বাংলা নিউজ > টুকিটাকি > Valentine's Day Wishes 2024: সে ছাড়া আপনার আর কেউ নেই! তাকে বলার জন্য এই প্রেমময় বার্তাগুলো শিখে রাখুন আজই

Valentine's Day Wishes 2024: সে ছাড়া আপনার আর কেউ নেই! তাকে বলার জন্য এই প্রেমময় বার্তাগুলো শিখে রাখুন আজই

তাকে বলার জন্য এই প্রেমময় বার্তাগুলো শিখে রাখুন (Pixabay)

Valentine's Day Wishes 2024: এতদিনের অপেক্ষার অবসান। ভালোবেসে প্রিয়জনকে এই রোম্যান্টিক কথাগুলো বলতে যেন ভুলবেন না।

চোখের গভীরতা বোঝা যায় না, ঠোঁট দিয়ে কিছু বলা যায় না, এই হৃদয়ের অবস্থা কি করে বলব, তুমি সেই যাকে ছাড়া আমি বাঁচব না। ফেব্রুয়ারির সবচেয়ে বিশেষ দিনে, ভালোবাসার দিনে এমন কিছু কথা প্রিয়জনকে তো না বললেই নয়। রোজ ডে থেকে কিস ডে উদযাপনের পর, দোরগোড়ায় কড়া নাড়ছে ভ্যালেন্টাইন ডে। প্রেমিক-প্রেমিকারা এই সপ্তাহের জন্য অধীর আগ্রহে অপেক্ষাও করেছেন। ভালোবাসা প্রকাশের সেরা এই দিনে আপনি বিনা দ্বিধায় আপনার অনুভূতি প্রকাশ করতে পারেন। আপনিও যদি এই সময়ে আপনার সঙ্গীর কাছে আন্তরিক অনুভূতি প্রকাশ জড়তে চান, তাহলে নিম্নলিখিত কয়েকটি সেরা রোমান্টিক বার্তা আপনাকে কিন্তু বেশ সাহায্য করতে পারে।

  • তাকে বলার জন্য এই প্রেমময় বার্তাগুলো শিখে রাখুন

১) এই জীবন দিব্যি চলছিল আপন তালে, কিন্তু তোমার আগমনে আমি বাঁচতে শুরু করেছি, আমি যে তোমাকে বড্ড ভালোবেসে ফেলেছি প্রিয়। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।

২) আমার নামের সঙ্গে তোমার নামটি দারুণ মানায়, ঠিক যেমন একটি সুন্দর সকালের পর একটি সুন্দর সন্ধ্যাকে মানায়।

৩) তার সেই মিষ্টি হাসি, তার সেই নিষ্পাপ চেহারা, যখনই আমি তার দিকে তাকাই, সে আমার হৃদয়ে হাজারও উত্তেজনা জাগিয়ে তোলে।

৪) গোলাপের সৌন্দর্যও ম্লান মনে হয়, যখন তোমার মুখে হাসি ফুটে, এই ভাবে হাসতে থাক আমার ভালবাসা, তোমার সুখ আমার নিঃশ্বাসকে পুনরুজ্জীবিত করে।

৫) তারা জিজ্ঞাসা করে, আমার কী হয়েছে? এখন তাদের বলব কীভাবে? আমি যে এখন ফুলের প্রেমে পড়েছি।

৬) ভগবানের কাছে অনুরোধ করতে হবে, তোমার ভালোবাসা ছাড়া আর কিছু যেন না পাই, প্রতি জন্মে তোমার মতো সঙ্গী যদি না পাই, তাহলে আর কোনো জীবন না পাই।

৭) তুমি এই ঠোঁটের হাসি, তুমি এই হৃদয়ের স্পন্দন, তুমি এই মুখের হাসি, তুমি এই প্রাণের প্রাণ।

৮) ভালবাসা চেহারার উপর ভিত্তি করে নয়, ভালবাসা হৃদয়ের উপর ভিত্তি করে। চেহারা আপনাআপনি তাদের কাছে প্রিয় বলে মনে হয় যাদের অন্তরে ভালোবাসা রয়েছে।

৯) মানুষ বলে থাকে যে আমরা যাকে ভালোবাসি তাকে চাঁদ এনে দিই, কিন্তু তারা কীভাবে জানবে যে আমি যাকে ভালোবাসি সে নিজেই চাঁদের মতন!

১০) আমার ইচ্ছার একটি খুব সংক্ষিপ্ত তালিকা আছে, আমার প্রথম ইচ্ছা আপনি এবং আমার শেষ ইচ্ছাটিও আপনি।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

আমরা ভারসাম্য রক্ষা করতে চাই, কিন্তু ২০২০ সালে…ভারত-চিন সম্পর্ক নিয়ে জয়শঙ্কর অবিশ্বাস্য! রান তাড়া করে জেতা টেস্টের চতুর্থ ইনিংসে কোহলির থেকেও বেশি রান গিলের ‘আকবর বাজার থেকে মহিলাদের তুলতেন আর ধর্ষণ করতেন', বললেন রাজস্থানের এই মন্ত্রী ফের আদালতে ধাক্কা পুলিশের, গান্ধীমূর্তির নীচে BJPর ধরনার অনুমতি দিল হাইকোর্ট যাদের খিদে নেই… রোহিতের সঙ্গে একমত, গাভাসকরের দাবি,অনাগ্রহীদের দলে না রাখাই উচিত মাথা দিয়ে ঠুঁকে ৭৭টা বোতলের ছিপি খুললেন ব্যক্তি! ভিডিয়ো দেখলেই গা শিরশির করবে আপনি কোন জাতের! গুজরাটে বাড়ি কিনতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা JP Morgan কর্তার বিয়ে করলেন সোহাগ জলের 'মউ', শুভদৃষ্টির সময় চোখ মারলেন অস্মিতা, বরকে একী বললেন… ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ ব্রিগেডে বড় জমায়েতের লক্ষ্য নিল উত্তর ২৪ পরগনা TMC, ২৮ ফেব্রুয়ারি থেকে প্রচার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.