বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনকে প্যান্টের নীচে পরতে হয়েছিল ৫-৬টি লেগিংস, জানুন ‘কাবুতর যা যা’র মজার ঘটনা
প্যান্টের নীচে লেগিংস পরে ভাগ্যশ্রীর সাথে ‘কবুতর যা যা’র শ্যুট করেছিলেন সলমন।

সলমনকে প্যান্টের নীচে পরতে হয়েছিল ৫-৬টি লেগিংস, জানুন ‘কাবুতর যা যা’র মজার ঘটনা

  • বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল ‘ম্যায়নে প্যায়ার কিয়া’।

আ সালমান খান তার ফিট শরীরের জন্য পরিচিত। যদিও সবাই জানেন যে যখন তাঁর বলিউডে ডেবিউ হয়েছিল তখন তিনি খুব রোগা-পাতলা ছিলেন। সলমন খানের ডেবউ সিনেমা ‘বিবি হো তো অ্যায়সি’। এরপর ভাগ্যশ্রীর সাথে তাঁকে দেখা যায় ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমায় মুখ্য চরিত্রে। আর তখনই ছবির একটা গানের শ্যুটের জন্য তাঁকে প্যান্টের নীচে পরতে হয়েছিল ৫-৬টি লেগিং। চলুন জেনে নেই সেই মজাদার গল্প। 

বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। এই সিনেমার গানগুলিও ছিল সুপার-ডুপার হিট। এখনও সকলে পছন্দ করে এইসব গান শুনতে। তেমনই একটি গান 'কবুতর যা যা'। এই গানে, ভাগ্যশ্রী যাকে আমরা সুমনের চরিত্রে দেখেছি, তার প্রেম ভরা চিঠি নিয়ে একটি পায়রা আসে সলমনের কাছে।

গানটিতে ধূসর রঙের স্যুট-প্যান্ট পরেছেন সালমন। তার সেই নাচের স্টেপ আজও আইকনিক। তবে শ্যুটের সময়ে সলমনের নাচের মাঝেই ডিরেক্টর বলে বসেন ‘কাট’। চমকে যায় সবাই, যে কী হল ব্যাপারটা। তখন সুরজ বারজাতিয়া জানান, হাওয়ায় সলমনের প্যান্ট ফরফর করে উড়ছে। ফলে পা কাছের মতো সরু দেখাচ্ছে। এরপর বাতলানো হয় উপায়। একজন হঠাৎই আইডিয়া দেন সলমনের উচিত নিজের পা মোটা দেখানোর জন্য প্যান্টের নীচে ৫-৬টি লেগিংস পরা। আর সেভাবেই হয় গানটির শ্যুট। 

বক্স অফিসের ইতিহাসে হিট ছবির কথা বললেই নাম আসবে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র। ২ কোটি বাজেটে তৈরি সিনেমাটি তৎকালীন সময়ে ৪০ কোটির ব্যবসা করেছিল। যা সত্যি অভাবনীয়।

বন্ধ করুন