বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra-Mika Singh: 'দূর তেমন কিছু ছিল না রাজের ভিডিয়ো অ্যাপে', পাশে দাঁড়াতে গিয়ে ট্রোলড মিকা
বেফাঁস মিকা 
বেফাঁস মিকা 

Raj Kundra-Mika Singh: 'দূর তেমন কিছু ছিল না রাজের ভিডিয়ো অ্যাপে', পাশে দাঁড়াতে গিয়ে ট্রোলড মিকা

  • পর্ন ভিডিয়ো কাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রাকে নিয়ে বেফাঁস মিকা সিং।

অনলাইন অ্যাপের জন্য পর্ন ভিডিয়ো তৈরি করে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে মুম্বই পুলিশের জালে শিল্পা শেট্টির স্বামী, রাজ কুন্দ্রা। মুম্বই পুলিশের তরফে দাবি করা হয়েছে এই পর্ন চক্রের ‘মূল ষড়যন্ত্রকারী’ রাজ কুন্দ্রা। এবার রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে মন্তব্য করতে গিয়ে ট্রোলড হলেন মিকা। 

পাপারাতজিরা রাজের গ্রেফতারি নিয়ে মিকার কাছে মত জানতে চাইলে তিনি দুম করে বলে বসেন, তিনি রাজে একটি অ্যাপ দেখেছেন এবং সেখানে এমন কিছু নেই! শুধু তাই নয়, রাজ কুন্দ্রাকে ‘নাইস গাই’ বলেও উল্লেখ করেন মিকা। পঞ্জাবি গায়কের বক্তব্য, 'আমি তো অপেক্ষা করছি কী হবে। দেখা যাক,যাই হবে সেটা ভালোর জন্য। আমার ওতোটা জ্ঞান নেই রাজ কুন্দ্রার এই অ্যাপ নিয়ে, তবে আমি একটা অ্যাপ দেখেছি ওটা তো বেশ সিম্পল। বেশি কিছু ছিল না ওই ভিডিয়ো অ্যাপে।

কে দোষী আর কে নির্দোষ সেটা নির্ধারন করা কোর্টের কাজ, বলেও উল্লেখ করেন মিকা সিং। রাজ কুন্দ্রার গ্রেফতারি প্রসঙ্গে করা মিকার এই মন্তব্য ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের কেউ লিখেছেন, ‘একেই বলে রতনে রতন চেনে’। কেউ বলেছেন, ‘এমন মন্তব্য করবার আগে ভেবেচিন্তে বলা উচিত, তবে বলিউডের জন্য এ আর নতুন কী! ওরা ড্রাগখোরদেরও সাপোর্ট করে, আর ক্রিমিন্যালদেরও’। 

মুম্বই পুলিশের হাতে উঠে এসেছে রাজ কুন্দ্রার একাধিক হোয়াটসঅ্যাপ চ্যাট। সেখানে পর্ন ফিল্ম থেকে অর্জিত আর্থিক লেনদেনের কথা বলা হয়েছে। শিল্পার স্বামীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং প্রযুক্তি আইনের একাধিক মামলা দায়ের হয়েছে। ৪২০ (প্রতারণা), ২৯২ এবং ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) অনুযায়ী মামলা রুজু করা হয়েছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। এদিন আদালতে পেশ করা হলে রাজ কুন্দ্রার জামি না-মঞ্জুর করেছে মুম্বইয়ের আদালত। আপতত পুলিশ কাস্টডিতে রয়েছেন শিল্পার স্বামী।

বন্ধ করুন