বাংলা নিউজ > বায়োস্কোপ > Doordarshan: সোশ্যাল মিডিয়ায় আচমকাই ভাইরাল ১৯৯০ এর দূরদর্শনের বর্ষবরণের ঝলক! শাবানা শত্রুঘ্নদের দেখে কী বলছেন সবাই?

Doordarshan: সোশ্যাল মিডিয়ায় আচমকাই ভাইরাল ১৯৯০ এর দূরদর্শনের বর্ষবরণের ঝলক! শাবানা শত্রুঘ্নদের দেখে কী বলছেন সবাই?

সোশ্যাল মিডিয়ায় আচমকাই ভাইরাল ১৯৯০ এর দূরদর্শনের বর্ষবরণের ঝলক!

Doordarshan New Year Video: ২০২৪ এ দাঁড়িয়ে আচমকা ফিরে এল ১৯৯০ সালের স্মৃতি। তখন কীভাবে টিভিতে বর্ষবরণের অনুষ্ঠান দেখানো হতো সেটাই দেখা গেল এদিন।

আজকালকার এই ডিজিটাল থুড়ি সোশ্যাল মিডিয়ার যুগে সবটাই অতি রঙিন। অতিরঞ্জিত। বর্ষবরণের অনুষ্ঠান যেন বাস্তবে জমজমাট তেমনই টিভির পর্দাতেও। এরই মাঝে ১৯৯০ সালের একটি ভিডিয়ো প্রকাশ্যে এল। সেই সময় টিভি বলতে দূরদর্শন বুঝতেন সকলে। সেই দূরদর্শনের পর্দায় কীভাবে বর্ষবরণের অনুষ্ঠান দেখানো হতো, কী থাকত সেখানে সেগুলোই এই ভিডিয়োতে উঠে এসেছে।

ভাইরাল ১৯৯০ এর দূরদর্শনের বর্ষবরণের ঝলক

সেই জনপ্রিয় আক্কার বাক্কার বম্বে বু ধারাবাহিকের একটি পুরনো ক্লিপ ২০২৪ সালের প্রথম দিন সকলকে সেই পুরনো দিনগুলোতে ফিরিয়ে নিয়ে গেল। সেখানে দেখা যাচ্ছে ১৯৯০ সালের বর্ষবরণের অনুষ্ঠান উপলক্ষ্যে বলিউডের এক ঝাঁক তারকা তাতে পারফর্ম করেছেন। কে নেই সেখানে? শাবানা আজমি থেকে শুরু করে শাম্মি কাপুর, ওমরিশ পুরি, শত্রুঘ্ন সিনহা সহ অনেকেই আছেন। তাঁদের সকলকে একটি গানে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: পাঠানকে ছাপিয়ে গেল অ্যানিম্যাল, শাহরুখের রেকর্ড ভেঙে দ্বিতীয় সর্বোচ্চ আয় করা হিন্দি ছবির খেতাব রণবীরের ছবি

আরও পড়ুন: শাহরুখ-সলমনের ছবির অনুপস্থিতিতে দায়িত্ব হৃতিক-প্রভাসদের কাঁধে, বজায় থাকবে কি ২০২৩ এর বক্স অফিস সাফল্যের ধারা?

এক ব্যক্তি এই ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'স্কুলে পড়তাম যখন তখন দূরদর্শনের বর্ষবরণের অনুষ্ঠানের জন্য মুখিয়ে থাকতাম। ১৯৯০ সালে এ ভাবে সেখানে বর্ষবরণ করা হয়েছিল।

কে কী বলছেন?

এক ব্যক্তি এই ভিডিয়োতে কমেন্ট করে লেখেন, '৩১ ডিসেম্বরের প্রোগ্রামে জাভেদ জাফরি এবং পার্বতী খানের নাচ আমার আজও মনে আছে।' আরেকজন লেখেন, 'ধন্যবাদ আমাদের স্মৃতি ফিরিয়ে দেওয়া জন্য। আজকালকার টিভি চ্যানেলের থেকে দূরদর্শন অনেক ভালো ছিল।' ইতিমধ্যেই এই ভিডিয়ো ৫২ হাজারের বেশি বার দেখা হয়েছে। রিটুইট হয়েছে অনেকবার।

বায়োস্কোপ খবর

Latest News

এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা কেস খেতে হলে খাব, হাজার বার খাব! সামনে ভোট, ঝড়ে দুর্গতদের পাশে থাকতে মরিয়া মমতা ১০% বা তার বেশি ইনক্রিমেন্ট দিচ্ছে TCS! কারা কারা পাচ্ছেন? তবে কমল কর্মীর সংখ্যা Hyderabad vs Kerala Live Score, Hyderabad 0-0 Kerala ISL 2023 পঞ্চায়েতে দুর্নীতির অভিযোগ, TMC প্রার্থীর বিরুদ্ধে FIR-এ দেরি, ওসিকে শো কজ HC-র ‘‌সব পুলিশ খারাপ নন, তিন চারজনের নাম আমার কাছে আছে’‌, হুঁশিয়ারি মমতার আগামিকাল সংক্রান্তিতে খরমাস শেষে শুরু হবে শুভকাজ, স্নান দানের শুভ সময় জেনে নিন দুই দেশে যুদ্ধের হুঙ্কার! ইজরায়েল, ইরানে ভারতীয়দের না যাওয়ার পরামর্শ কেন্দ্রের হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.