বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: কাটা-ফাটা ব্রা-হীন পোশাক পরে রাস্তায় উরফি, হুকটা খুলে গেলেই তো গেল!

Urfi Javed: কাটা-ফাটা ব্রা-হীন পোশাক পরে রাস্তায় উরফি, হুকটা খুলে গেলেই তো গেল!

ফের খোলামেলা পোশাকে উরফি

নায়িকা অবশ্য ট্রোলারদের বলছেন 'বয়েই গেল...'।

অন্তর্বাস খুলে যে কোনও ইভেন্ট বা অ্যাওয়ার্ড সেরেমানির লাল গালিচায় পৌঁছে যেতে ওস্তাদ উরফি জাভেদ। বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য হামেশাই কটাক্ষের মুখে পড়লেও থামতে জানেন না বিগ বস ওটিটি খ্যাত উরফি। ফের একবার এমন জামাকাপড় পরে রাস্তায় হাঁটলেন উরফি, যে দেখেই চোখ ছানাবড়া নেটিজেনদের। কেউ কেউ তো বলছেন ‘এই মেয়েটা কোন দেশ থেকে এসেছে?’

আসলে অদ্ভূত ফ্যাশন স্টেটমেন্টই উরফির পরিচয়। মোজা কেটে জামা বানিয়ে পরে নেন তিনি, কখনও আবার বিছানার চাদর কেটে ড্রেস বানান নিজের জন্য। ট্রোলারদের কোনওদিন পাত্তা দিতে নারাজ সে। মঙ্গলবার অন্ধেরির এক রেস্তোঁরাতে দেখা মিলল উরফির। সেখানে গোলাপি রঙা সাটিনের স্কার্ট আর সাদা ফুল স্লিভস টপে ধরা দিলেন উরফি। কিন্তু উরফি স্কার্টের বাঁ ধারটা গোটাটাই কাটা, কোমর নীচ থেকেই সেটি পুরোটা খোলা, শুধুমাত্র একটা হুক দিয়ে নিতম্বের পাশে সেটি আটকানো রয়েছে। এমন ডিপ স্লিট স্কার্ট থেকে তো ভিরমি খাচ্ছেন ফ্যাশনবোদ্ধারাও।

অন্যদিকে উরফির সাদা সাটিনের ক্রপ টপটিও খোলামেলা। উপরের দিকে একটি মাত্র বোতাম আটকানো, অন্তর্বাসহীন সেই টপের ফাঁক দিয়ে সুস্পষ্ট নায়িকার বক্ষবিভাজিকা। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে ট্রোলিং নিয়ে মুখ খুললেন উরফি। তিনি জানান, ‘আমি সবসময়ই ট্রোলিংয়ের মুখে পড়ি। খুবই খারাপ রেসপন্স পাই আমার পোশাক নিয়ে। কিন্তু আমি কখনই সেগুলোকে গায়ে মাখি না। ট্রোলারদের আমি পাত্তা দিই না’।

এখনই নতুন কোনও প্রোজেক্টে হাত দিচ্ছে না তিনি, উরফির কথায়- ‘আমার কাছে যা অফার আসছে সবকটাই খুব বাজে, আমি ভালো কিছুর অপেক্ষায় রয়েছি’। বিগ বস ১৫-র খুব ভালোভাবে ফলো করছেন উরফি। তাঁর কথায়, করণ কুন্দ্রা, তেজস্বী যাদব এবং শমিতা শেট্টিকে শেষ তিনে দেখছেন তিনি। তবে মনেপ্রাণে বন্ধু প্রতীক সহজপাল এবং নিশান্তকে সাপোর্ট করছেন।

 

 

বন্ধ করুন