বাংলা নিউজ > ঘরে বাইরে > Haryana DSP murder case: 'কড়া ব্যবস্থা নেওয়া হবে', 'কাউকে ছাড়া হবে না', হরিয়ানায় ডিএসপি খুনে মন্তব্য খট্টর, ভিজদের
ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিশের টিম।

Haryana DSP murder case: 'কড়া ব্যবস্থা নেওয়া হবে', 'কাউকে ছাড়া হবে না', হরিয়ানায় ডিএসপি খুনে মন্তব্য খট্টর, ভিজদের

হরিয়ানার মন্ত্রী অনিল ভিজ জানিয়েছেন, যখন ট্রাক এসে পুলিশ কর্তাকে হত্যা করে তার খানিক বাদেই পুলিশ অবৈধ খনন কাজের জায়গায় পৌঁছতে যাচ্ছিল। তবে তা শেষ পর্যন্ত হতে পারেনি এই মর্মান্তিক কাণ্ডের জেরে।

আরাবল্লির দিক থেকে আসছিল ট্রাক। ততক্ষণে পঞ্চগাঁওতে পৌঁছে গিয়েছিল হরিয়ানার ডিএসপির নেতৃত্বাধীন পুলিশের টিম। খবর ছিল পঞ্চগাঁয়ের নুহ এলাকায় চলছে অবৈধ খনন। আর রুখতে গিয়েছিলেন ডিওসপি সুরেন্দ্র সিং। ট্রাক দেখে সন্দেহ হতেই তিনি তা রুখতে যান, মুহূর্তে সেই ট্রাকই তাঁকে পিষে দিয়ে চলা যায়। ঘটনার পর হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর বলেন, ‘যথা সম্ভব কড়া ব্যবস্থা নেওয়া হবে।’

হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজ বলেন, ‘ কাউকে ছাড়া হবে না। দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। ওই পুলিশ কর্তার পরিবারকে ব্যাঙ্ক থেকে ৫০ লাখ ক্ষতিপূরণ দেওয়া হবে। রাজ্য সরকার দেবে ৫০ লাখ টাকার ক্ষতিপূরণ।’ উল্লেখ্য, হরিয়ানায় বহুদিন ধরেই অবৈধ খনন ঘিরে পুলিশি পদক্ষেপ চলছিল। নুহ এলাকার ডিএসপি সুরেন্দ্র সিং তার নেতৃত্বে এমন বহু অবৈধ খনন কার্যে জড়িতদের পাকড়াও করেন বলে খবর। এদিনও সেই মতো এগিয়েছিলেন সুরেুন্দ্র। সঙ্গে ছিল পুলিশের টিম। আর তার মাঝেই ঘটে যায় এই ঘটনা। পুলিশ জানিয়েছে, ট্রাক ড্রাইভার পালিয়ে গিয়েছে। আবছা কেউ যেন হেঁটে চলে বেড়াচ্ছে! সিসিটিভিতে ধরা পড়া এই দৃশ্য কি 'তেনাদের'?

হরিয়ানার মন্ত্রী অনিল ভিজ জানিয়েছেন, যখন ট্রাক এসে পুলিশ কর্তাকে হত্যা করে তার খানিক বাদেই পুলিশ অবৈধ খনন কাজের জায়গায় পৌঁছতে যাচ্ছিল। তবে তা শেষ পর্যন্ত হতে পারেনি এই মর্মান্তিক কাণ্ডের জেরে। তবে মন্ত্রীর বক্তব্যের সঙ্গে অদ্ভূত অমিল রয়েছে হরিয়ানা পুলিশের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল রবি কিরণের। রবি কিরণ বলছেন, যখন ডিএসপি সুরেন্দ্র ঘটনাস্থলে যান, তখন তিনি একা ছিলেন। তিনি সূত্র মারফৎ খবর পেয়ে সেখানে পৌঁছন। আর সেখানেই ঘটে যায় এই মৃত্যু। 

 

 

 

 

বন্ধ করুন