বাংলা নিউজ > ঘরে বাইরে > ব্যবসার ভাগ চেয়ে চাপ, আত্মহত্যা মা-ছেলের, গ্রেফতার পুরপ্রধানসহ শাসকদলের ছয় নেতা

ব্যবসার ভাগ চেয়ে চাপ, আত্মহত্যা মা-ছেলের, গ্রেফতার পুরপ্রধানসহ শাসকদলের ছয় নেতা

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তেলাঙ্গানায় গ্রেফতার পুরপ্রধানসহ শাসকদলের ছয় নেতা। ছবি প্রতীকি

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তেলাঙ্গানায় গ্রেফতার পুরপ্রধানসহ শাসকদলের ছয় নেতা। এর আগে শনিবার স্থানীয় একটি হোটেল থেকে ৪০ বছর বয়সি এক ব্যক্তি এবং তাঁর ৬৩ বছর বয়সি মাকে অগ্নিদগ্ধ অবস্থায় পাওয়া গিয়েছিল।

শ্রীনিবাস রাও আপারসু

৪০ বছর বয়সি এক রিয়েল এস্টেট এজেন্ট এবং তাঁর মায়ের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে বুধবার তেলাঙ্গানার কামারেড্ডি জেলার রামায়ামপেট শহরে ছয় জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের মধ্যে রামায়ামপেট পৌরসভার চেয়ারম্যান আছেন বলে জানা গিয়েছে। এর উর্ধ্বতন কর্তা জানান, পুলিশের জালে ধরা পড়া বাকিরাও শাসকদল তেলাঙ্গানা রাষ্ট্র সমিতির নেতা।

শনিবার স্থানীয় একটি হোটেল থেকে ৪০ বছর বয়সি এক ব্যক্তি এবং তাঁর ৬৩ বছর বয়সি মাকে অগ্নিদগ্ধ অবস্থায় পাওয়া গিয়েছিল। পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়। মৃত রিয়েল এস্টেট এজেন্ট ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেন। তাতে তিনি অভিযোগ করেন, ছয় টিআরএস নেতা এবং একজন পুলিশ পরিদর্শক তাঁর ব্যবসায় ভাগ বসানোর জন্য তাকে হেনস্থা করছেন।

এই ঘটনার প্রেক্ষিতে কামারেড্ডির ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ এম সোমানাথম বলেন, ‘তিনদিন ধরে তদন্ত চালানোর পর আমরা অভিযুক্ত সাতজনের মধ্যে ছয়জনকে গ্রেফতার করেছি। ধৃতদের কামারেড্ডির একটি স্থানীয় আদালতে হাজির করা হয়, যেখানে তাদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।’ জানা গিয়েছে, গ্রেফতার হওয়া নেতারা হলেন - রামায়ামপেট পৌরসভার চেয়ারম্যান পাল্লে জিতেন্দর গৌড়, কৃষি বাজার কমিটির চেয়ারম্যান সরফ ইয়াদাগিরি, পৃথিবী গৌড় ইরেনি, থোটা কিরণ, কান্নাপুরম কৃষ্ণ গৌড় এবং সরফ স্বরাজ। কামারেড্ডি পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ধারার (আত্মহত্যায় প্ররোচনা) অধীনে একটি মামলা দায়ের করেছে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

১২ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ! বললেন, ‘আমার আসল পাওনা…’ শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.