বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নিশ্চিত করেছিলাম ও ভুল না ভাবে’, ‘ডার্লিংস’য়ে আলিয়াকে আঘাত প্রসঙ্গে বললেন বিজয়

‘নিশ্চিত করেছিলাম ও ভুল না ভাবে’, ‘ডার্লিংস’য়ে আলিয়াকে আঘাত প্রসঙ্গে বললেন বিজয়

‘ডার্লিংস’-এর দৃশ্যে আলিয়া-বিজয়

‘ডার্লিংস’য়ে একাধিক আঘাতের দৃশ্য ছিল আলিয়া এবং বিজয়ের। দৃশ্যগুলিতে অনিচ্ছাকৃতভাবে আলিয়াকে আঘাত না করার বিষয়ে চিন্তিত ছিলেন বিজয়।

সদ্য মুক্তি পেয়েছে আলিয়া ভাট প্রযোজিত প্রথম ছবি ‘ডার্লিংস’। এই ছবি দিয়েই প্রযোজক হিসেবে ডেবিউ আলিয়ার। ছবিতে বদরুন্নিসার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। তাঁর স্বামীর চরিত্রে রয়েছেন বিজয় ভার্মা। মায়ের চরিত্রে শেফালি শাহ। গত শুক্রবার ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই ছবি। 

গৌরী খান, আলিয়া ভাট এবং গৌরব ভার্মার যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি। আলিয়া ভাট শুধু ডার্লিংস-এর প্রযোজকই নন, তিনি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। এই ছবি প্রসঙ্গে হিন্দুস্তান টাইমসের সঙ্গে আড্ডায় মেতে উঠেছিলেন আলিয়া ভাট, পরিচালক জসমিত কে রীন এবং বিজয় ভার্মা। ফাঁস করেছেন একাধিক গল্প। 

আরও পড়ুন: সুইমস্যুট পরে নাচ করছেন! একরত্তি মেয়ের সঙ্গে একাধিক ছবি ফাঁস প্রিয়াঙ্কার

ছবিতে আলিয়া এবং বিজয়ের পরস্পরকে আঘাতের দৃশ্য রয়েছে একাধিক। বিজয় বলেছেন যে দৃশ্যগুলিতে তাঁর চরিত্র হামজাকে আলিয়ার চরিত্র বদরুকে আঘাত করতে হয়েছিল সেগুলি নিয়ে চিন্তিত ছিলেন তিনি। অভিনেতা বলেন, ‘আমার মনে আছে কারণ পালটা মারের দৃশ্য ছিল। আমি নিশ্চিত করতে চেয়েছিলাম অন্য অভিনেতা যেন আহত না হন বা এমনকি ভুল অনুভব না করেন। আমি পরিস্কার ছিলাম, তোমার কাঁধ ধরব তাই এর জন্য প্রস্তুত হও। এমন একাধিক দৃশ্য ছিল। স্বামী এবং স্ত্রীর মধ্যে তেমন মজার কোনও দৃশ্য নেই। তবে নাটকীয় মোড়গুলি দুর্দান্ত। তবে হ্যাঁ, আমরা দৃশ্যের কোরিওগ্রাফি নিয়ে আলোচনা করেছি যাতে আমাদের চাল-চলন, মেজাজ আমরা যে কাজ করছিলাম তাতে প্রতিফলিত হয়।’

‘ডার্লিংস’-এর দৃশ্য
‘ডার্লিংস’-এর দৃশ্য

ছবিতে মা-মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট এবং শেফালি শাহ। পরিচালক জসমিত কে রীনের পরিচালনায় তৈরি এই ছবি পুরোদস্তুর ডার্ক কমেডি। মুম্বইয়ের নিম্ম মধ্যবিত্ত পরিবারের গল্প উঠে এসেছে ছবিতে। প্রতিনিয়ত অত্যাচারের শিকার বদরুন্নিসা স্বামীর থেকে প্রতিশোধ নিতে চায়।

আরও পড়ুন: ‘হাম দো হামারে বারাহ’র পোস্টার বিতর্ক! কাউকে ‘টার্গেট’ করা হয়নি, বলছেন পরিচালক

ছবিতে দেখা গিয়েছে, যেভাবে তাঁকে আঘাত করা হয়, সে ভাবেই স্বামী হামজাকে আঘাত করে সে। কখনও মুখে জল ছুড়ে মারে, কখনও জলের ট্যাঙ্কে চুবিয়ে রাখে। এমনকি চেয়ারে বেঁধে মারধরও করে দেখানো হয়েছে।

বন্ধ করুন