বাংলা নিউজ > টুকিটাকি > Theme Based Cake Making Video: কেক দেখতে হবে হুবহু ভ্যাকুয়াম ক্লিনারের মতো! বানানো শিখিয়ে দিচ্ছে এই একরত্তি মেয়ে
ভ্যাকুয়াম ক্লিনার কেক বানিয়ে ফেলেছে এই ক্ষুদে! ছবি সৌজন্য ইনস্টাগ্রাম ভিডিয়ো

Theme Based Cake Making Video: কেক দেখতে হবে হুবহু ভ্যাকুয়াম ক্লিনারের মতো! বানানো শিখিয়ে দিচ্ছে এই একরত্তি মেয়ে

  • একরত্তি মেয়ে! তবে তার সুপটু হাত কেক বানাতে গিয়ে একটিবারও থমকে যাচ্ছে না। উপলক্ষ্য তার বাবার জন্মদিন। আর সেই কারণেই এই ছোট্ট ৪ বছরের মেয়ে বানিয়ে ফেলেছে একটি ভ্যাকুয়াম ক্লিনার থিমের কেক। এই ঘটনা ধরা পড়েছে একটি ভিডিয়োতে । আর সেই ভিডিয়ো নিয়ে কার্যত মশগুল নেটপাড়া। ছোট্ট ৪ বছরের এই মেয়ে এমন নিপুণভাবে কেক বানাতে পারে!

বাড়িতে কেক বানিয়ে ফেলে আপনজনকে সারপ্রাইজ দিতে কে না পছন্দ করেন! বাড়িতে কেক বানানোর মজাই আলাদা! আর সেই কেক যদি থিম নির্ভর কেক হয়, তাহলে তো কথাই নেই। ক্রিম দেওয়া থিম নির্ভর কেক বানানো শিখতে অনেকেই থাকেন আগ্রহী। এবার তাঁদের জন্য সুখবর। এক সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিয়োতে উঠে এসেছে, ভ্যাকুয়াম ক্লিনার থিমের কেক তৈরির দৃশ্য। আর যিনি তা বানাচ্ছেন তাঁর বয়স ৪ বছর!

একরত্তি মেয়ে! তবে তার সুপটু হাত কেক বানাতে গিয়ে একটিবারও থমকে যাচ্ছে না। উপলক্ষ্য তার বাবার জন্মদিন। আর সেই কারণেই এই ছোট্ট ৪ বছরের মেয়ে বানিয়ে ফেলেছে একটি ভ্যাকুয়াম ক্লিনার থিমের কেক। এই ঘটনা ধরা পড়েছে একটি ভিডিয়োতে । আর সেই ভিডিয়ো নিয়ে কার্যত মশগুল নেটপাড়া। ছোট্ট ৪ বছরের এই মেয়ে এমন নিপুণভাবে কেক বানাতে পারে! তা ভেবেই অনেকে হয়েছেন অবাক। আর এই ভিডিয়ো অনেকের মুখেই ফোটাচ্ছে হাসি। এই ছোট্ট মেয়েটির নাম এলিস। ভিডিয়ো পোস্ট করেছেন জোয় নামের জনৈক নেটিজেন। নিজেকে হতে চলা কেক আর্টিসিস্ট বলে পরিচয় দেন তিনি । প্রশ্ন উঠতেই পারে যে সব ছেড়ে কেন হঠাৎ এই ভ্যাকুয়াম ক্লিনার থিমের কেককেই বেছে নিল ছোট্ট এলিস?

জানা যাচ্ছে, যাঁর জন্য ছোট্ট এলিস এই কেক বানিয়েছে, তিনি প্রবলভাবে বাড়ি পরিষ্কার করতে ভালোবাসেন! অর্থাৎ এলিসের বাবা যেহেতু ভ্যাকুয়াম ক্লিনার দিয়ে বাড়ি পরিষ্কার খুবই পছন্দ করেন, তাই বাবার জন্য ভ্যাকুয়াম ক্লিনার থিমের কেক বানিয়েছে ছোট্ট ৪ বছরের এই মেয়ে। মোট দেড় ঘণ্টায় সে বানিয়ে ফেলেছে এই কেকটি। কয়েকদিন আগে ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট হয়। তারপর এই ভিডিয়ো ৮৬ হাজার লাইক পেয়েছে। এটি শেয়ার হতেই হু হু করে বেড়ে গিয়েছে লাইক। এই ছোট্ট এলিস শুধু একটি কেক বানিয়েই খান্ত নয়। তার অন্যান্য বহু ধরনের কেক ইতিমধ্যেই হয়েছে ভাইরাল।

বন্ধ করুন