বাংলা নিউজ > টুকিটাকি > Cat Video: এত উঁচু থেকে লাফ দিল বিড়াল! কী হল তার পরে? হতবাক মালিক, দেখুন ভাইরাল Video
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিড়ালের ভিডিয়ো। (ছবি: ইনস্টাগ্রাম)

Cat Video: এত উঁচু থেকে লাফ দিল বিড়াল! কী হল তার পরে? হতবাক মালিক, দেখুন ভাইরাল Video

  • কত উঁচু থেকে লাফ দিতে পারে বিড়াল? কোনও ধারণা আছে আপনার?

বিড়ালের নাকি ন’খানা জীবন। কথাটার মানে কী? বিড়াল খুবই চটপটে এবং ফিট একটি প্রাণী। বহু উঁচু থেকে লাফ দিয়ে, বা নানা রকম বিপদের ঝুঁকি নিয়েও ঠিক বেঁচে যায় ওরা। তাই বহু যুগ ধরেই এই কথাটি প্রচলিত হয়ে এসেছে। 

একটি বিড়াল কতখানি বিপদের ঝুঁকি নিতে পারে? কত উঁচু থেকে লাফ দিয়ে বেঁচে যেতে পারে সে? এসব প্রশ্ন জিজ্ঞাসা করতে ভালো লাগতে পারে। এর উত্তর পেতেও ভালো লাগতে পারে। কিন্তু বিষয়টি যদি নিজের প্রিয়তম পোষ্যটির জন্য হয়, তখন অতটাও ভালো লাগে না। সম্প্রতি এমনই হয়েছে একজনের সঙ্গে। সেই অতি অদ্ভুত অভিজ্ঞতার ভিডিয়োই সেই জনৈক পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

কী দেখা গিয়েছে ভিডিয়োয়?

দেখা গিয়েছে, দোতলার বারান্দা বিড়ালকে নিয়ে বসে রয়েছেন একজন। তিনি নিজেই ভিডিয়োটি রেকর্ড করেছেন বলে, তাঁকে দেখা যাচ্ছে না। কিন্তু বারান্দার রেলিংয়ের ফাঁক দিয়ে নীচে অন্য একটি বিড়ালকে দেখা যায়। ঠিক তখনই দোতলার বারান্দার রেলিংয়ের ফাঁক দিয়ে ভিডিয়োরেকর্ডকারীর পোষা বিড়ালটি নীচে ঝাঁপ দেয়।

আতঙ্কে পোষ্যের মালিক ‘নো’, ‘ওহ মাই গড’ বলে ওঠেন। কিন্তু পর মুহূর্তেই দেখা যায়, পোষ্য বিড়ালটি একদম ঠিক আছে। এবং নীচে বসে থাকা বিড়ালটিকে তাড়া করে। 

এর পরে mewcateveryone নামের ইনস্টাগ্রাম পেজে ওই ভিডিয়োটি শেয়ার করা হয়। তার পর থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে এবং Viral হয়ে গিয়েছে ভিডিয়োটি। প্রায় ৩ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিয়োটি। লাইক করেছেন ৬০ হাজারের বেশি মানুষ।

অনেকেই বলেছেন, এমন দৃশ্য খুব একটা দেখা যায় না। অনেকেরই বক্তব্য, বিড়ালকে এত উঁচু থেকে নিরাপদে লাফ দিতে কখনও দেখেননি।  

বন্ধ করুন