বাংলা নিউজ > টুকিটাকি > Daughter's Day Wishes: আজ কন্যা দিবস, এমন দিনে মেয়েকে একটা শুভেচ্ছাবার্তা তো পাঠান! কী লিখবেন, জেনে নিন

Daughter's Day Wishes: আজ কন্যা দিবস, এমন দিনে মেয়েকে একটা শুভেচ্ছাবার্তা তো পাঠান! কী লিখবেন, জেনে নিন

কন্যা দিবসে কেমন বার্তা পাঠাবেন?

Daughter's Day 2023: আজকের দিনে কেমন বার্তা পাঠাবেন মেয়েকে? রইল কয়েকটি উদাহরণ।

প্রতি বছর সেপ্টেম্বর মাসের চতুর্থ রবিবার কন্যা দিবস পালিত হয়। এই বছরের ২৪ সেপ্টেম্বর এটি পালিত হচ্ছে। পিতামাতাকে তাঁদের জীবনে কন্যা সন্তানের গুরুত্ব উপলব্ধি করাতে এই দিনটি পালন করা হয়।

এমন দিনে কেমন শুভেচ্ছাবার্তা পাঠাবেন আপনার কন্যাকে? জেনে নিন এখান থেকে। 

  • প্রিয় কন্যা, তোমাকে কন্যা দিবসের শুভেচ্ছা! তুমি আমাদের জন্য একটি আশীর্বাদ। এই কথাটি সব সময়ে মনে রেখো। 
  • মেয়েরা হল দেবদূত। তাই তো আমাদের জীবনে আসা মাত্র প্রতিটা মুহূর্ত অফুরন্ত আনন্দ এবং ভালবাসায় ভরে ওঠে। তোমায় কন্যা দিবসের শুভেচ্ছা। 
  • কন্যা হল অতীতের আনন্দময় স্মৃতি, বর্তমানের সুখের মুহূর্ত, আর ভবিষ্যতের আশা এবং প্রতিশ্রুতি। তোমায় কন্যা দিবসের শুভেচ্ছা।
  • কন্যা সন্তান হলো ঈশ্বরের দান। তারা মাতা পিতাকে যেমন বোঝে তেমন তাঁদের প্রতি যত্নবানও হয়। সুখী জীবন কাটাতে কন্যা সন্তানের সান্নিধ্যে থাকা সৌভাগ্যের বিষয়। শুভ কন্যা দিবস।

(আরও পড়ুন: আজ কন্যা সন্তান দিবস! এমন কথা আছে, যা শুধু মেয়েরাই বোঝে, কী কী বলুন তো)

  • শুভ কন্যা দিবস। তুমি আমাদের দিনগুলিকে আলোকিত করেছো এবং তোমার উপস্থিতি দিয়ে তাদের উজ্জ্বল করেছো। তোমাকে কন্যা হিসেবে পেয়ে আমরা নিজেদেরকে অনেক ভাগ্যবান মনে করি। তোমায় কন্যা দিবসের শুভেচ্ছা।
  • জীবনের প্রতিটা বাঁকে মেয়েদের আগে এগিয়ে দেওয়া এবং প্রয়োজনে তাঁদের পাশে থাকাটাই প্রতিটি বাবা-মায়ের প্রথম এবং প্রধান কর্তব্য। কারণ মেয়েরা তো বাবা-মায়ের ঐশ্বর্য। তোমায় কন্যা দিবসের শুভেচ্ছা।
  • মেয়েরা আজীবন নিজেদের স্বার্থ ত্যাগ করে অন্যদের ভালো রাখার চেষ্টায় ঘাম ঝরিয়ে যায়। তাই তাঁদের থেকে মূল্যবান সম্পদ যে আর কিছু হয় না, তাতে কোনও সন্দেহ নেই। তোমায় কন্যা দিবসের শুভেচ্ছা।
  • বাবা-মা হিসেবে আমাদের সবার কর্তব্য হল মেয়েদের পাশে থাকা। তাঁদের জীবনের উদ্দেশ্য খুঁজে পেতে সাহায্য করা এবং অবশ্যই একজন প্রকৃত মানুষ হিসেবে তাঁদের গড়ে তোলা। এই কাজগুলি আমরা যদি ঠিক মতো করতে পারি, তাহলে তার সুফল আমরা একদিন না একদিন পাবই। তোমায় কন্যা দিবসের শুভেচ্ছা।
  • কন্যা হল ফুলের মতো। যে ঘরে আসে সেই পরিবারে সুগন্ধে ভরে ওঠে, জীবনের ক্যানভাস হয় আরও রঙিন। তোমায় কন্যা দিবসের শুভেচ্ছা।
  • কন্যা সন্তানরাই পারে বড় হয়ে একদিন বাবা-মায়ের সবচেয়ে প্রিয় বন্ধু হয়ে উঠতে। তাই আপনার বাড়ির মেয়েটির সঙ্গেও মন খুলে হাসুন, চোখ খুলে স্বপ্ন দেখুন এবং তাঁকে অফুরন্ত ভালোবাসায় ভরে দিন। দেখবেন ভবিষ্যতে কন্যা সন্তানের চাইতে বড় সাপোর্ট আর কিছুই হবে না পৃথিবীতে। হ্যাপি ডটার্স ডে।

টুকিটাকি খবর

Latest News

‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন স্বস্তিকা ‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির 'নেচে-নেচে মঞ্চে কথা বলেন, উনি এতই অশিক্ষিত…', SSC নিয়ে মমতাকে আক্রমণ অভিজিতের

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.