বাংলা নিউজ > ঘরে বাইরে > Imran khans's wife Bushra Bibi: ইমরানের স্ত্রী বুশরার খাবারে বিষ মেশানো হয়নি, পরীক্ষার পর দাবি চিকিৎসকদের

Imran khans's wife Bushra Bibi: ইমরানের স্ত্রী বুশরার খাবারে বিষ মেশানো হয়নি, পরীক্ষার পর দাবি চিকিৎসকদের

ইমরানের স্ত্রী বুশরার খাবারে বিষ মেশানো হয়নি, পরীক্ষার পর দাবি চিকিৎসকদের (AP)

তোষাখানা দুর্নীতি সহ একাধিক মামলায় জেলবন্দি রয়েছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। তাঁর স্ত্রী বুশরা বিবিও নিজ বাসভবনে বন্দি ছিলেন। ইমরানের অভিযোগ, বাসভবনে বন্দি থাকার সময় তাঁর স্ত্রীর খাবারে বিষ দেওয়া হয়। টয়লেট ক্লিনার মেশানো খাবার দেওয়া হয়। 

কিছুদিন আগেই পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান আদালতে অভিযোগ করেছিলেন, তাঁর স্ত্রী বুশরা বিবিকে বন্দি অবস্থায় খাবারে বিষ মিশিয়ে খাইয়েছে সরকার এবং সেনা। অভিযোগ ছিল, বুশরা বিবিকে টয়লেট ক্লিনার মেশানো খাবার খাওয়ানো হচ্ছে। তার ভিত্তিতে ইসলামাবাদের একটি আদালত ডাক্তারি পরীক্ষার নির্দেশ দেয়। তবে পরীক্ষার চিকিৎসকরা জানিয়ে দিলেন, বুশরা বিবির খাদ্যে কোনও ধরনের বিষ মেশানো হয়নি। বুশরা বিবির শরীরেও কোনও বিষক্রিয়া দেখা যায়নি। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খানের বিশ্বস্ত পারিবারিক চিকিৎসকের উপস্থিতিতে ডাক্তারি পরীক্ষা করা হয়।

আরও পড়ুনঃ ভোট মিটতেই তোশাখানা মামলায় স্বস্তি ইমরানের! ১৪ বছর কারাবাসের সাজায় স্থগিতাদেশ পাক কোর্টের

তোষাখানা দুর্নীতি সহ একাধিক মামলায় জেলবন্দি রয়েছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। তাঁর স্ত্রী বুশরা বিবিও নিজ বাসভবনে বন্দি ছিলেন। ইমরানের অভিযোগ, বাসভবনে বন্দি থাকার সময় তাঁর স্ত্রীর খাবারে বিষ দেওয়া হয়। টয়লেট ক্লিনার মেশানো খাবার দেওয়া হয়। তারফলে বুশরা বিবি পেট, মুখ ও অন্যান্য সমস্যায় ভুগছেন। তাঁর স্বাস্থ্যেরও অবনতি হচ্ছে। পরীক্ষার সময় প্রাক্তন ফার্স্ট লেডি এন্ডোস্কোপি সহ একাধিক পরীক্ষার জন্য ৬ ঘণ্টা ইসলামাবাদের একটি বেসরকারি হাসপাতালে ছিলেন বুশরা বিবি। তাঁর আল্ট্রাসাউন্ড, ইসিএইচও এবং ইসিজিও করা হয়েছিল। পাক সংবাদ মাধ্যম জিও নিউজের রিপোর্ট অনুযায়ী, ইমরান খানের চিকিৎসক ডাঃ আসিম ইউসুফ উপস্থিত ছিলেন।

সূত্রের খবর, চিকিৎসকরা বুশরার সমস্ত মেডিক্যাল রিপোর্টে পরিষ্কার জানিয়েছেন খাদ্যে কোনও বিষ মেশানো হয়নি। হাসপাতাল সূত্রের খবর, বুশরা বিবির সামান্য গ্যাস্ট্রিকের সমস্যা রয়েছে। যদিও এদিন রক্ত পরীক্ষা করতে রাজি হননি বুশরা বিবি। 

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল বুশরা বিবি ইসলামাবাদ হাইকোর্টে আবেদন করেছিলেন, আদালতকে তাঁর ডাক্তারি পরীক্ষা এবং স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা করতে হবে শওকত খানম হাসপাতাল বা তাঁর পছন্দের অন্য কোনও বেসরকারি হাসপাতালে।

এর পরিপ্রেক্ষিতে ইসলামাবাদের আদালত শনিবার তাঁর ডাক্তারি পরীক্ষার অনুরোধ গ্রহণ করে এবং একটি বেসরকারি হাসপাতালে ২ দিনের মধ্যে পরীক্ষা করার নির্দেশ দেয়। উল্লেখ্য, ইমরান খান জেলে যাওয়ার পর থেকেই আশঙ্কা করছিলেন তাঁর স্ত্রী বুশরার সঙ্গে অপ্রীতিকর কিছু ঘটতে পারে। তারপরেই স্ত্রীর খাদ্যে বিষ মেশানোর অভিযোগ তোলেন ইমরান।

ঘরে বাইরে খবর

Latest News

আলু খেতে ভালোবাসেন? 'আন্তর্জাতিক আলু দিবস'-এ জেনে নিন কী কী উপকার মিলবে এর থেকে ভারতের বিদেশি মুদ্রা আইন ভেঙে বিপাকে বিদেশি ব্যাঙ্ক, মোটা জরিমানা চাপাল RBI বেড়েছে দল,বদলেছে নিয়ম,2024 T20 World Cup কী ফর্ম্যাটে খেলা হবে? জানুন বিস্তারিত কয়েক কোটির বিয়েতে এ কেমন কার্ড! লালের উপর সাদা হরফে লেখা, ছবি প্রকাশ্যে আগাম এলেন মেঘদূত, কেরলের সঙ্গে একই দিনে পশ্চিমবঙ্গেও ঢুকে পড়ল মৌসুমী বায়ু Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কলা দিয়ে বাড়িতেই বানিয়ে নিন এই ২ হেয়ার মাস্ক! চুল হবে ঘন, কালো ও নরম ইডির তলবে কি হাজিরা দেবেন ঋতুপর্ণা? মার্কিন মুলুকে বসে কী জবাব দিলেন অভিনেত্রী? জুনে আছে ইদের ছুটি, সঙ্গে 'বাড়তি' রবিবার, আগামী মাসে কতদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক? হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.