বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: গভীর রাতে বরুণের 'বিজলি বিজলি' ব্যায়াম, ভিডিও দেখে মুগ্ধ সারা, ক্যাটরিনা
'বিজলি বিজলি' ব্যায়াম করতে ব্যস্ত বরুণ ধাওয়ান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'বিজলি বিজলি' ব্যায়াম করতে ব্যস্ত বরুণ ধাওয়ান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: গভীর রাতে বরুণের 'বিজলি বিজলি' ব্যায়াম, ভিডিও দেখে মুগ্ধ সারা, ক্যাটরিনা

সম্প্রতি, নিজের শরীরচর্চার একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বরুণ ধাওয়ান। অনাবৃত উর্ধ্বাঙ্গে তাঁর সেই 'বিজলি বিজলি' কসরতের ভিডিয়ো দেখে হাঁ হয়েছে ক্যাটরিনা কইফ, সারা আলি খান-রা।

বি-টাউনের অন্যতম ফিটেস্ট তারকাদের মধ্যে একজন বরুণ ধাওয়ান। পর্দায় তো বটেই সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় নিজের পেটানো চেহারার ছবি পোস্ট করে থাকেন এই জনপ্রিয় বলি-তারকা। শুধু তাই নয় নিজের অনুরাগীদের শরীরচর্চায় উদ্বুদ্ধ করার জন্য জিম কিংবা খোলা প্রান্তরে কসরতের ভিডিও মাঝেমধ্যেই আপলোড করেন 'বদলাপুর'-এর নায়ক। শীত হোক কিংবা বর্ষা, নিজের 'হেলদি লাইফস্টাইল' এর রুটিনের একচুলও নড়চড় করেন না তিনি। সম্প্রতি, ফের নিজের শরীরচর্চার একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। অনাবৃত ঊর্ধ্বাঙ্গে তাঁর সেই 'বিজলি বিজলি' কসরতের ভিডিয়ো দেখে ইতিমধ্যেই শোরগোল পড়েছে নেটপাড়ায়। হাঁ হয়েছে ক্যাটরিনা কইফ, সারা আলি খান-রা।

বুধবার রাতে জিমে ঢুকেছিলেন বরুণ। বলাই বাহুল্য, সেখানে জমিয়ে শরীরচর্চা সারেন তিনি। সেখান থেকেই একটি শরীরচর্চার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে একমনে অনাবৃত ঊর্ধ্বাঙ্গে পিঠ ও পেটের মাংসপেশির ব্যায়াম করে চলেছেন এই বলি-নায়ক। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে তিনি জুড়েছেন জনপ্রিয় গায়ক হার্ডি সাঁধুর নতুন গান 'বিজলি বিজলি'। তাই তো ভিডিয়োর কিপ্শনেও পোস্টটির নামকরণ তিনি করেছেন 'বিজলি বিজলি'। 

বলাই বাহুল্য, তারকার সেই ঘাম ঝরানো পেটানো চেহারা শেখে দেখে মুগ্ধ নেটিজেনরা। এই তালিকায় রয়েছে ক্যাটরিনা কইফ, সারা আলি খান এর মতো জনপ্রিয় বলি-নায়িকারাও।

বন্ধ করুন