বাংলা নিউজ > বায়োস্কোপ > সারেগামাপা'র মঞ্চে হাজির হচ্ছেন অমিত কুমার, উদিত নারায়ণ, থাকছে একঝাঁক চমক

সারেগামাপা'র মঞ্চে হাজির হচ্ছেন অমিত কুমার, উদিত নারায়ণ, থাকছে একঝাঁক চমক

দর্শকদের জন্য রয়েছে বিশেষ চমক

প্রথম বার বাংলা টেলিভিশনের পর্দায় মিকা সিং-এর সঙ্গে একসঙ্গে দেখা যাবে, উদিত নারায়ণ ও অমিত কুমারকে।

আগামী শনি ও রবি বার জি বাংলা সারেগামাপা-এর মঞ্চে দর্শকদের জন্য রয়েছে বিশেষ চমক। বাংলার মঞ্চে প্রথম বার পর্দায় মিকা সিং-এর সঙ্গে একসঙ্গে দেখা যাবে, উদিত নারায়ণ ও অমিত কুমারকে। এই বিশেষ মুহূর্তের সাক্ষী থাকবেন বাংলা ‘সারেগামাপা’-র দর্শকরা।

এদিন শুধু অমিত কুমার ও উদিত নারায়ণের গানই নয়, থাকবে কিশোর কুমারের অজানা কিছু গল্প এবং স্মৃতি। কিংবদন্তি গায়কের ছেলে অমিত কুমার তাঁর বাবার অজানা গল্প প্রকাশ করবেন মঞ্চে। সুরকার আরডি বর্মনের জীবনকাহিনিও তুলে ধরবেন অমিত কুমার। মঞ্চে গান ধরতে দেখা যাবে তাঁদের।

১৬ জানুয়ারি শনিবার রাত ৯.৩০ থেকে ১১ পর্যন্ত সারেগামাপা-র মঞ্চে থাকবেন উদিত নারায়াণ। পরের দিন, অর্থাৎ ১৭ জানুয়ারি রবিবার রাত ৯.৩০ থেকে ১১ পর্যন্ত সারেগামাপা-র মঞ্চে থাকবেন অমিত কুমার। অমিত কুমার এবং উদিত নারায়ণ ছাড়াও থাকবেন সারেগামাপা-র অন্যান্য বিচারকরা। 

মঞ্চ মাতালেন অমিত কুমার 
মঞ্চ মাতালেন অমিত কুমার 

ইতিমধ্যেই হয়ে গিয়েছে অমিত কুমার ও উদিত নারায়ণের এপিসোডের শ্যুটিং। অপেক্ষা বিশেষ মুহূর্তের। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কলকাতা পুরসভায় ধরা পড়ল দাঁড়াশ সাপ, বন দফতরকে না জানিয়ে মেরে ফেলার অভিযোগ অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.