বাংলা নিউজ > বায়োস্কোপ > সুইমস্যুট পরে নাচ করছেন! একরত্তি মেয়ের সঙ্গে একাধিক ছবি ফাঁস প্রিয়াঙ্কার

সুইমস্যুট পরে নাচ করছেন! একরত্তি মেয়ের সঙ্গে একাধিক ছবি ফাঁস প্রিয়াঙ্কার

প্রিয়াঙ্কার শেয়ার করা ছবি

প্রিয়াঙ্কা চোপড়া সপ্তাহান্তে নিক জোনাস এবং মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের সঙ্গে দুর্দান্ত সময় কাটিয়েছেন। রইল ঝলক-

একরত্তি মেয়ে মালতি মেরি চোপড়া এবং স্বামী নিক জোনাসের সঙ্গে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে একান্তে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রাম স্টোরিতে দেশি গার্ল বাড়ির পুলের পাশে বসে ছবি শেয়ার করেছেন।

ছবিতে স্ন্যাকস এবং পানীয়ে ভর্তি একটি টেবিল দেখা গিয়েছে। বেশ কিছু ন্যাপকিন ও টেবিল ম্যাটও ছিল। ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘@sonahomenyc সহ রবিবার।’ সোনা হোম হল প্রিয়াঙ্কার ভারতীয় হোমওয়্যার লাইন। পরের ছবিতে, প্রিয়াঙ্কা টেবিলের কাছ থেকে একটি ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘দেখুন বেশ আশ্চর্যজনক।’

আরও পড়ুন: ‘হাম দো হামারে বারাহ’র পোস্টার বিতর্ক! কাউকে ‘টার্গেট’ করা হয়নি, বলছেন পরিচালক

তৃতীয় ছবিতে দেখা গিয়েছে মেয়ে মালতীর ছোট্ট হাত। ছবিটি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘এমএম অনুমোদিত (শিশু এবং লাল হার্টের ইমোজি) @sonahomenyc।’

অপর ছবিতে একরত্তিকে কোলে নিয়ে দেখা মিলেছে প্রিয়াঙ্কা এবং নিকের। একরত্তির মুখ সাদা হৃদয়ের ইমোজি দিয়ে ঢাকা। এটি শেয়ার করে, প্রিয়াঙ্কা শুধুমাত্র নিককে ট্যাগ করেছেন।

প্রিয়াঙ্কার শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরি
প্রিয়াঙ্কার শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরি
প্রিয়াঙ্কার শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরি
প্রিয়াঙ্কার শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরি

পুলে সময় কাটানোর পর প্রিয়াঙ্কা স্যুইমস্যুট পরে নাচ করে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। বিকিনি এবং শ্রাগ পরে পুলের ধারে দাঁড়িয়ে একাধিক পোজ দিচ্ছেন দেশি গার্ল। সেই ছবিও শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন: বয়স ৭০ ছুঁইছুঁই, এখনও পর্দায় নিজেকে রোজ ভাঙেন-গড়েন অনুসূয়া! এই দিদা-ঠাম্মি হিট

প্রিয়াঙ্কার শেয়ার করা ছবি
প্রিয়াঙ্কার শেয়ার করা ছবি

চলতি বছরের শুরুতেই জীবনের সবচেয়ে বড় সারপ্রাইজ ফ্যানেদের দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২৪শে জানুয়ারি ইনস্টাগ্রাম পোস্টে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন সারোগেসির মাধ্যমে প্রথম সন্তানের মা হয়েছেন তিনি। পরে প্রিয়াঙ্কা খুড়তুতো বোন মীরা চোপড়া জানান মেয়ের মা হয়েছেন দেশি গার্ল। যদিও মেয়ের মুখের ছবি এখনও প্রকাশ্যে আনেননি দেশি গার্ল।

চলতি বছরই চল্লিশে পা রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মা হওয়ার পর এটাই ছিল প্রথম জন্মদিন। তাই এবারের জন্মদিন নিঃসন্দেহে বড্ড স্পেশাল ছিল তাঁর কাছে। জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, স্বামী তথা পপ তারকা গায়ক নিক জোনাস, শশুর-শাশুড়ি কেভিন আর ডেনিস জোনাস, সঙ্গে তামান্না দত্ত, নাতাশা পুনাওয়ালা, ক্যাভেন জেমস। জন্মদিনে একরত্তি মেয়ের সঙ্গে রঙ মিলিয়ে পোশাক পরেছিলেন দেশি গার্ল।

‘সিটাডেল’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-র মতো হলিউড প্রোজেক্টে এরপর দেখা যাবে প্রিয়াঙ্কাকে। সঙ্গে খুব জলদি তাঁর দেশে ফেরার কথা ‘জি লে জারা’-র শ্যুটে। যদিও খবর আলিয়া মা হওয়ার পর এই কাজে শুরু হতে পারে। সম্ভবত ২০২৩ সালে শুরু হবে এই ছবির শ্যুটিং।

 

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতা চলচ্চিত্র উৎসবে নতুন ভূমিকায় প্রসেনজিৎ, রাজের ফেলে যাওয়া আসনে কে? জিতু তো অতীত, কার মঙ্গলকামনায় শ্রাবণ মাসে দার্জিলিঙের মহাকাল মন্দিরে নবনীতা? চার তৃণমূল কংগ্রেস সাংসদের ঝাঁঝালো বক্তব্যে সরগরম সংসদ, কী দাবি তুললেন তাঁরা?‌ আসবে টাকা, বাড়বে সঞ্চয়, হবে দেশ-বিদেশে ভ্রমণ! চতুর্গ্রহী যোগে লাভবান কারা? 2030 Women’s T20 World Cup-এ এক লাফে দল সংখ্যা বেড়ে হচ্ছে ১৬টি ডিভোর্সের আগেই দেবলীনা ‘এক্স’, তথাগতর 'আধপোড়া কৃমি’ বিবৃতি নিয়ে জবাব স্ত্রীর ‘আমি একা, কারোর সঙ্গে প্রেম করছি না’, সুস্মিতার এমন দাবির পরই মুখ খুললেন রোমান আরবের মাটিতে কোটা বিরোধী প্রতিবাদ, বেশ কয়েকজন বাংলাদেশের নাগরিকের জেল আইএনএস ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ড! ভয়াবহ ক্ষতিগ্রস্ত একাংশ, নিখোঁজ নাবিক আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.