বাংলা নিউজ > বায়োস্কোপ > Matthew Perry's Funeral:ম্যাথিউ পেরির কফিনে কাঁধ দিলেন সৎ বাবা,হাজির প্রয়াত অভিনেতার 'ফ্রেন্ডস'-রা, প্রকাশ্যে অদেখা ছবি

Matthew Perry's Funeral:ম্যাথিউ পেরির কফিনে কাঁধ দিলেন সৎ বাবা,হাজির প্রয়াত অভিনেতার 'ফ্রেন্ডস'-রা, প্রকাশ্যে অদেখা ছবি

অনলাইনে ফাঁস ম্যাথিউ পেরির শেষকৃত্যের ছবি

Matthew Perry's Funeral: গত ২৮ অক্টোবর লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ফ্রেন্ডস সিরিজ খ্যাত ম্যাথিউ পেরিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এদিন তাঁর শেষকৃত্য পালন করা হয়।

গত ২৮ অক্টোবর মৃত অবস্থায় উদ্ধার করা হয় ফ্রেন্ডস সিরিজ খ্যাত অভিনেতা ম্যাথিউ পেরিকে। এদিন তাঁকে কবরে চিরতরে শায়িত করা হয়। তবে শেষকৃত্যে উপস্থিত ছিলেন তাঁর পরিবার এবং বন্ধুরা। তাঁর সহ অভিনেতাদেরও এদিনের অনুষ্ঠানে দেখা যায়। ছিলেন জেনিফার অ্যানিসটন, ম্যাট লে ব্লাঙ্ক, কোর্টনি কক্স, লিজা কডরো, প্রমুখ। শুক্রবার লস অ্যাঞ্জেলেসের ফরেস্ট লন মেমোরিয়াল পার্কে এদিন তাঁকে কবর দেওয়া হয়। এই জায়গাতেই কবরে শায়িত আছেন পল ওয়াকার, ক্যারি ফিশার, নিপসি হাসেল, প্রমুখ।

ম্যাথিউ পেরির শেষকৃত্য

ম্যাথিউ পেরির সৎ বাবা কেইথ মরিসন অন্যান্যদের সঙ্গে কাঁধে করে সন্তানকে নিয়ে আসেন কবরস্থানে। সূত্রের খবর অনুযায়ী শুক্রবার দিন দুপুর ৩টে নাগাদ শুরু হয় তাঁর শেষকৃত্য। বিকেল ৫টার মধ্যে মিটে যায় সমস্ত কাজকর্ম। ম্যাথিউ পেরির শেষকৃত্যের একাধিক ছবি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সম্প্রতি।

আরও পড়ুন: ফটোতে মিলায় বস্তু..., একই জায়গা থেকে আলাদা আলাদা পোস্ট শোভন-সোহিনীর, কী বলছেন ভক্তরা?

আরও পড়ুন: 'প্রধান ছবিতে ওঁরাই ইয়ং জেনারেশন', মমতা-পরাণকে নিয়ে কেন এমন বললেন দেব?

গত ২৮ অক্টোবর ম্যাথিউকে তাঁর লস অ্যাঞ্জেলেসের বাড়ির হট টাবে মৃত অবস্থায় পাওয়া যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। লস অ্যাঞ্জেলেসের ফায়ার ডিপার্টমেন্টের তরফে জানানো হয়েছে ম্যাথিউর সহায়ক তাঁকে অচৈতন্য অবস্থায় প্রথম দেখতে পান হট টাবের মধ্যে। তিনিই তাঁর মাথা বের করে আনেন জল থেকে। খবর দেন দমকলকে। কিন্তু সাহায্য আসার আগেই মারা যান তিনি।

ফ্রেন্ডস সিরিজের চ্যান্ডেলার বলেই তিনি সকলের কাছে খ্যাত। ১৯৯৪ সাল থেকে ২০০৪ পর্যন্ত ১০টি সিজন মুক্তি পেয়েছে এই সিরিজের। এই সিরিজের জন্য ২০০২ সালে তিনি এমি অ্যাওয়ার্ডসের জন্য মনোনীত হন। কেবল ফ্রেন্ডস নয়, তাঁকে ফুলস রাস, দ্য হোল নাইন ইয়ার্ডস, গো অন, দ্য অড কাপ্লজ ইত্যাদিতেও করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে,দেখুন ভিডিয়ো একই ‘সন্তান’-এর লালন-পালন করছেন শ্রীমা-ইন্দ্রনীল, একসঙ্গেই থাকছেন নাকি! প্রার্থী তালিকায় নাম থাকা বিজেপি সাংসদের ভুয়ো অশ্লীল ভিডিয়ো ভাইরাল! ময়দানে পুলিশ Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো? কংগ্রেসের সঙ্গে কোনও সমঝোতা নয়, উত্তর–পূর্ব রাজ্যে একক হাঁটতে চায় তৃণমূল আসছে আইপিএলের মরশুম, তার আগেই ধোনির সঙ্গে খোশমেজাজে আরিয়ান, করলেন কী আলোচনা? ট্রাম্পের বিজয়রথ থামিয়ে ওয়াশিংটন ডিসির রিপাবলিকান প্রাইমারিতে জয় নিকির ফোনের আসক্তির জন্য বিপদে পড়েন, তবুও সর্বক্ষণের সঙ্গীকে কাছছাড়া করতে নারাজ মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.