বাংলা নিউজ > ঘরে বাইরে > বিজেপির সদর দফতরে করোনার থাবা, আক্রান্ত ৪২জন স্টাফ
বিজেপির সদর দফতরে দলীয় নেত্রী স্মৃতি ইরানী সহ অন্যান্যরা। (PTI Photo) (PTI)
বিজেপির সদর দফতরে দলীয় নেত্রী স্মৃতি ইরানী সহ অন্যান্যরা। (PTI Photo) (PTI)

বিজেপির সদর দফতরে করোনার থাবা, আক্রান্ত ৪২জন স্টাফ

  • দেশের একাধিক হেভিওয়েট ব্যক্তিত্ব যেমন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ এস বোম্মাই, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং সহ অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন।

দিল্লিতে বিজেপির সদর দফতরে ৪২জন স্টাফ কোভিডে আক্রান্ত। সোমবার বিজেপির কোর কমিটির মিটিং ছিল। তার আগে অফিসের একেবারে গণহারে টেস্ট করা হয়। সূত্রের খবর, তখনই সামনে এসেছে এই তথ্য। এদিকে যাঁরা সংক্রামিত হয়েছেন তাঁদের মধ্যে বেশিরভাগই জীবাণুমুক্তকরণ কাজের সঙ্গে যুক্ত রয়েছেন। সকলকেই আইসোলেশনে যাওয়ার জন্য বলা হয়েছে। এরপরই মিন্টো রোডে বিজেপির দিল্লির সদর দফতরকে স্যানিটাইজড করার উদ্যোগ নেওয়া হয়। 

এদিকে দল সূত্রে খবর, যে কোনও বড় মিটিংয়ের আগে দফতরের সমস্ত কর্মীদের করোনা পরীক্ষা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই মতোই তাদের টেস্ট করা হয়। এদিকে মূলত গুরুত্বপূর্ণ কাজের সঙ্গে যুক্ত এমন স্টাফেরাই এই কোভিড পরিস্থিতিতে কার্যালয়ে আসেন। উত্তর প্রদেশ নির্বাচনের রণকৌশল নিয়ে মঙ্গলবার বিজেপির সদর দফতরে বৈঠক ছিল। বুধবারও মিটিং হওয়ার কথা রয়েছে। তার আগেই অফিসে আসা স্টাফেদের করোনা পরীক্ষা করানো হয়। তখনই দেখা যায় অন্তত ৪২জন কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে শুধু স্টাফেরাই নন, ইতিমধ্যেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও করোনায় আক্রান্ত হয়েছেন। নিজেই টুইট করে একথা জানিয়েছেন। পাশাপাশি দেশের একাধিক হেভিওয়েট ব্যক্তিত্ব যেমন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ এস বোম্মাই, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং সহ অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। 

এদিকে সোমবার রাতে বিজেপির সর্বভারতী সহ সভাপতি রাধা মোহন সিং লখনউতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে সহ অন্যান্যদের নিয়ে বৈঠক করেছিলেন। পরে দেখা যায় বিজেপি শীর্ষ নেতৃত্ব নিজেই করোনা আক্রান্ত। 

 

বন্ধ করুন