বাংলা নিউজ > বায়োস্কোপ > রোমানের সঙ্গে সম্পর্কের সমীকরণ কেমন? মুখ খুললেন সুস্মিতা কন্যা রেনে
সপরিবারে সুস্মিতা সেন 
সপরিবারে সুস্মিতা সেন 

রোমানের সঙ্গে সম্পর্কের সমীকরণ কেমন? মুখ খুললেন সুস্মিতা কন্যা রেনে

  • ‘সুত্তাবাজি’ ছবি দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু করেন রেনে সেন। প্রথমবার তাঁর ছবি দেখে সুস্মিতার প্রতিক্রিয়া কেমন ছিল? জানালেন অভিনেত্রী।

রোমানের সঙ্গে অভিনেত্রী সুস্মিতা সেনের সম্পর্কের সমীকরণ কেমন, তা নিয়ে মুখ খুললেন সুস্মিতা কন্যা রেনে সেন।  অভিনেত্রীর বড় মেয়ে রেনে জানান, রোমান তাঁদের পরিবারের একজন। 

সুস্মিতার বড় মেয়ে রেনে। ২০০০ সালে রেনেকে দত্তক নিয়েছিলেন অভিনেত্রী। বিগত কয়েক বছর ধরে মডেল রোমান শলকে ডেট করছেন অভিনেত্রী সুস্মিতা সেন। রোমান তাঁদের পরিবারেরই একটা অংশ হয়ে উঠেছেন। বর্তমানে দুই মেয়ে এবং রোমানের সঙ্গে একই ছাদের নীচে থাকেন সুস্মিতা। 

একুশ বছরের রেনে ‘সুত্তাবাজি’ নামক একটি ছবি দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু করেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে রেনে বলেন, ‘আমরা চারজনই যার যার কাজ করি এবং যখন একসঙ্গে থাকি, তখন খুব মজা হয়। আমরা মায়ের সঙ্গে সিনেমা দেখতে ভালোবাসি। এখন, রহমান আঙ্কেল আছেন; তিনি, তাঁর সংস্কৃতি ও তাঁর পরিবার সম্পর্কে জানছি আমরা। কিছু না করলেও আমরা দারুণ সময় কাটাই!’ তিনি আরও জানান, তাঁর মায়ের মতো রোমানকে নিয়ে তিনিও গর্বিত। স্বল্প দৈর্ঘ্যের সিনেমায় অভিষেকের ব্যাপারে তাঁকে যথেষ্ট প্রেরণা জুগিয়েছেন রোমান শল।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সুস্মিতা-কন্যা প্রথমবার ছবি দেখে তাঁর মায়ের প্রতিক্রিয়া সম্পর্কে জানান। সম্প্রতি মুক্তি পায় রেনের প্রথম ছবি ‘সুত্তাবাজি’। ছবি দেখে সুস্মিতা নাকি হাউ হাউ করে কেঁদে ফেলেন। অভিনেত্রী বলেন, ‘মা (সুস্মিতা সেন) কেঁদে ফেলে। বোন আলিশা ছোটো থেকেই সব কিছু মন দিয়ে করে। তাই আলিশার কোনও কিছুকে ভালো বলা মানে সেটা সত্যিই ভালো হয়েছে। রোমান আঙ্কেল বলেছে, তিনি সত্যিই আমার উপর গর্বিত’। 

কবীর খুরানার ওয়েবফিল্ম ‘সুত্তাবাজি’-তে অভিনয় করেছেন রেনে। অভিনেত্রী জানান, সব কিছুই আচমকা ঘটে যায়। পরিচালক কবীর খুরানা তাঁর ছোটোবেলার স্কুলের বন্ধু। রেনে তাঁকে খুব সাধারণভাবে বলেছিলেন, তিনি অভিনেত্রী হতে চান। সেপ্টেম্বরে কবীর রেনেকে স্ক্রিপ্টটা পাঠিয়ে অডিশন দেওয়ার কথা বলেছিলেন। এরপরই স্ক্রিপ্ট পড়ে তাঁর পছন্দ হয়ে যায়। তিনি সুস্মিতাকে বলেন অভিনয়ের কথা। ভালো লাগলে রেনেকে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন সুস্মিতা। 

বন্ধ করুন