বাংলা নিউজ > টুকিটাকি > Viral post: গান্ধিজি থেকে আইনস্টাইন, সবাই নাকি মজেছেন সেলফিতে! সে সব ছবি ভাইরাল

Viral post: গান্ধিজি থেকে আইনস্টাইন, সবাই নাকি মজেছেন সেলফিতে! সে সব ছবি ভাইরাল

গান্ধিজি থেকে লেনিন, আইনস্টাইন থেকে চে গুয়েভারা সবাই এখন ব্যস্ত‌। (Instagram)

Viral post: গান্ধিজি থেকে লেনিন, আইনস্টাইন থেকে চে গুয়েভারা সবাই এখন ব্যস্ত‌। কীসে ব্যস্ত বলুন তো? সেলফি তুলতে।

গান্ধিজি থেকে লেনিন, আইনস্টাইন থেকে চে গুয়েভারা সবাই এখন ব্যস্ত‌। কীসে ব্যস্ত বলুন তো? সেলফি তুলতে! অনুগামী তো কম নয়। ভিড়ের মাঝে দিব্যি সেলফি তুলছেন তাঁরা।‌ আর সেই ছবিগুলিই এবার ভাইরাল হল সমাজ মাধ্যমে। কিন্তু কীভাবে ছবি তুললেন তারা? অনেক আগেই তো প্রয়াত হয়েছেন এই‌ বিশ্ব বিখ্যাত ব্যক্তিরা! আসলে ছবিটা তাঁরা তোলেননি।‌ বরং সবটাই কৃত্রিম বুদ্ধিমত্তার কারসাজি। কৃত্রিম বুদ্ধিমত্তার দৌলতেই দেখা যাচ্ছে অনুগামীদের সঙ্গে নিয়ে হাসি মুখে ছবি তুলছেন গান্ধিজি। আইনস্টাইনও এক দিক থেকে মাথা বাড়িয়ে দিব্যি সেলফি তুলছেন।

আরও পড়ুন: ঘোর বিপদে কলকাতা! মাটি বসে যাচ্ছে, ডোবার সময় আসন্ন, কেন বলছেন বিজ্ঞানীরা

আরও পড়ুন: দাঁতের সমস্যায় ভুগছেন? শুধু নিয়ম মেনে জল খেয়েই কমাতে পারেন এই সমস্যা

বিশ্ব বিখ্যাত ব্যক্তিরাও আর পিছিয়ে নেই। তাঁদের ছবি দিয়ে ‘সেলফি’ আর্ট করে তা বুঝিয়ে দিলেন শিল্পী জো জন মুলুর। একটি এআই মডেল ব্যবহার করে সব জ্ঞানীগুণী ও জনপ্রিয় ব্যক্তিদের বিশেষ কায়দায় এডিট করেন তিনি। সেই এডিটের ফলে দেখে মনে হবে সবাই সেলফি তুলতে ব্যস্ত।

আরও পড়ুন: ইয়াব্বড় ফাটল আফ্রিকার মরুভূমিতে, দু’ভাগ হয়ে যাবে মহাদেশ! আশঙ্কায় বিজ্ঞানীরা

আরও পড়ুন: কয়েক বছর পর আর হয়তো দেখতেই পাবেন না, পৃথিবী থেকে চিরতরে ফুরোচ্ছে এই ৫ জিনিস

কারা কারা সেলফি তুলছেন এই বিশেষ কায়দায়? দু দফায় সেলফিগুলি পোস্ট করেন জো জন। তাতেই দেখা যায়, গান্ধিজি থেকে মাদার টেরেসা, বিআর আম্বেদকর থেকে এলভিস প্রেসলি সকলেই রয়েছেন সেখানে। এছাড়াও লেনিন থেকে চে গুয়েভারা, আইনস্টাইন থেকে একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরাও সেই তালিকা থেকে বাদ যাননি।

জোসেফ স্তালিন থেকে আব্রাহাম লিঙ্কনও দেদার মজা করে সেলফি তুলছেন সেখানে। মাত্র দুই দিন আগেই জো এই ছবিগুলি শেয়ার করেন। তারপর থেকেই লাইক আর শেয়ারের বন্যা বয়ে যায়। প্রচুর নেটিজেন প্রশংসা করেন শিল্পী জোয়ের।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

টুকিটাকি খবর

Latest News

পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া? 'সেদিন দেবের সঙ্গে প্রেমের কথা জেনে মা আমায় চড় মেরেছিল', অকপট রুক্মিণী মৈত্র তীব্র তাপপ্রবাহের সতর্কতা জারি বহু রাজ্যে, বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী বলছে? মনসা পুজো ২০২৪এর তারিখ কবে? দেবীর আরাধনার বিধি, কাহিনি একনজরে রবিবার রাজভবনে যাচ্ছেন শুভেন্দু অধিকারী, আক্রান্তদের নিয়ে রাজ্যপাল সাক্ষাৎ মহাদেশ সেরা হওয়ার দৌড়ে ২ মহাতারকা- কবে,কখন নামছেন মেসি-রোনাল্ডো, জানুন এক নজরে ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি?

T20 WC 2024

ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.