বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky-Katrina: ক্যাটের সঙ্গে কাটানো মুহূর্ত শেয়ার ভিকির, চোখ গোলগোল করে যা আবদার করল ভক্তরা…
ছুটির মেজাজে ক্যাট-ভিকি

Vicky-Katrina: ক্যাটের সঙ্গে কাটানো মুহূর্ত শেয়ার ভিকির, চোখ গোলগোল করে যা আবদার করল ভক্তরা…

  • কিছুতেই শান্তি নেই ফ্যানেদের। এবার ভিকির কাছে আজব আবদার ভক্তদের।

মনের মানুষের সঙ্গে কিছু দুর্দান্ত মুহূর্ত কাটাচ্ছেন অভিনেতা ভিকি কৌশল। হানিমুন পিরিয়ড যেন শেষ হচ্ছে না এই ভিক্যাটের! বিয়ের পর মলদ্বীপে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সমুদ্র দুজনেরই ভীষণ প্রিয়, তাই তো হাতে দিন কয়েকের সময় নিয়ে ফের সমুদ্রের পারে ঘুরতে চলে গিয়েছেন এই তারকা দম্পতি। ছুটির ফাঁকে ফ্যানেদের জন্য একের পর এক ছবি শেয়ার করছেন দুজনে। কিন্তু তাতেও স্বস্তিতে নেই ফ্যানেরা!

ইনস্টাগ্রামে নিজেদের এই রোম্যান্টিক আউটিংয়ের একঝাঁক নতুন ছবি তুলে ধরলেন ভিকি। যেখানে নীল সমুদ্রের অতল জলরাশি, সূর্যের লাল আভায় মোড়া আকাশ আর সুবজ ঘন গাছগাছালিতে মোড়া সমুদ্র সৈকতের ছবি তুলে ধরেছেন। হোটেলের রুম থেকেই এই সুন্দর ছবিগুলো লেন্সবন্দি করেছেন ভিকি তা বেশ স্পষ্ট। দূরের কোনও দ্বীপ, সূর্যাস্ত- সবই কোনওরকম ফিল্টার ছাড়া লেন্সবন্দি করেছেন ভিকি।

তবে প্রকৃতির এইসব মায়াবী ছবিতে মন মোটেই ভরছে না ফ্যানেদের। তাদের দাবি, ‘এইসব বাদ দাও, এটা বলতো এই জায়গাটা কোথায়?’ কেউ আবার লিখেছেন, ‘এইসব ছাড়ো,বউয়ের সঙ্গে দু-তিনটে ছবি পোস্ট করো’। ক্যাটরিনা-ভিকি দুজনেই সিক্রেট রেখেছেন তাঁদের হলিডে ডেস্টিনেশন কিন্তু মনে করা হচ্ছে থাইল্যান্ডের ফুকেটে ছুটি কাটাচ্ছেন ভিক্যাট। অন্তত এইসব ছবিগুলো সেই ইশারাই করছে।

এর আগে বিলাসবহুল প্রমোদতরীতে ঘোরবার সময়বার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ভিকি-ক্যাটরিনা। নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই সব ছবি।

গত বছর ডিসেম্বরে রাজস্থানের ঐতিহ্যবাহী দুর্গে চারহাত এক হয় ভিকি-ক্যাটরিনা। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। আগামিতে ক্যাটরিনাকে দেখা যাবে সলমন খানের সঙ্গে ‘টাইগার ৩’ ছবিতে। এছাড়াও ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’, ‘জি লে যারা’র মতো ছবি রয়েছে ক্যাটরিনার হাতে। অন্যদিকে ‘স্যাম বাহাদুর’ নিয়ে ব্যস্ত ভিকি, এছাড়াও ‘গোবিন্দা নাম মেরা’ ছবিও ঝুলিতে রয়েছে ভিকির।

 

বন্ধ করুন