌগুনের ম্যাজিক এই সপ্তাহে বেশ খানিটকা ফিকে। যমুনা ঢাকির সঙ্গে যৌথভাবে চতুর্থ স্টার জলসার এই সিরিয়াল। তবে চ্যানেল টপারের তকমা অবশ্য ধরে রাখল মুখোপাধ্যায় পরিবার। 

রাত আট-টার স্লটে মিঠাই-এর সঙ্গে এঁটে উঠতে না পারায় মোহর-এর সময় বদলে গিয়েছে স্টার জলসা। সেই নিয়ে বিতর্কের শেষ নেই। মোহর-এর জায়গায় এখন চ্যানেলের বাজি ‘বরণ’। তবে প্রথম সপ্তাহে অন্তত দর্শক মনে দাগ কাটতে ব্যর্থ এই সিরিয়াল। টিআরপি তালিকায় সেরা ১০ তো দূরের কথা, ‘গ্রামের রানি বীণাপানি’, ‘ফেলনা’র মতো ধারাবাহিকের চেয়ে পিছিয়ে রয়েছে বরণ। এই সিরিয়ালের সংগ্রহ মাত্র ৫.২ রেটিং পয়েন্ট। যে জায়গায় গত সপ্তাহেও ৬.১ রেটিং পয়েন্ট নিয়ে একাদশ স্থান ধরে রেখেছিল মোহর। 

এক নজরে দেখে নিন এই সপ্তাহের সেরা ১০-এর তালিকা-

মিঠাই- ১০.৬ (প্রথম)

অপরাজিতা অপু- ৯.২ (দ্বিতীয়)

কৃষ্ণকলি- ৮.৬ (তৃতীয়)

যমুনা ঢাকি- ৮.১ (চতুর্থ)

খড়কুটো- ৮.১ (চতুর্থ)

করুণময়ী রাণী রাসমণি- ৭.৬ (পঞ্চম)

মহাপীঠ তারাপীঠ- ৭.৫ (ষষ্ঠ)

শ্রীময়ী- ৭.৩  (সপ্তম)

গঙ্গারাম- ৭.২ (অষ্টম)

জীবন সাথী- ৬.৮ (নবম)

দেশের মাটি- ৬.৫ (দশম)

বন্ধ করুন