বাংলা নিউজ > বায়োস্কোপ > Urvashi-Rishav: পন্তের সাপোর্টে মাঠে লাফিয়ে উঠেছিলেন ছিলেন উর্বশী! ঝগড়ার মাঝেই মনে করাল টুইটার

Urvashi-Rishav: পন্তের সাপোর্টে মাঠে লাফিয়ে উঠেছিলেন ছিলেন উর্বশী! ঝগড়ার মাঝেই মনে করাল টুইটার

থামছে না বাকযুদ্ধ

মাস কয়েকেই বদলে গেল সম্পর্কের সমীকরণ! প্রাক্তনকে গত বছরেও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন উর্বশী, ম্যাচ দেখতে মাঠেও পৌঁছেছিলেন, তবে এখন ‘ছোটু ভাইয়া’র সঙ্গে আদায় কাঁচকলায় সম্পর্ক তাঁর। 

একটা সময় কানাঘুষো শোনা যেত ক্রিকেটাক ঋষভ পন্তের সঙ্গে নাকি ‘সম্পর্কে’ জড়িয়েছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। রাত পার্টিতে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল দুজনকে। যদিও সেকথা প্রকাশ্যে কোনওদিনই স্বীকার করেননি দুজনে। আপতত সোশ্যাল মিডিয়ায় জোর বাকযুদ্ধ চলছে ‘প্রাক্তন জুটি’র।

কখনও ঋষভ নাম না করেই বলি অভিনেত্রীর উদ্দেশে বলছেন, ‘পিছা ছোড়ো মেরা বহেন’। তো কখনও উর্বশী লিখছেন, 'ছোটু ভাইয়া! ব্যাট-বল খেলো’। এতো ঝামেলার মাঝেই টুইটারে আপতত ভাইরাল উর্বশীর একটি পুরোনো স্ক্রিনশট। গত বছর অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ চলাকালীন দুবাইয়ের মাঠে হাজির ছিলেন উর্বশী।

ওই ম্যাচচলাকালীন দুবাই স্টেডিয়াম সাক্ষী ছিল এক বিরল মুহূর্তের। ম্যাচের নবম ওভারে শাদাব খানের বলে ঋষভ পন্ত বাউন্ডারি হাঁকাতেই স্টেডিয়ামে হাসি মুখে ভারতের পতাকা উড়াতে দেখা গিয়েছিল উর্বশীকে। সেই ভিডিয়ো সেই সময়ও ভাইরাল হয়েছিল টুইটারে, তা ফের নতুন করে ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি কী কারণে ঝামেলা দুজনের?

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ তোলেন উর্বশী। তিনি বলেন, নয়া দিল্লিতে এক ব্যক্তি হোটেলের লবিতে ঘণ্টার পর ঘণ্টা তাঁর জন্য অপেক্ষা করেছিলেন। পুরো নামটি প্রকাশ্যে না আনলেও ঘটনাটি বর্ণনা করতে গিয়ে সেই ব্যক্তিকে 'আরপি' বলে সম্বোধন করেন নায়িকা। দুয়ে দুয়ে চার করতে বেশি অসুবিধা হয়নি নেটিজেনদের।

এরপরই সোশ্যালে প্রতিবাদী পন্ত। তিনি পালটা জবাবে লেখেন, 'মানুষ একটু জনপ্রিয়তা আর শিরোনামে আসার জন্য কী না করে! নামডাকের জন্য এই লোভ দেখে কষ্ট হয়। ঈশ্বর ওদের মঙ্গল করুন'। এখানেই থেমে যাননি তিনি। হ্যাশটেগ দিয়ে লেখেন, 'মেরা পিছা ছোড়ো বহেন'। বাংলায় যার অনুবাদ করলে দাঁড়ায়, 'আমার উঁচু ছাড়ো বোন'। আরও একই হ্যাশট্যাগে লেখেন, 'ঝুট কি ভি লিমিট হোতি হ্যায়' অর্থাৎ মিথ্যা বলারও একটা সীমা আছে।

আরও পড়ুন-উর্বশী নাকি ঋষভের ‘বোন’! 'আমার পিছু ছাড়ো’ লিখেই ডিলিট করলেন কেন ক্রিকেটার

উর্বশী রাউতেলার সঙ্গে ভারতীয় ক্রিকেটারের নয়া সেনশেশন ঋষভ পন্তের প্রেম সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল ২০১৯ সালে। তবে বেশিদিন টেকেনি সেই প্রেমের চর্চা। বছর ঘুরতে না ঘুরতেই শোনা যা উর্বশীর ফোন কলস এবং হোয়াটসঅ্যাপ ব্লক করে দিয়েছেন পন্ত। ২০২০ সালের জানুয়ারি মাসে অভিনেত্রীর মুখপাত্র এই খবর নিশ্চিত করে এক সংবাদমাধ্যমকে জানান ‘এটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত’। সেই সময় শোনা গিয়েছিল নিজেদের সম্পর্ককে কোনওভাবেই এগিয়ে নিয়ে যেতে চাননি ঋভষ পন্ত।

বন্ধ করুন