বাংলা নিউজ > টুকিটাকি > Friendship Day Wishes: আজ ফ্রেন্ডশিপ ডে! বন্ধুকে ঝটপট পাঠিয়ে দিন এই মেসেজগুলি

Friendship Day Wishes: আজ ফ্রেন্ডশিপ ডে! বন্ধুকে ঝটপট পাঠিয়ে দিন এই মেসেজগুলি

বন্ধুত্ব দিবসে পাঠান বিশেষ বার্তা

Happy Friendship Day: আজ বন্ধুত্ব দিবস। আজ প্রিয় বন্ধুদের পাঠিয়ে দিন বিশেষ বার্তা। 

প্রতি বছরই অগস্ট মাসে পালিস হয় ফ্রেন্ডশিপ ডে বা বন্ধুত্ব দিবস। রাষ্ট্রসংঘ যদিও ৩০ জুলাই দিনটিকে আন্তর্জাতিক বন্ধুত্ব দিবস হিসাবে ঘোষণা করেছে। তবে, ভারতে অগস্ট মাসের প্রথম রবিবার দিনটিকে বন্ধুত্ব দিবস হিসাবে পালন করা হয়। তাই আজ ৬ অগস্ট ফ্রেন্ডশিপ ডে।

বন্ধুত্ব দিবসে কী কী মেসেজ পাঠানো পারবেন আপনার প্রিয় বন্ধুদের? তা দেখে নেওয়া যাক এখানে।

  • বন্ধু সেই হয়, তোমার সমস্ত খারাপটা জেনে , সহ্য করেও যে তোমায় ভালবাসে। আর আণার জীবনের এমন মানুষ তো তোমরাই। তাই বন্ধুত্ব দিবসে তোমার পাশে পাওয়ার জন্য ভালোবাসা জানাই। Happy Friendship Day!
  • জীবনের পাতে সবচেয়ে জরুরি উপাদান হল বন্ধুত্ব, যার সঙ্গে এক পাতে খাবার ভাগ করে খাওয়া যায়, সেই হল সেরা বন্ধু। আমার জীবনে তুমিও তাই। !Happy Friendship Day!
  • কোনও দাবি নেই, লেনদেন নয়, চাওয়া পাওয়া নয়! বন্ধুত্ব এমন এক সম্পর্ক যা অন্তত দু’জন একসঙ্গে থাকলেই আর কিচ্ছুটি লাগে না! Happy Friendship Day!
  • একসঙ্গে গুনগুনিয়ে গান, অভিমান করে চার দিন কথা না বলা, দুষ্টুমিতে সমান সঙ্গ, আর আবেগে একসঙ্গে ভেসে গিয়ে গলায় গলায় জড়িয়ে থাকাই বন্ধুত্ব। আমার জীবনে এমন মানুষ তো তোমরাই। তাই তোমাদের জানাই বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা। Happy Friendship Day!
  • বন্ধুত্বের কোনও মাপকাঠি হয় না, তাই বাবা-মা, ভাই-বোন কিংবা প্রেমিক-প্রেমিকার সম্পর্কে সবচেয়ে আগে প্রয়োজন বন্ধুত্ব ধরে রাখা। আর নিখাদ বন্ধু তো তুমিই। তাই আজ তোমাকে জানাতেই হবে বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা। ভালো থেকো বন্ধু। Happy Friendship Day!
  • সেই সমস্ত বন্ধুদের সঙ্গে রেখো চিরকাল যাঁরা তোমার বলার আগেই তোমার মনের কথা শুনে নিয়েছে। তুমি আমার জীবনের ঠিক সেই মানুষ। তোমায় জানাই বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা। Happy Friendship Day!

বন্ধ করুন