বাংলা নিউজ > ঘরে বাইরে > Coromandel Express Accident: স্বামীকে খুঁজছেন পুরুলিয়ার বধূ, মর্গেও নেই ভাই, কাঁদছেন দাদা, গ্রাউন্ড জিরোতে আজও HT

Coromandel Express Accident: স্বামীকে খুঁজছেন পুরুলিয়ার বধূ, মর্গেও নেই ভাই, কাঁদছেন দাদা, গ্রাউন্ড জিরোতে আজও HT

বালাশোরের দুর্ঘটনাস্থল(Photo by Arabinda Mahapatra) (Arabinda Mahapatra)

শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ দুর্ঘটনায় পরে তিনটি ট্রেন। ভয়াবহ পরিস্থিতি। তারপর এতগুলো ঘণ্টা কেটে গিয়েছ। একের পর এক দেহ উদ্ধার হয়েছে। দেহগুলিতে পচন ধরতে শুরু করেছে। গত কয়েকদিন ধরে যেন মৃত্যুপুরীতে পরিণত হয়েছে দুর্ঘটনাস্থল।

দেবব্রত মোহান্তি

সোমবার সকাল

বিহারের চম্পারণ জেলার বাসিন্দা রাজকুমারী পাসোয়ান বালাসোর হাসপাতালে হন্যে হয়ে ঘুরছেন। আশা একটাই যশবন্তপুর হাওড়া এক্সপ্রেসে তাঁর ভাই অমরজিৎ ছিলেন। তাঁকে হয়তো পাওয়া যাবে। সেই বৃহস্পতিবার শেষবার ভাইয়ের সঙ্গে কথা হয়েছিল। তারপর আর কথা হয়নি। রাজকুমারী বলেন, কখনও ভাবিনি এভাবে ভাইয়ের খোঁজে এক হাসপাতাল থেকে অপর হাসপাতালে আমায় ঘুরতে হবে।

বাংলার বাঁকুড়ার বাসিন্দা বৈশাখী ধর। তিনি তাঁর স্বামী নিখিল ধরকে খুঁজছেন। তিনি পেশায় সিআরপিএফ জওয়ান। করমণ্ডল এক্সপ্রেসে ছিলেন নিখিল। স্বামীর জন্য অস্থায়ী মর্গেও খোঁজ করেছেন তিনি। কিন্তু কোথাও নেই। স্বামীর টুপিটা হাতে ধরে ছিলেন বৈশাখী দেবী। তিনি বলেন, তিনদিন ধরে খুঁজছি। কোথাও খুঁজে পাচ্ছি না স্বামীকে। কোথায় পাব একটু বলবেন?

উত্তর দিনাজপুরের বাসিন্দা রফিকুল হক। নিখোঁজ ছোট ভাই অঞ্জরা হককে খুঁজছেন তিনি। অঞ্জরা বেঙ্গালুরুতে রাজমিস্ত্রির কাজ করতেন। পেটের টানে ভিনরাজ্যে কাজ করতে যাচ্ছিলেন। কিন্তু মাঝপথে কোথায় যেন সব শেষ হয়ে গেল। সেই শনিবার থেকে হাসপাতাল থেকে মর্গে ছুটে বেড়াচ্ছেন রফিকুল। একের পর এক মৃতের ছবি মিলিয়ে দেখছেন। কিন্তু কোথাও নেই। মাথায় হাত দিয়ে একরাশ হতাশা নিয়ে অপেক্ষায় রফিকুল। রফিকুল বলেন, বালাশোর হাসপাতাল, অস্থায়ী মর্গ সব জায়গায় খুঁজছি। কোথায় পাব ভাইকে? জানি না বেঁচে আছে কি না? জানি না কী হবে…

পুরুলিয়ার বিপ্লব পাল তাঁর ১০ বছরের ভাইপোকে পাচ্ছেন না। যশবন্তপুর এক্সপ্রেসে মায়ের সঙ্গে ছিল সে। মায়ের খোঁজ মিলেছে। প্রচন্ড জখম। কিন্তু বাচ্চাটি কোথায় গেল?

ওড়িশার মুখ্যসচিব প্রদীপ জেনা জানিয়েছেন, ওড়িশা সরকার নিজেদের খরচে দেহ তাঁদের বাড়িতে পৌঁছে দেবে। ডেথ সার্টিফিকেটও দেওয়া হবে। টোল ফ্রি নম্বর ১৮০০-৩৪৫০০৬১/ ১৯২৯ নম্বরে ফোন করতে পারেন।

শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ দুর্ঘটনায় পরে তিনটি ট্রেন। ভয়াবহ পরিস্থিতি। তারপর এতগুলো ঘণ্টা কেটে গিয়েছ। একের পর এক দেহ উদ্ধার হয়েছে। দেহগুলিতে পচন ধরতে শুরু করেছে। গত কয়েকদিন ধরে যেন মৃত্যুপুরীতে পরিণত হয়েছে দুর্ঘটনাস্থল। তবে ওই লাইনে ধীরে ধীরে ট্রেন চলতে শুরু করেছে। ফের শুরু হয়েছে লাইফ লাইন। কিন্তু রফিকুল, বৈশাখী ধর, রাজকুমারী পাসোয়ানের জীবনে জমাট বাঁধা অন্ধকার। প্রিয়জনের মুখটাই যে দেখতে পাচ্ছেন না তাঁরা।

 

ঘরে বাইরে খবর

Latest News

সাতসকালে ভয়ঙ্কর দুর্ঘটনা! জাতীয় সড়কে উলটে গেল সরকারি ভলভো, মৃত ২, আহত ২০ হলফনামায় দ্বিতীয় বিয়ের তথ্য গোপন, অর্জুনের মনোনয়ন বাতিলের দাবি তুলল TMC মাগুর মাছ খান? কী হয় এটি খেলে? ভালো করে জেনে নিন, কী দেখে কিনবেন বনগাঁ লোকসভা কেন্দ্র ২০২৪: মতুয়া গড়ে কঠিন লড়াইয়ে তৃণমূল, অতীতে কী ঘটেছে? 'ঐশ্বর্য Cannes-এ শাড়ি পরলেন না কেন?' ‘রাই’সুন্দরীর পোশাক নিয়ে খোঁচা সুদীপার ষষ্ঠ বেতন কমিশন চালু করেও মন পাননি, তাও সপ্তম চালু করা নিয়ে ইতিবাচক মুখ্যমন্ত্রী ডিউটি ফেলে কন্টেন্ট ক্রিয়েটরের সঙ্গে মাঝরাস্তায় গুলাবি সারারায় নাচ পুলিশের! শুধু দোকানে নয়, বাড়িতেও রান্না করা হয় পোড়া তেলে, জানেন কী বিপদ ডেকে আনছেন ডায়বেটিস নিয়ন্ত্রণ করতে পারছেন না? ট্রাই করুন ‘মিলেট’, ফল পাবেন হাতেনাতে ‘‌১ লক্ষেরও বেশি ভোটে হারবেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়’‌, শ্রীরামপুর জুড়ে পোস্টার

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.