বাংলা নিউজ > ঘরে বাইরে > গুজরাত উপকূলে আটক পাকিস্তানি নৌকা, বাজেয়াপ্ত ৪০০ কোটির মাদক, গ্রেফতার ছয়

গুজরাত উপকূলে আটক পাকিস্তানি নৌকা, বাজেয়াপ্ত ৪০০ কোটির মাদক, গ্রেফতার ছয়

গুজরাত উপকূলে আটক পাকিস্তানি নৌকা, বাজেয়াপ্ত ৪০০ কোটির মাদক, গ্রেফতার ছয় (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

রবিবার রাতে ভারতীয় উপকূলরক্ষী বাহিনী এবং গুজরাত অ্যান্টি-টেররিস্ট স্কোয়াডের (এটিএস) যৌথ অভিযানে এই বিপুল পরিমাণ মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়।

গুজরাত উপকূলে ভারতীয় জলসীমায় একটি পাকিস্তানি মাছ ধরার নৌকা আটক করা হল। সেই নৌকা থেকে প্রায় ৪০০ কোটি টাকা মূল্যের ৭৭ কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। কর্মকর্তারা সোমবার জানিয়েছেন যে ঘটনায় নৌকায় থাকা ছয় ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে। রবিবার রাতে ভারতীয় উপকূলরক্ষী বাহিনী এবং গুজরাত অ্যান্টি-টেররিস্ট স্কোয়াডের (এটিএস) যৌথ অভিযানে এই বিপুল পরিমাণ মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়।

আরও তদন্তের জন্য নৌকাটিকে গুজরাতের কচ্ছ জেলার জাখাউ উপকূলে আনা হয়েছে বলে জানা গিয়েছে। এর আগে চলতি বছরের এপ্রিলে কোস্ট গার্ড এবং এটিএস একই ধরনের অভিযান চালিয়েছিল এবং কচ্ছের জাখাউ উপকূলের কাছেই ভারতীয় জলসীমা থেকে আটটি পাকিস্তানি নাগরিক সহ একটি নৌকা এবং প্রায় ১৫০ কোটি টাকা মূল্যের ৩০ কেজি হেরোইন আটক করে।

এরপর গত মাসে এটিএস গুজরাতের মোরবি জেলায় একটি নির্মাণাধীন বাড়ি থেকে প্রায় ৬০০ কোটি টাকার হেরোইন উদ্ধার করেছিল। এরই মাঝে সেপ্টেম্বরে আদানি পরিচালিত বন্দর থেকে দুটি কন্টেনারে আফগানিস্তান থেকে আসা ২১ হাজার কোটি টাকা মূল্যের তিন হাজার কেজি মাদক বাজেয়াপ্ত করা হয়েছিল। একবারে এত পরিমাণ মাদক এর আগে ভারতের কোথাও বাজেয়াপ্ত হয়নি।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

পৃথিবীর খুব কাছে এসে গিয়েছে বাসের মতো বড় গ্রহাণু, আজই ঘটবে বিরাট মহাজাগতিক কাণ্ড নববধূকে সুন্দর হাসি উপহার দিতে সার্জারি হবু বরের! বিয়ের আগে ঘটল করুণ পরিণতি মাছের আঁশ ছাড়ালে ওজন কমে, বন্দিদের খাদ্য তালিকা নিয়ে সাফাই কারামন্ত্রীর শেলফ থেকে নামল শের খান! টালবাহানার পর কবে থেকে ছবির শ্যুটিং শুরু করছেন সলমন খান? ড্রাইভিং লাইসেন্সের মেয়াদ কি ফুরিয়ে গেছে? ফেব্রুয়ারিতে বিরাট ছাড়, নো জরিমানা ৬০ শতাংশেরও বেশি মানুষ দিনে একাধিক স্প্যাম কল পান, উঠে এল সমীক্ষায় জঞ্জাল সাফাই কর্মীর্দের কতজনের শারীরিক সমস্যা হচ্ছে, জানতে তৎপর হল KMC জগদ্ধাত্রীতে অ্যাকশন রিপ্লে, এবার জ্যাস সান্যাল কি পারবে তাঁরই খুনিকে ধরতে? চুক্তিভঙ্গের অভিযোগ নুর আহমেদের বিরুদ্ধে,ILT20 থেকে নির্বাসিত হলেন ১২ মাসের জন্য Nike Job Cuts: বাজারে কমছে চাহিদা, ১৬০০ কর্মী ছাঁটাই করল নাইক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.