বাংলা নিউজ > ঘরে বাইরে > বিয়ের পরের দিনই বরকে ঘুম পাড়িয়ে বউ হয়ে গেল ডাকাত! ঘটকটা গেল কোথায়?

বিয়ের পরের দিনই বরকে ঘুম পাড়িয়ে বউ হয়ে গেল ডাকাত! ঘটকটা গেল কোথায়?

বিয়ের পরের দিনই টাকা, অলঙ্কার নিয়ে চম্পট দিল দুই বউ। প্রতীকী ছবি। (PTI Photo) (PTI)

বেশ ঘোমটা টেনে বরের আত্মীয়দের সামনে এসেছিলেন দুই বধূ। দুজনেই লাজুক লাজুক। আত্মীয়দের চা দেন দুই বধূ। তাদের স্বামীদেরও চা দিয়েছিলেন ওই বধূরা।

একেবারে যেন ডলি কি ডোলি সিনেমাই দেখা গেল বাস্তবে। উত্তরপ্রদেশের হাথরাসের ঘটনা। দুই ভাইয়ের একই সঙ্গে বিয়ে। পাত্রের মামার বাড়ি থেকে বিয়ে হবে বলে ঠিক হয়েছিল। তবে তার আগে পাত্রীদের নিয়ে স্থানীয় মন্দিরে গিয়েছিলেন তাঁরা। এরপর তাঁরা সন্ধ্যায় বাড়ি ফিরে আসেন। সেখানে আত্মীয় স্বজনরা সব এসেছিলেন নব বধূদের দেখতে। বেশ ঘোমটা টেনে বরের আত্মীয়দের সামনে এসেছিলেন দুই বধূ। দুজনেই লাজুক লাজুক। আত্মীয়দের চা দেন দুই বধূ। তাদের স্বামীদেরও চা দিয়েছিলেন ওই বধূরা। আর সেই চা খেয়েই ঘুম এসে যায় তাঁদের। এমনই ঘুম যে, পরের দিন বিকালে ঘুম ভাঙে আত্মীয়দের। কিন্তু দুই বউ কোথায় গেল? এরপরই আসল ঘটনা বুঝতে পারেন বরের বাড়ির লোকজন।

নতুন বিয়ে করা দুই বউই ততক্ষণে পগার পার। এক লাখ টাকা নগদ, তিনটি মোবাইল ফোন, কানের দুল নিয়ে চম্পট দিয়েছে তারা। ওই ডাকাতে বউদের সন্ধানে চারদিকে খোঁজাখুঁজি করেন বরের বাড়ির লোকজন। কিন্তু ওদের পাওয়া কি মুখের কথা?

তারা যে মোবাইল নম্বর দিয়েছিল সেগুলোও বন্ধ। বরের মাসি ঘুম থেকে উঠে দেখেন তার কানের দুল আর নুপুরও খোয়া গিয়েছে। এদিকে এক ঘটকের মারফৎ ওই দুই মেয়ের খোঁজ পেয়েছিলেন দুই ভাই। সেই ঘটকের নম্বরও বন্ধ। এদিকে ওই ঘটক তাদের বলেছিলেন যে দুই পাত্রীর বাড়ি বেরিলিতে। তারা নাকি দুই বোন। কিন্তু এতো একেবারে ডাকাত বউ। কোতোয়ালি থানার এসএসআই কৃতপাল সিং জানিয়েছেন, তদন্ত চলছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.