বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: পা তুলতেই স্পষ্ট অন্তর্বাস!লাল শর্ট স্কার্টে সমুদ্রে ‘হাসিন’ জলকেলি
ভাইরাল হাসিন জাহানের ভিডিয়ো

Viral Video: পা তুলতেই স্পষ্ট অন্তর্বাস!লাল শর্ট স্কার্টে সমুদ্রে ‘হাসিন’ জলকেলি

  • Hasin Jahan: সমুদ্র সৈকতে শর্ট স্কার্টে সুপারহট হাসিন জাহান, ‘সেনোরিটা’র তালে নাচতে গিয়েই ঘটল বিপত্তি! পোশাক বিভ্রাটের শিকার হলেন হাসিন।

সোশ্যাল মিডিয়া সেনসেশন ভারতীয় ক্রিকেট দলের তারকা মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)। দুজনের সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি, এমনকি বিষয় গড়িয়েছে আদালত পর্যন্ত। কিন্তু এখনও পর্যন্ত আইনি বিচ্ছেদ হয়নি দুজনের। ইনস্টাগ্রামে বেজায় অ্যাক্টিভ হাসিন, সাহসী অবতারে নিজেকে মেলে ধরতে পিছপা হন না তিনি।

‘মাই লাইফ-মাই স্টাইল’- জীবনে নিজের শর্তেই বাঁচতে চান হাসিন। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের জলকেলি ভিডিয়ো পোস্ট করেছেন শামির স্ত্রী। সমুদ্রের নোনা জলে জলপরী সাজতে গিয়ে বিপাকে হাসিন, পোশাক বিভ্রাটের মুখে পড়লেন তিনি।

লাল শর্ট স্কার্ট আর সাদা রঙা ফুলহাতা টি-শার্ট পরে সমুদ্র সৈকতে দৌড়াদৌড়ি করতে দেখে গেল হাসিনকে। পরিবারের খুদেদের সঙ্গেও নাচানাচি জুড়লেন হাসিন। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘সেনোরিটা’ গান। তবে ভিডিয়ো খানিক এগোতেই বিপত্তি! সমুদ্রের জল পা দিয়ে ছলকাতে গিয়েই অন্তর্বাস দেখালেন হাসিন। হু হু করে ভাইরাল সেই ভিডিয়ো।

প্রসঙ্গত, মাস কয়েক আগেই মুক্তি পেয়েছে হাসিন জাহানের ডেবিউ ছবি ‘রিয়ালিটি শো’ (Reality Show)। কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন হাসিন। করোনার জেরে আটকে ছিল ছবির মুক্তি, অবশেষে অগস্ট মাসে মুক্তি পায় এই ছবি। দিন কয়েক আগেই পরোক্ষভাবে স্বামীকে ‘মেয়েবাজ’ বলে কটাক্ষ করেছিলেন হাসিন, এমনই ধারণা নেটিজেনদের।

আরও পড়ুন-'মেয়েবাজরা দেশের গরিমা বাঁচাতে পারে না', হার্দিকের ছবি পোস্ট শামির স্ত্রী হাসিনের

এশিয়া কাপের প্রথম ম্যাচে পাক বধের পর হার্দিকের উচ্ছ্বাসের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে হাসিন লেখেন, ‘অভিনন্দন ভারত। দুর্দান্ত জয়। দেশকে জেতানোর জন্য আমাদের টাইগারদের অনেক ধন্যবাদ। এটা তো হওয়ারই ছিল। সৎ এবং দেশভক্তদের কারণেই তো দেশের ঐতিহ্য এবং গরিমা রক্ষা হয়। অপরাধী (ক্রিমিনাল), মেয়েবাজদের (নেটিজেনদের মতে, শামিকে নিশানা করেছেন হাসিন) জন্য নয়।’

পেশায় মডেল হাসিন আইপিএলে চিয়ার লিডার হিসাবে কাজ করেছেন। বেশ কিছু বিজ্ঞাপনী ক্যাম্পেনের সঙ্গেও যুক্ত থেকেছেন হাসিন। কলকাতার মেয়ে হাসিনের সঙ্গে শামির আলাপ আইপিএল-এর ফাঁকেই। প্রেমপর্বের পর ২০১৪ সালের ৬ জুনে বিয়ে করেছিলেন তাঁরা৷ দুজনের এক কন্যা সন্তানও রয়েছে। ২০১৮ সাল থেকেই ঝামেলা শুরু তাঁদের। শামির পরিবারের সদস্যদের বিরুদ্ধে খুন ও ধর্ষণের হুমকি পর্যন্ত এনেছিলেন তিনি! তাঁর দাবি ছিল ভারতীয় তারকা পেসার জড়িয়েছেন পরকীয়া সম্পর্কে।

 

বন্ধ করুন