বাংলা নিউজ > ঘরে বাইরে > গণবিবাহের আসর থেকে 'হাওয়া' হয়ে গেলেন বর, কারন শুনে চোখ ছানাবড়া পুলিশের
দেশের বিভিন্ন প্রান্তেই গণবিবাহের আসর বসে নানা সময়ে। ফাইল ছবি (ANI Photo) (Yogendra Kumar)

গণবিবাহের আসর থেকে 'হাওয়া' হয়ে গেলেন বর, কারন শুনে চোখ ছানাবড়া পুলিশের

  • পুলিশ সূত্রে খবর, বিবাহের আসরে বসেও পড়েছিলেন পাত্র। আচমকাই তিনি জল খেতে ওঠেন। তারপর থেকেই তার আর খোঁজ পাওয়া যাচ্ছে না। এরপর তাকে খোঁজাখুজি শুরু করেন মেয়ের বাড়ির লোকজন। দীর্ঘক্ষণ তিনি ফিরে না আসায় পুলিশও তার খোঁজে তল্লাশি চালাচ্ছে।

উত্তরপ্রদেশের কানপুর। উত্তরপ্রদেশের মন্ত্রী ধরমপাল সিংয়ের উপস্থিতিতে শরিফাপুর গ্রামে গণবিবাহের আসর বসেছিল। ১৪৪জোড়া নারী পুরুষকে বিবাহ বন্ধনে আবদ্ধ করার উদ্যোগ । আচমকাই সেই বিয়ের আসর থেকে একজন পাত্র চম্পট দেন বলে খবর। কিন্তু কেন তিনি এভাবে আচমকা বিয়ের ঠিক আগে আসর ছেড়ে পালিয়ে গেলেন?

এই ঘটনায় বেজায় অস্বস্তিতে পড়েন উদ্যোক্তারা। কীভাবে পরিস্থিতি সামাল দেওয়া সেটাও ভেবে পাচ্ছেন না উদ্যোক্তারা। বিভিন্ন জায়গায় সেই পাত্রের খোঁজ চলছে। পুলিশ সূত্রে খবর আসলে ওই যুবক মেয়ের বাড়ি থেকে পণ চেয়েছিল। কিন্তু বিয়ের আসরে এসে তিনি জানতে পারেন যে পণ তিনি চেয়েছিলেন সেটা নিয়ে আসতে পারেননি মেয়ের বাড়ির লোকজন। এটা জেনেই তিনি বিয়ের আসর থেকে গা ঢাকা দেন

পুলিশ সূত্রে খবর, বিবাহের আসরে বসেও পড়েছিলেন পাত্র। আচমকাই তিনি জল খেতে ওঠেন। তারপর থেকেই তার আর খোঁজ পাওয়া যাচ্ছে না। এরপর তাকে খোঁজাখুজি শুরু করেন মেয়ের বাড়ির লোকজন। দীর্ঘক্ষণ তিনি ফিরে না আসায় পুলিশও তার খোঁজে তল্লাশি চালাচ্ছে।

কিন্তু ঠিক কী পণ চেয়েছিলেন ওই বর? মেয়ের মায়ের দাবি, পাত্র একটি বাইক চেয়েছিল। কিন্তু বাইক দেওয়ার মতো আর্থিক পরিস্থিতি তাদের নেই। সেকারনেই তারা বাইক আনতে পারেননি। একথা জেনেই বর পালিয়ে গিয়েছে।

বন্ধ করুন