বাংলা নিউজ > টুকিটাকি > করোনায় ফের বন্ধ বাড়ির বাইরে বের হওয়া, ফিট থাকতে করতে পারেন শিল্পার এই যোগা
শিল্পা শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)
শিল্পা শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)

করোনায় ফের বন্ধ বাড়ির বাইরে বের হওয়া, ফিট থাকতে করতে পারেন শিল্পার এই যোগা

  • ফিট থাকার মন্ত্র ইনস্টাগ্রামে শেয়ার করলেন শিল্পা শেট্টি।

করোনার দ্বিতীয় ঢেউয়ে আবার ঘরবন্দি জীবন। কিছু রাজ্যে লকডাউন ঘোষনা হয়েছে। বাংলায় লকডাউন না চললেও প্রয়োজন ছাড়া ঘরের বাইরে পা না রাখার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা। সঙ্গে, সঠিক খাওয়াদাওয়া, শরীরচর্চার মাধ্যমে বাড়াতে বলছেন শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা। 

সেরকমই উপদেশ দিলেন অভিনেত্রী শিল্পা শেট্টিও। ফ্রিটনেস ফ্রিক শিল্পা প্রায়ই যোগার ভিডিয়ো শেয়ার করেন ইনস্টাগ্রামে। চলতি সপ্তাহে সেরকমই একটি ভিডিয়ো তিনি শেয়ার করেছেন। দেখা যাচ্ছে বাড়ির ব্যাকইয়ার্ডে শরীরচর্চায় ব্যস্ত অভিনেত্রী। 

যোগার ভিডিয়ো শেয়ার করে শিল্পা শিখেছেন, ‘লকডাউন ও করোনা নিয়ে বিধিনিষেধের কারণে আমাদের পক্ষে বাড়ির বাইরে পা রাখা সম্ভব হচ্ছে না। তবে, শরীর ও মন ভালো রাখতে গেলে অবশ্যই যোগা করুন...’!

করোনা থেকে সাবধান থাকতে নিজের পোস্টে মাস্ক পরা, সামাজিক দূরত্ব মেনে চলার পরামর্শ দিয়েছেন শিল্পা। প্রসঙ্গত, গত বছর ২০২০-তেও লকডাউনে সকলের মন ভালো রাখতে যোগাসনের পাশাপাশি রান্নার ভিডিয়ো শেয়ার করতেন রাজ কুন্দ্রা-ঘরণী।

শিল্পা শেট্টি কুন্দ্রার বয়স ৪৫ পেরিয়েছে৷ এই বয়সেও বহু সুন্দরীকে টেক্কা দিতে পারেন তিনি৷ একের পর এক সুপারহিট ছবির দৌলতে আজও বলিউডের প্রথম সারির নায়িকার তালিকায় নাম রয়েছে শিল্পার৷ বর্তমানে সিনে দুনিয়ায় সেভাবে তাঁর দেখা না মিললেও টিভি রিয়েলিটি শো, ফ্যাশন সো, মডেলিং করেন শিল্পা। ডায়েট ও এক্সারসাইজের ওপর লেখা তাঁর বইয়ের চাহিদাও প্রচুর। কিছুদিন আগেই সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের মা হয়েছেন। তাই ছেলে আর ছোট্ট মেয়ের সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করে নিচ্ছেন মহারাষ্ট্রে চলা কার্ফুতে। 

বন্ধ করুন