বাংলা নিউজ > ঘরে বাইরে > ভিডিয়ো-ভুলবশত পুলিশের বন্দুকের গুলি লাগল মহিলার মাথায়! পাসপোর্টের জন্য থানায় যেতেই বিপত্তি

ভিডিয়ো-ভুলবশত পুলিশের বন্দুকের গুলি লাগল মহিলার মাথায়! পাসপোর্টের জন্য থানায় যেতেই বিপত্তি

পুলিশ স্টেশনে পাসপোর্ট ভেরিফিকেশনে গিয়ে গুলিতে আহত হন মহিলা।

ভুলবশত পুলিশের বন্দুক থেকে চলল গুলি, গিয়ে লাগল মহিলার মাথায়! ফেরার অভিযুক্ত, আহত ভর্তি হাসপাতালে।

গিয়েছিলেন পুলিশ স্টেশনে। উদ্দেশ্য ছিল পাসপোর্টের জন্য পুলিশি যাচাই প্রক্রিয়া সম্পন্ন করার। আর তখনই ঘটে গেল বিপত্তি। পুলিশের বন্দুক থেকে ভুলবশত গুলি গিয়ে লাগল মহিলার মাথায়। মুহূর্তে লুটিয়ে পড়েন মহিলা। এরপর তাঁকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনা উত্তর প্রদেশের।

উত্তর প্রদেশের আলিগড়ে ভুলবশত পুলিশের গুলিতে মহিলার আহত হওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য শুরু হয়েছে। উত্তর প্রদেশের জেএন মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছেন ওই মহিলা। গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। আর তাতেই দেখা যাচ্ছে, ওই মহিলা ওক পুরুষেক সঙ্গে পুলিশ স্টেশনে গিয়ে দাঁড়িয়েছিলেন। তখন টেবিলের ওপারে পুলিশের কর্তা ব্যক্তিরা। সেখানে ছিলেন উত্তর প্রদেশ পুলিশের সাব ইনসপেক্টর মনোজ শর্মা। মনোজ শর্মাকে দেখা যায়, নিজের সার্ভিস পিস্তল নিয়ে কিঠু একটা করছেন। তখনই আচমকা ওই পিস্তল থেকে গুলি গিয়ে সোজা লাগে মহিলার মাথায়। লুটিয়ে পড়েন মহিলা। পাশে দাঁড়ানো তাঁর পুরুষ সঙ্গী অহাক বিস্ময়ে দেখতে থাকেন। ধীরে ধীরে টেবিলের ওপাশ থেকে বেরিয়ে আসেন মনোজ শর্মা। ততক্ষণে ঘটনার রেশ অনেকদূর গড়িয়েছে।

সতর্কতা- এই ভিডিয়োর দৃশ্য আপনাকে বিচলিত করতে পারে

প্রশ্ন উঠছে একজন পুলিশ কর্মী হয়ে নিজের সার্ভিস পিস্তলের নিরাপত্তা নিয়ে কতটা সচেতন ছিলেন ওই পুলিশ কর্মী? ভিডিয়ো অনুযায়ী, মনে করা হচ্ছে, পিস্তল পরিস্কার করতে গিয়ে এই ঘটনা ঘটে। জানা গিয়েছে, ওই মহিলা গুরুতর অবস্থায় ভরতি রয়েছেন হাসপাতালে। ঘটনাট ঘটেছে দুুপুর ২.৫০ মিনিট নাগাদ। এদিকে, জানা গিয়েছে, অভিযুক্ত পুলিশ কর্মী ফেরার। তাঁকে খুঁজছে পুলিশ। এদিকে, মহিলার পরিবারের দাবি, বহুদিন ধরে পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য ওই মহিলার থেকে টাকা চাইছিল পুলিশ। এজন্য মহিলাকে হেনস্থা করা হয়। পরিবারের দাবি, টাকা না পেয়ে পুলিশ ওই মহিলার মাথায় গুলি করেছে। পরিবার জানাচ্ছে, মহিলা পাসপোর্টের যাচাইয়ের জন্য গিয়েছিলেন থানায়। তার আগে, মহিলার কাছে বারবার পুলিশের ফোন আসতে থাকে টাকা চেয়ে, বলে দাবি পরিবারের। এরপরই আলিগড় পুলিশ জানিয়েছে, পদ থেকে আপাতত সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত পুলিশ কর্মী মনোজ শর্মাকে।

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.