বাংলা নিউজ > ঘরে বাইরে > Snake: চুপি চুপি জিমে যাচ্ছে সাপ, আইপিএসের শেয়ার করা ছবিতে হাসির রোল নেটপাড়ায়
আইপিএসের শেয়ার করা ছবি। সৌজন্যে টুইটার

Snake: চুপি চুপি জিমে যাচ্ছে সাপ, আইপিএসের শেয়ার করা ছবিতে হাসির রোল নেটপাড়ায়

  • আইপিএস সাপটির কথা লিখতে গিয়ে লিখেছেন him। আর তাতেই এক নেটিজেনের মজার কটাক্ষ, আপনি কিন্তু একটু বেশি বেশি শ্রেণিবৈষম্য করে ফেলছেন। আপনি কি করে বুঝলেন ওই সাপটি পুরুষ না মহিলা?

সোশ্যাল মিডিয়ার যেন মজার ভাণ্ডার। একের পর এক পোস্ট। আর তা দেখেই মুচকি হাসছেন নেটিজেনরা। তেমনই একটি ছবি সামনে এসেছে এবার। সেই ছবি পোস্ট করেছেন এক আইপিএস। আর তা দেখে যথেষ্ট মজা পেয়েছেন নেটিজেনরা।

আইপিএস অরুণ বোথরা।টুইটারে তিনি দুটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে একটি সাপ এগিয়ে যাওয়ার চেষ্টা করছে। আইপিএসের মজার ক্যাপশন, চুপিচুপি জিমে ঢোকার চেষ্টা করছে সাপটি। আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, জিমে ঢোকার চেষ্টা করছে সাপটি। কিন্তু এটা তো আগে থেকেই স্লিম রয়েছে। তবে আইপিএসের সেই পোস্ট দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

 

অনেকেই নানা ধরনের মন্তব্য় করছেন এই পোস্টে। এই পোস্টের জবাবে একজন লিখেছেন, আপনি ওর ডায়েট প্ল্যানটা কেন একবার চেক করলেন না?

এদিকে আইপিএস সাপটির কথা লিখতে গিয়ে লিখেছেন him। আর তাতেই এক নেটিজেনের মজার কটাক্ষ, আপনি কিন্তু একটু বেশি বেশি শ্রেণিবৈষম্য করে ফেলছেন। আপনি কি করে বুঝলেন ওই সাপটি পুরুষ না মহিলা?

অপর একজন লিখেছেন, হতে পারে ওটি হয়তো ওজন বাড়ানোর জন্য জিমের দিকে পার বাড়িয়েছিল।

তবে অপর এক নেটিজেনের মজার উত্তর, কোচ হিসাবে এসেছিল।

এক নেটিজেনের সহাস্য উত্তর, সকলেই কিন্তু স্লিম হওয়ার জন্য জিমে যান না। কেউ কেউ ফিটনেসের জন্যও যান। অপরজন লিখেছেন, মাসল বিল্ডিং করার জন্য গিয়েছে।

 

 

বন্ধ করুন