বাড়ি > বায়োস্কোপ > ‘টলিউডে এত হ্যান্ডসম পরিচালক আছে'? রাজকে প্রথম দেখে প্রশ্ন জেগেছিল শুভশ্রীর মনে
সামনে এল রাজ-শুভশ্রীর বিয়ের অদেখা ভিডিয়ো (ছবি-ইনস্টাগ্রাম)
সামনে এল রাজ-শুভশ্রীর বিয়ের অদেখা ভিডিয়ো (ছবি-ইনস্টাগ্রাম)

‘টলিউডে এত হ্যান্ডসম পরিচালক আছে'? রাজকে প্রথম দেখে প্রশ্ন জেগেছিল শুভশ্রীর মনে

  • প্রকাশ্যে রাজ-শুভশ্রীর বিয়ের অদেখা ভিডিয়ো। রাজ-শুভশ্রীর মুখেই শুনুন তাঁদের প্রেমের গল্প। 

টলিউডের 'পাওয়ার কপল' হিসাবেই ধরা হয় রাজ-শুভশ্রীকে। গত মাসেই বিয়ের দু বছর পূর্ন করেছেন এই জুটি। আর খুব শীঘ্রই দুই থেকে তিন হবেন রাজশ্রী। আর এবার প্রকাশ্যে এল রাজ -শুভশ্রীর রূপকথার বিয়ের অদেখা ভিডিয়ো!  সেই ভিডিয়োতেই জানা গেল এই জুটির প্রেম কাহিনির বেশ কিছু অজানা গল্প। 

রাজের সঙ্গে শুভশ্রীর প্রথম পরিচয় কাজের সূত্রেই। রাজের চ্যালেঞ্জ ছবির নায়িকা ছিলেন শুভশ্রী। তবে প্রথম সাক্ষাত্ চিরদিনই তুমি আমারের লুক টেস্টে। রাজের প্রথম ছবির জন্য অডিশন দিয়েছিলেন শুভশ্রী। প্রথম দেখাতেই রাজকে দেখে শুভশ্রীর মনে প্রশ্ন জেগেছিল ‘এত হ্যান্ডসম আর গুড লুকিং একটা ডিরেক্টর আমাদের এখানে আছে’? 

 শুভশ্রীকে রাজের ভালোলাগাতে শুরু করল কবে? এই প্রশ্নের উত্তরটা রাজ নিজেও জানেন না। তবে শুভশ্রীর কেয়ারিং নেচারটাই মনে ধরেছিল রাজের। ‘যে সম্পর্ক তোমাকে এগিয়ে নিয়ে যায়, যে সম্পর্ক তোমাকে শেখায়, যেখানে তুমি তোমার সব ভুল স্বীকার করে নিতে পারো সেটাই তোমার জীবনে সবচেয়ে বেশি ভ্যালু অ্যাড করে’,বললেন রাজ। 

জীবনের সব ভূমিকাতেই সেরা রাজ মনে করেন শুভশ্রী। বয়ফ্রেন্ড,স্বামী-দুই ভূমিকাতে রাজকে পুরো নম্বর দিলেন শুভশ্রী।পাশাপাশি ছেলে,ভাই, মামা-সব দায়িত্ব পালনে রাজ সবসময় রেডি- জীবনসঙ্গীর এই কোয়ালিটি গুলোই মন ছুঁয়ে গিয়েছে শুভশ্রীর। 

২০১৮ সালের ১১ মে দক্ষিণ চব্বিশ পরগণার এই রাজবাড়িতেই রাজকীয় বিয়ের পর্ব সারেন রাজ-শুভশ্রী।এদিন পরিণতি পেয়েছিল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত প্রেমকাহিনি। মান-অভিমান,প্রেম,খুনসুটি সব পর্ব শেষে এদিন এক হয়েছিল চারহাত। সেই রূপকথার বিয়ে নিয়ে শুভশ্রী বললেন,'ঠিক যেমনটা স্বপ্ন দেখতাম তেমনটাই হয়েছে, এটা ভাগ্যের ব্যাপার'। 

সেপ্টেম্বর মাসেই রাজ-শুভশ্রীর ঘরে আসবে নতুন অতিথি,এখন অধীর আগ্রহে অপেক্ষা চলছে তাঁর। 

 

বন্ধ করুন