বাংলা নিউজ > টুকিটাকি > Viral video: কুমিরের কবল থেকে বাঁচাল পুলিশ, ঘুরে তাকিয়ে কী বোঝাতে চাইল ক্যাঙারু? viral video

Viral video: কুমিরের কবল থেকে বাঁচাল পুলিশ, ঘুরে তাকিয়ে কী বোঝাতে চাইল ক্যাঙারু? viral video

কুমিরের মুখ থেকে উদ্ধার করেছে পুলিশ অফিসার (Instagram)

Viral video: কুমিরের মুখ থেকে উদ্ধার করেছে পুলিশ অফিসার। ডাঙায় এনে ছেড়ে দিয়েছে তাকে। ফিরে তাকিয়ে কী বলতে চাইল সেই ক্যাঙারু?

জলের মধ্যে ডুবে যাচ্ছিল একটি ক্যাঙারু। প্রাণপণে বাঁচার চেষ্টা করছিল সেটি। দূর থেকে সেই দৃশ্যই দেখতে পান এক টহলরত পুলিশকর্মী। আর দেখা মাত্রই ছুটে যান অবলা প্রাণীটির কাছে। কুমির থাকা জলের মধ্যে উদ্ধার করেন ছোট্ট ক্যাঙারুটিকে। সম্প্রতি সেই ভিডিয়োই ভাইরাল হয়ে পড়ল সমাজ মাধ্যমে। ভিডিয়োটি অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে বার্কটাউন নামক একটি অঞ্চলের। কুইন্সল্যান্ড পুলিশের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয় ভিডিয়োটি। ক্যাপশনে ছিল একটি বড় সতর্কবার্তাও।

আরও পড়ুন: এক সপ্তাহে হাসপাতালে ভর্তি ২ লাখ মানুষ! কীসের আতঙ্ক বাড়ছে থাইল্যান্ডে

আরও পড়ুন: গরমকালে পাতে থাকুক ৪ খাবার, শরীর থাকবে চাঙ্গা ও ফুরফুরে, কাহিল হবেন না সহজে

ঠিক কী হয়েছিল ওই দিন? অস্ট্রেলিয়ার এই অংশটিতে সম্প্রতি বন্যা হওয়ায় ভেসে যায়। সেই বন্যা দুর্গত এলাকাতেই টহল দিচ্ছিলেন একজন পুলিশ অফিসার। বোটে করে টহল দিচ্ছিলেন যেই এলাকায়, সেখানে রীতিমতো কুমিরের ভয়। সেই জলেই হঠাৎ একটি ক্যাঙারুর বাচ্চাকে দেখতে পান ওই পুলিশ অফিসার। দেখামাত্রই বোট নিয়ে এগিয়ে যান তার কাছে। জল থেকে তুলে আনেন ক্যাঙারুটিকে। এরপর ডাঙার দিকে ঘুরিয়ে নেন বোটের মুখ।

আরও পড়ুন: দোকানদার বেমালুম ঠকিয়েছে? বড় অঙ্কের ক্ষতিপূরণ দাবি করতে পারেন, কীভাবে করবেন

আরও পড়ুন: এই ওজনে মাত্র ৩ বছর আয়ু! জানতেই তড়িঘড়ি পদক্ষেপ,৩ বছরে কত কেজি ঝরল? জানলে অবাক হবেন

মাঝে একবার তাকে বলতে শোনা যায়, খুঁচিও না। ক্যাঙারুর নখ দেখেই সে কথা বলেন তিনি। শেষে ডাঙার কাছাকাছি এলে জলে নেমে শুকনো জায়গার দিকে এগিয়ে যান তিনি। সেখানে গিয়ে তাকে ছেড়ে দেন ওই আধিকারিক। ভিডিয়োটিতে দেখা যায়, লাফাতে লাফাতে এগিয়ে যাচ্ছে ক্যাঙারুটি। বেশ কিছুটা গিয়ে মাঝপথে হঠাৎ দাঁড়িয়েও পড়ে সেটি। পিছন ফিরে একবার দেখে তার উদ্ধারকারীকে। যেন নীরবে ধন্যবাদ জানায় পুলিশ অফিসারকে।

ভিডিয়োটি শেয়ার করার পাশাপাশি কুমির নিয়ে সতর্কবার্তাও প্রচার করা হয় কুইনসল্যান্ড পুলিশের তরফে। শেয়ার করার পরে পরেই বিপুল পরিমাণ লাইক ও কমেন্টে ভরে ওঠে ভিডিয়োটি। পুলিশ অফিসারের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনরা। কুমিরের মুখ থেকে অবলা প্রাণীকে বাঁচানোর জন্য তাঁকে বাহবা দেন অনেকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন
Live Score