বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দেখনদারিটাই এখন ট্রেন্ড’, ফের কি রোশনের নিশানায় শ্রাবন্তী?
শ্রাবন্তীর স্বামীর নতুন ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা 
শ্রাবন্তীর স্বামীর নতুন ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা 

‘দেখনদারিটাই এখন ট্রেন্ড’, ফের কি রোশনের নিশানায় শ্রাবন্তী?

  • শার্টলেস অবতারে নিজের সুঠাম দেহ মেলে ধরলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। ইনস্টাগ্রাম পোস্টে রহস্যজনক বার্তা। 

রোশন-শ্রাবন্তীর ভালোবাসার নীড় যে চিড় ধরেছে তা তো এতদিনে সবারই জানা। শ্রাবন্তী এই বিষয় নিয়ে আশ্চার্যজনকভাবে চুপ, এমনকি মিডিয়ার সরাসরি প্রশ্নও এড়িয়ে যাচ্ছেন নায়িকা। তবে রোশন যেন কিছুতেই থামছেন না। সরাসরি কিছু না বলেও পরোক্ষে শ্রাবন্তীকে নানাভাবে বিঁধেছেন রোশন। কয়েকদিন আগেই রোশনকে ইনস্টাগ্রাম পোস্টে বলতে শোনা গিয়েছিল ‘বিয়ের গুরুত্ব প্রমাণে সিঁদুর দুর্বল চিহ্ন’, রোশনের সাম্প্রতিকতম ইনস্টা পোস্টেও উঠে এল রহস্যজনক বার্তা। তিনি বলললেন, যখন দেখনদারিটাই ট্রেন্ড'। সরাসরি কিছু না বললেও নেটিজেনদের একাংশের দাবি পরোক্ষে রোশনের ইশারা শ্রাবন্তীর দিকে। 

ছবিতে নিজের সুঠাম দেহ প্রদর্শন করতে দেখা গেল রোশনকে। জিমের ভিতর বসে রয়েছেন রোশন। নজর মুঠোফোনের দিকে, শার্টলেস এই ছবিতে যে রোশনকে ভীষণ হট লাগছে সে কথা অস্বীকার করবার জায়গা নেই। তবে আমচকা এই শো-অফের কারণ কী? 

রোশনের কথা, এটাই নাকি এখন ট্রেন্ড। সিঁদুর পরা নিয়ে রোশনের বিস্ফোরক ইনস্টাগ্রাম পোস্টের পর আশ্চর্যজনকভাবে শ্রাবন্তীকে সিঁদুর পরে কোনও ছবি পোস্ট করতে দেখা যায়নি। এটা নেহাতই কাকতালীয় নাকি খুব সতর্কভাবেই নিজের অবস্থান বদলে ফেললেন শ্রাবন্তী সেটা সময়ই বলবে। রবিবারও ইনস্টাস্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। যেখানে কালো গাউনে ওয়েস্টার্ন লুক ফ্লন্ট করলেন শ্রাবন্তী। 

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি 
শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি 

উল্লেখ্য, বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেও শ্রাবন্তীকে সিঁদুর মাথায় দেখছে দর্শকরা। আপতত স্টার জলসার একটি রিয়ালিটি শো হোস্ট করেন নায়িকা,সেখানেও সিঁদুর মাথাতেই দেখা যায় তাঁকে। দিন কয়েক আগেই রোশন ইনস্টাগ্রামে আত্মজা বন্দ্যোপাধ্যায়ের একটি উদ্ধৃতি পোস্ট করেন। যেখানে লেখা- 'বিয়ের সম্পর্ক বিশ্বাসের উপর টিকে থাকে, সিঁদুর একটা খুব দুর্বল চিহ্ন সেটার গুরুত্ব প্রমাণ করতে'। এই পোস্টের ক্যাপশন হিসাবে রোশন আরও বিস্ফোরক মন্তব্য করলেন। তিনি লেখেন- 'আমি এই বক্তব্যের সঙ্গে সম্পূর্ন সহমত। এবং ব্যক্তিগতভাবে আমি সেইসব মেয়েদের ঘৃণা করি যাঁরা সিঁদুর লাগায় অথচ তাঁদের স্বামী অথবা প্রাক্তন সেটা পছন্দ করে না যখন সেটি তাঁদের জন্য লাগনো হয়'।

রোশন-শ্রাবন্তী কাজিয়া সোশ্যাল মিডিয়ায় দিন কয়েক ধরেই জারি রয়েছে, তা কারুর নজর এড়াচ্ছে না। বিতর্কের জল আরও গড়াবে নাকি ফের জোড়া লাগবে চিড় ধরা সম্পর্ক সেটা সময়ই বলবে। 

বন্ধ করুন