বাংলা নিউজ > বায়োস্কোপ > Zomato CEO Marriage: মেক্সিকান মডেলের গলায় মালা জোমাটোর দীপিন্দর গোয়েলের!

Zomato CEO Marriage: মেক্সিকান মডেলের গলায় মালা জোমাটোর দীপিন্দর গোয়েলের!

মেক্সিকান মডেলের গলায় মালা জোমাটোর দীপিন্দর গোয়েলের!

Zomato CEO Marriage: চুপিচুপি বিয়ে করে ফেলেছেন জোমাটোর সিইও! শুধু বিয়ে নয়, ফেব্রুয়ারিতে হানিমুন পর্যন্ত সেরে এসেছেন তিনি। কিন্তু পাত্রী কে জানেন?

চুপিচুপি বিয়ে করে ফেলেছেন জোমাটোর সিইও! দীপিন্দর গোয়েল গাঁটছড়া বেঁধেছেন মেক্সিকান মডেল গ্রেসিয়া মুনরোজের সঙ্গে। এমনটাই সূত্রের তরফে হিন্দুস্তান টাইমসকে জানানো হয়েছে।

আরও পড়ুন: 'কয়েকটি গান গেয়েছি মানেই হনু...' সকলে মধ্যবিত্ত বলেই ইগোর লড়াই নেই চন্দ্রবিন্দুর সদস্যদের! কী জানালেন চন্দ্রিল?

বিয়ে করেছেন জোমাটোর সিইও দীপিন্দর গোয়েল

সূত্রের তরফে জানানো হয়েছে জনপ্রিয় খাবার ডেলিভারির প্ল্যাটফর্ম জোমাটোর প্রতিষ্ঠাতা তথা সিইও দীপিন্দর গোয়েল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তিনি একজন মেক্সিকান মডেলের গলায় মালা দিয়েছেন। শুধু তাই নয়, বিয়ের পর ইতিমধ্যেই তাঁদের হানিমুন হয়ে গিয়েছে। গ্রেসিয়ার সঙ্গে মধুচন্দ্রিমা কাটিয়ে ফেব্রুয়ারি মাসে দেশে ফিরেছেন দীপিন্দর। তবে যে ব্যক্তি এই তথ্য জানিয়েছেন তিনি তাঁর নাম প্রকাশ্যে আনতে চাননি।

আরও পড়ুন: 'ভালোবাসায় ভরে উঠুক জীবন...' কাজল - শিল্পা - সোনম সহ কোন বলি তারকারা আদরের রানিকে জন্মদিনের শুভেচ্ছা পাঠালেন?

আরও পড়ুন: 'কে কী বলল তাতে...' আইটেম গার্ল হিসেবে ধরা দিতেই বডি শেমিংয়ের শিকার, জবাবে ট্রোলারদের 'অশিক্ষিত' বললেন শ্রীলেখা!

অন্যদিকে এই খবর যে পাকা খবর সেটা গ্রেসিয়া মুনরোজের প্রোফাইলে চোখ রাখলেই বোঝা যাচ্ছে। তিনি তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলের বায়োতে লিখে রেখেছেন 'এখন ভারতের বাড়িতে আছি।' এছাড়া সেখান থেকেই জানা গিয়েছে তিনি টিভির শো সঞ্চালনা করেন। তিনি গত জানুয়ারি মাসে দিল্লির একাধিক বিখ্যাত জায়গায় ছবি তুলে সেগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন

কে দীপিন্দর গোয়েল?

গুরগাঁওয়ের বাসিন্দা হলেন দীপিন্দর। তাঁর বয়স ৪১ বছর। তিনি একাধিক রেস্তোরাঁ এবং ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম জোমাটোর মালিক। ২০০৮ সালে তিনি এটি তৈরি করেন। তার আগে দীপিন্দর গোয়েল ব্রেন অ্যান্ড কোম্পানিতে চাকরি করতেন।

আরও পড়ুন: 'বাকি পরে শুনবেন...' আড্ডা দিতে দিতেই অপ্রকাশিত গান শুনিয়ে ফেললেন অরিজিৎ! কোন ছবিতে শোনা যাবে জানেন?

আরও পড়ুন: 'বিজেপিকে হারাতে না পারলে...' 'মোদী হটাও' কনভেনশনে মমতাকে সমর্থন নচিকেতা - গর্গদের, তৃণমূলের সমর্থনে কী বললেন কবীর সুমন?

যদিও সম্প্রতি বিতর্কে জড়িয়েছিল জোমাটো। এই সংস্থার তরফে সবুজ রঙের পোশাকের আয়োজন করা হয়েছিল নিরামিষ খাবার অর্ডার করেন যাঁরা তাঁদের জন্য। সেই সার্ভিসকে তাঁরা পিওর ভেজ মোড বা পিওর ভেজ ফ্লিট বলে ঘোষণা করেছিল। বর্তমানে জোমাটোর ফুড ডেলিভারি বয়দের লাল টিশার্ট পরে থাকতে দেখা যায়। সঙ্গে লাল ব্যাগ রাখতে দেখা যায়।

বায়োস্কোপ খবর

Latest News

অপমানিত বোধ করছি… অ্যাক্রিডেশন না পেয়ে ক্ষোভ উগরালেন ভারতীয় তীরন্দাজ দলের কোচ ২.৩ ওভারেই পাঁচ উইকেট! কেরিয়ারের সেরা বোলিং করে নজর কাড়লেন মার্নাস লাবুশান… সুদের হার প্রায় ৮%! বিশেষ ফিক্সড ডিপোজিট স্কিম চালু একাধিক ব্যাঙ্কে, কোথায় লাভ? একুশে জুলাইয়ের পোস্টারে অভিষেকের ছবি নেই!‌ খোঁচা দিলেন শমীক, পাল্টা জয়প্রকাশ বাংলাদেশে থেকে এখনও ঘরে ফিরেছেন ৯৭৮ ভারতীয় পড়ুয়া, হাইকমিশনের দ্বারস্থ আরও ৪০০০ প্রাক্তন স্বামীর সঙ্গে পার্টি, চারু বলছেন প্রাক্তন শাশুড়ি-ননদকে বড়ই ভালোবাসেন রাখি বন্ধন ২০২৪: তারিখ, ভাদ্র, পঞ্চক, রাখীর শুভ সময় অগস্টের শুরুতেই সূর্যের ঘরে শুক্রের প্রবেশ, ৫ রাশির খুলবে কপাল, বিনিয়োগে হবে লাভ কীভাবে ২১ দিনে কমিয়েছিলেন ওজন? সেই গোপন কৌশল শেয়ার করলেন মাধবন বাংলাদেশের ছাত্র আন্দোলন হাইজ্যাক করেছে জামাত? সমন্বয়ককে বহিষ্কার ঘিরে গুঞ্জন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.