বাংলা নিউজ > ঘরে বাইরে > Snake: চুপি চুপি জিমে যাচ্ছে সাপ, আইপিএসের শেয়ার করা ছবিতে হাসির রোল নেটপাড়ায়

Snake: চুপি চুপি জিমে যাচ্ছে সাপ, আইপিএসের শেয়ার করা ছবিতে হাসির রোল নেটপাড়ায়

আইপিএসের শেয়ার করা ছবি। সৌজন্যে টুইটার

আইপিএস সাপটির কথা লিখতে গিয়ে লিখেছেন him। আর তাতেই এক নেটিজেনের মজার কটাক্ষ, আপনি কিন্তু একটু বেশি বেশি শ্রেণিবৈষম্য করে ফেলছেন। আপনি কি করে বুঝলেন ওই সাপটি পুরুষ না মহিলা?

সোশ্যাল মিডিয়ার যেন মজার ভাণ্ডার। একের পর এক পোস্ট। আর তা দেখেই মুচকি হাসছেন নেটিজেনরা। তেমনই একটি ছবি সামনে এসেছে এবার। সেই ছবি পোস্ট করেছেন এক আইপিএস। আর তা দেখে যথেষ্ট মজা পেয়েছেন নেটিজেনরা।

আইপিএস অরুণ বোথরা।টুইটারে তিনি দুটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে একটি সাপ এগিয়ে যাওয়ার চেষ্টা করছে। আইপিএসের মজার ক্যাপশন, চুপিচুপি জিমে ঢোকার চেষ্টা করছে সাপটি। আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, জিমে ঢোকার চেষ্টা করছে সাপটি। কিন্তু এটা তো আগে থেকেই স্লিম রয়েছে। তবে আইপিএসের সেই পোস্ট দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

 

অনেকেই নানা ধরনের মন্তব্য় করছেন এই পোস্টে। এই পোস্টের জবাবে একজন লিখেছেন, আপনি ওর ডায়েট প্ল্যানটা কেন একবার চেক করলেন না?

এদিকে আইপিএস সাপটির কথা লিখতে গিয়ে লিখেছেন him। আর তাতেই এক নেটিজেনের মজার কটাক্ষ, আপনি কিন্তু একটু বেশি বেশি শ্রেণিবৈষম্য করে ফেলছেন। আপনি কি করে বুঝলেন ওই সাপটি পুরুষ না মহিলা?

অপর একজন লিখেছেন, হতে পারে ওটি হয়তো ওজন বাড়ানোর জন্য জিমের দিকে পার বাড়িয়েছিল।

তবে অপর এক নেটিজেনের মজার উত্তর, কোচ হিসাবে এসেছিল।

এক নেটিজেনের সহাস্য উত্তর, সকলেই কিন্তু স্লিম হওয়ার জন্য জিমে যান না। কেউ কেউ ফিটনেসের জন্যও যান। অপরজন লিখেছেন, মাসল বিল্ডিং করার জন্য গিয়েছে।

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে? চুপিসাড়ে বিয়ে সেরে চর্চায়, বাপ-ঠাকুর্দার পথে হাঁটেননি, সত্যজিতের নাতি সৌরদীপকে চেনেন? উচ্ছিষ্ট স্যান্ডউইচ খাওয়ায় চাকরি গেল মহিলার, সংস্থার বিরুদ্ধে প্রতিবাদের ঢেউ ক্লাস শুরুর ১৫ মিনিট আগেই স্কুলে আসতে হবে, টিচারদের নির্দেশ পড়শি রাজ্যে বিশ্বের ১ নম্বর ডেয়ারি করতে হবে আমূলকে, বিশ্বসেরার টার্গেট দিলেন মোদী বিরাটের ব্যাট দিয়ে মাত্র দুবার খেলেছি- কোহলির উপহারে খুশি নন ড্যানিয়েল ওয়াট হোটেলে চলছিল মধুচক্র, হানা দিয়ে ২ নাবালিকাসহ ১১ জনকে গ্রেফতার করল পুলিশ পিচে ফাটল আছে, এখানে বল ঘুরবেই- রাঁচির বাইশ গজ নিয়ে মুখ খুললেন বিক্রম রাঠোর রাতেই কলকাতা-সহ একাধিক জেলায় বৃষ্টি, ৫০ কিমিতে ঝড়, কতদিন আরও এরকম চলবে? মন্দিরের টাকাতেও ভাগ বসাচ্ছে কংগ্রেস, বিজেপির তোপের কী জবাব কর্ণাটকের মন্ত্রীর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.