বাংলা নিউজ > বায়োস্কোপ > Rubel-Sweta: কাউন্টডাউন প্রায় শেষ! আর মাত্র ২ দিনের অপেক্ষা, শ্বেতার ছবি দিয়ে লিখলেন রুবেল, বিয়ে নাকি?

Rubel-Sweta: কাউন্টডাউন প্রায় শেষ! আর মাত্র ২ দিনের অপেক্ষা, শ্বেতার ছবি দিয়ে লিখলেন রুবেল, বিয়ে নাকি?

শ্বেতা-রুবেল

জল্পনা উসকে দিয়ে শ্বেতার দুষ্টু মুখের ছবি দিয়ে মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট করেছেন রুবেল দাস। ক্যাপশানে লিখেছেন, 'কাউন্টডাউন প্রায় শেষ হয়ে এসেছে, আর মাত্র ২ দিনেক অপেক্ষা আমার কিউটি।' আর মাত্র দু'দিনের অপেক্ষা! কিন্তু কীসের? রুবেলের এমন পোস্টে অনুরাগীদের মনে ভিড় করেছে হাজারো প্রশ্ন। 

টলিপাড়ায় রুবেল দাস আর শ্বেতা ভট্টাচার্যের জুটি বেশ জনপ্রিয়। টিভি পর্দার বাইরে এই দুই টেলি তারকার রসায়ন বেশ জনপ্রিয়। যদিও একে অপপরের সঙ্গে প্রেমের কথা এরাঁ কেউই কখনও গোপন করেন না। প্রায় সময়ই এদেঁর একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। তাই অনুরাগী মনে প্রশ্ন, কবে এক হবে এই চার হাত?

এই জল্পনা উসকে দিয়ে শ্বেতার দুষ্টু মুখের ছবি দিয়ে মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট করেছেন রুবেল দাস। ক্যাপশানে লিখেছেন, 'কাউন্টডাউন প্রায় শেষ হয়ে এসেছে, আর মাত্র ২ দিনেক অপেক্ষা আমার কিউটি।' আর মাত্র দু'দিনের অপেক্ষা! কিন্তু কীসের? রুবেলের এমন পোস্টে অনুরাগীদের মনে ভিড় করেছে হাজারো প্রশ্ন। সকলেরই প্রশ্ন প্রশ্ন তবে কি রুবেল-শ্বেতার বিয়ে নাকি?

আরও পড়ুন-মার্কিন মুলুকেও শাহরুখ রাজত্ব, আমেরিকার বক্স অফিসে সেরা ৫-এ 'জওয়ান'

আরও পড়ুন-‘আদিল প্রতারণা করেছে’, প্রাক্তনের সঙ্গে হোয়াটসঅ্যাপ ও নিকাহ-র ভিডিয়ো পোস্ট রাখির

আরও পড়ুন-‘আমি সেদিন কান্না থামাতে পারিনি, মৃণালদা এসে জড়িয়ে ধরেছিলেন’: আর মিঠুনের সঙ্গে সম্পর্ক ভাঙলেও ওঁর পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল এবং আছে: মমতা শঙ্কর

আজ্ঞে নাহ, বিয়ে নয়। আসলে ২১ শ্বেতা ভট্টাচার্যের জন্মদিন। আর তাই প্রেমিকার জন্মদিন সেলিব্রেট করার অপেক্ষায় এই পোস্ট করেছেন রুবেল দাস। অপেক্ষার প্রহর গুণছেন তিনি। এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, ‘আর ২ দিনের অপেক্ষা, তারপরই পার্টি শুরু।’ কারোর মন্তব্য ‘কিউট ও ফানি এক্সপ্রেশন’। কেউ আবার শ্বেতার প্রতি ভালোবাসাা প্রকাশ করে লিখেছেন, খুবই মিষ্টি লাগছে। কেউ আবার দু'দিনের অপেক্ষার কথা শুনে প্রশ্ন করেছেন বিয়ে নাকি?

 এর আগে রুবেলের জন্মদিনে কেক কেটে খাওয়া-দাওয়াার দারুণ আয়োজন করেছিলেন শ্বেতা। এখন দেখার শ্বেতার জন্মদিনে রুবেল কী আয়োজন করেন!

প্রসঙ্গত, সদ্য বড় দুর্ঘটনা সামলে উঠেছেন রুবেল। এখনও ক্রাচ ব্যবহার করেই হাঁটাচলা করতে হচ্ছে। নিম ফুলের মধু সিরিয়ালে এখন সৃজনের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। আর সেই সিরিয়ালের শ্যুটের সময়তেই বাসের উপর থেকে লাফ দেওয়ার একটা দৃশ্যের শ্যুটে দুই পায়ের গোড়ালি ভেঙে যায় রুবেলের। তারপর মাসখানেক ছিলেন সম্পূর্ণ বিশ্রামে। এই সময়টা সর্বক্ষণ তাঁর পাশে ছিলেন প্রেমিকা শ্বেতা। প্রেমিকার পাশে থাকা প্রসঙ্গে রুবেল বলেন, ‘অনেক কাছের মানুষকেও অনেকে এইরকম সময় পাশে পায় না। যেভাবে শ্বেতা এই সময়টাতে আমার পাশে ছিল। যেভাবে প্রত্যেকটা সময় আমার খেয়াল রেখেছে। শ্যুটিংয়ের সময়ও বাড়িতে এসেছে রোজ। যাতে আমি একা বোধ না করি, ডিপ্রেশনে না ভুগি। আমার পরিবার এই সময় যেভাবে আমার জন্য করেছে, ও ঠিক ততটাই করেছে।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের ৫ বছরের মাথায় হচ্ছেন দীপিকা, বরের প্রাক্তনকে কী বার্তা আলিয়ার? 'কোনও ভাবে মেনে নেওয়া যায় না', জেমিনির ভুলে চাপে সুন্দর, বার্তা কর্মীদের 'আমি আকাশ ও ইশার হনুমান', মন্তব্য হবু বর অনন্ত আম্বানির রাহুল নেই, ফিরছেন বুমরাহ, ছেড়ে দেওয়া হল সুন্দরকে, ভারতীয় দল নিয়ে আপডেট দিল BCCI বাউন্ডুলে ঘুড়ি 'গাইলেন' হেমন্ত, কী বলছেন অনুপম? সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে? বেতন বৃদ্ধি করতে হবে, দাবি তুলে আন্দোলনের পথে চুক্তিভিত্তিক শিক্ষকরা বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী মার্চ মাসে কবে পালিত হবে প্রদোষ ব্রত? জেনে নিন পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিনই সন্দেশখালিতে জনসভার ডাক দিলেন শুভেন্দু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.