বাংলা নিউজ > বায়োস্কোপ > নেতা হতে চাইলে ‘অভিনয়ে নাম লেখাও’, ভক্তকে পরামর্শ দেবের,খোঁচা দিলেন টলি তারকাদের?
দেব
দেব

নেতা হতে চাইলে ‘অভিনয়ে নাম লেখাও’, ভক্তকে পরামর্শ দেবের,খোঁচা দিলেন টলি তারকাদের?

'রাজনীতিক নয়, সমাজকর্মী হও, যা বেশি প্রয়োজন', ভক্তের আবদারে কেন এমন বললেন দেব?

করোনার দ্বিতীয় ঢেউ আচড়ে পড়েছে গোটা দেশে। এই কারণে চলতি বিধানসভা নির্বাচন নিজের সমস্ত রাজনৈতিক সভা, মিছিল বাতিল ঘোষণা করেছেন সাংসদ-অভিনেতা দেব। সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘রাজনৈতিক নেতা না হলে মাস্ক না পরে বাড়ির বাইরে বেরবেন না। তার কারণ আপনারা জানেন’। 

এখানেই শেষ না করে নিজের বক্তব্যের সঙ্গে দেব আরো সংযোজন করেছেন, ‘খোঁচা দিয়ে কিছু বলছি না। এবার সত্যিই ‘আত্মনির্ভর’ হওয়ার সময় এসেছে। নিজের জীবন নিজে বাঁচান’। যদিও এসবের মধ্যেই অভিনেতার এক ভক্ত তাঁর কাছে আবদার করে বসেন, ‘আমি রাজনীতিবিদ হতে চাই। দেব দা আমাকে সাহায্য করো...’।

অনুরাগীর ডাকে সাড়া দিয়েছেন অভিনেতা সাংসদ দেব। তিনি পালটা টুইট করে লিখেছেন, ‘তবে অভিনয়ে সিদ্ধহস্ত হও। বাংলায় রাজনীতিতে প্রবেশ করার সহজ পথ’। তবে বিষয়টা যদিও মজার ছলেই লিখেছেন বলে জানান সাংসদ-অভিনেতা। পাশাপাশি আরো বলেন, ‘যাঁদের প্রয়োজন তাঁদের সাহায্য করার চেষ্টা করো... সমাজকর্মী হও। এই সময় সেটাই সবথেকে বেশি জরুরি’।

যদিও অভিনেতার এই টুইটে অনুরাগীদের প্রশংসার বন্যা বয়ে গেছে। ভোটের আবহে অভিনেতার এই রকম সাহসী মন্তব্যকে অনেকেই সমর্থন করে কুর্নিশ জানিয়েছেন। দেবের এই মনোভাবেই মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। আসলে একুশের বিধানসভা ভোটে তৃণমূল ও বিজেপি দুই শিবিরের নাম লিখিয়েছেন টলিপাড়ার অধিকাংশ সদস্য। দেবের এই মন্তব্য দেখে অনেকেরই প্রশ্ন তবে কি টলিউডের বন্ধুদের দিকেই পালটা ইঙ্গিত করলেন দেব? 

বন্ধ করুন