বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনা নিয়ে সর্বদলীয় বৈঠক ডাকল কেন্দ্র, পৌরহিত্য করবেন প্রধানমন্ত্রী
নরেন্দ্র মোদী
নরেন্দ্র মোদী

করোনা নিয়ে সর্বদলীয় বৈঠক ডাকল কেন্দ্র, পৌরহিত্য করবেন প্রধানমন্ত্রী

শুক্রবার সর্বদলীয় বৈঠক হবে। 

কোভিড পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠক ডাকল সরকার। বৈঠকে পৌরহিত্য করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বলে সূত্রের খবর। শুক্রবার সকালে এই ভার্চুয়াল বৈঠক হবে বলে জানা গিয়েছে। 

সূত্রের খবর, সংসদের দুই কক্ষের বিভিন্ন রাজনৈতিক দলের ফ্লোর লিডারদের এই বৈঠকে ডাকা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে দশটায় এই বৈঠক হবে। সংসদীয় বিষয়কমন্ত্রীর তরফ থেকে ইতিমধ্যেই সংসদীয় দলনেতাদের কাছে আমন্ত্রণ পৌঁছে গিয়েছে। 

করোনাকালে এই নিয়ে দ্বিতীয় সর্বদলীয় বৈঠক ডেকেছে সরকার। মোদী ছাড়াও রাজনাথ, অমিত শাহ, হর্ষবর্ধন, প্রহ্লাদ যোশী সহ সরকারের শীর্ষ নেতৃত্ব এই বৈঠকে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। 

দিল্লিতে বর্তমানে করোনার তৃতীয় ঢেউ চলছে। সেই কারণে বাজেট অধিবেশন ও শীতকালীন অধিবেশন একসঙ্গে করা হবে, এমন একটা প্রস্তাব সরকার সর্বদলীয় সভায় দিতে পারে বলে মনে করা হচ্ছে। 

এর আগে ২৪ নভেম্বর মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেন মোদী যেখানে করোনা নিয়ন্ত্রণের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ ও কোভিড টিকা নিয়ে আলোচনা হয়। এছাড়াও পয়লা ডিসেম্বর থেকে নয়া কোভিড নিয়ম চালু হচ্ছে যেখানে প্রয়োজন অনুযায়ী নাইট কার্ফু জারি করতে পারবে সরকার। তবে লকডাউন জারি করতে গেলে কেন্দ্রের অনুমতি আবশ্যক। 

বন্ধ করুন