বাংলা নিউজ > ঘরে বাইরে > Imran Khan: নিজেকে গাধার সঙ্গে তুলনা, নিজের ইয়র্কারে নিজেই বোল্ড ইমরান খান! ভাইরাল ভিডিয়ো
প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান (ছবি সৌজন্যে ইউটিউব)
প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান (ছবি সৌজন্যে ইউটিউব)

Imran Khan: নিজেকে গাধার সঙ্গে তুলনা, নিজের ইয়র্কারে নিজেই বোল্ড ইমরান খান! ভাইরাল ভিডিয়ো

  • Imran Khan: এক পডকাস্ট রেকর্ডিংয়ের ক্লিপ সম্প্রতি অনলাইনে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে ইমরান নিজেই নিজেকে ‘গাধা’ বলে সম্বোধন করছেন। পডকাস্টে যুক্তরাজ্যে তাঁর জীবন বর্ণনা করার সময় এই আলটপকা মন্তব্য করে এখন ট্রোল হচ্ছেন ইমরান খান।

আবারও খবরের শিরোনামে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। এক পডকাস্ট রেকর্ডিংয়ের ক্লিপ সম্প্রতি অনলাইনে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে ইমরান নিজেই নিজেকে ‘গাধা’ বলে সম্বোধন করছেন। পডকাস্টে যুক্তরাজ্যে তাঁর জীবন বর্ণনা করার সময় এই আলটপকা মন্তব্য করে এখন ট্রোল হচ্ছেন ইমরান খান।

ভাইরাল হওয়া পডকাস্টের অংশে ইমরান খানকে বলতে শোনা যায়, ‘আমাকে যুক্তরাজ্যে সবাই খুব খাতির আপ্যায়ণ করত। কিন্তু আমি সেটাকে নিজের বাড়ি বলে মনে করিনি। আমি বরাবরই প্রথমে পাকিস্তানি ছিলাম। একটি গাধার গায়ে দাগ থাকলেও কখনই সেটা জেব্রাতে পরিণত হয় না কারণ গাধা গাধাই থাকে।’

এটি পাকিস্তান ভিত্তিক কনটেন্ট ক্রিয়েটর জুনায়েদ আক্রামের উপস্থাপিত একটি পডকাস্টের এই অংশ সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। জুনায়েদ দুবাই থেকে পাকিস্তানে এসেছেন এবং গঞ্জিসোয়্যাগ নামক একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেলও চালান। এদিকে তাঁর পডকাস্টে নিজেকে গাধা সম্বোধন করায় ইমরান খানকে ট্রোল হতে হচ্ছে। এদিকে অন্যান্য কনটেন্ট ক্রিয়েটর মুজাম্মিল হাসান এবং তালহাও এই পডকাস্টের অংশ ছিলেন।

পাকিস্তানের গদি থেকে ইমরান খানের সরে যাওয়া ঘিরে গত কয়েক সপ্তাহে তোলপাড় হয়েছে ইসলামাবাদের রাজনীতি। তাঁর গদিচ্যূত হওয়াকে বিদেশি ষড়যন্ত্রের আখ্যা দিয়েছেন ইমরান। তাঁর দাবি মার্কিন যুক্তরাষ্ট্রের মদতেই তাঁকে ষড়যন্ত্র করে করে পাক গদি থেকে সরানো হয়েছে। যদিও তা নস্যাৎ করে পাকিস্তানের ন্যাশনাল সিকিউরিটি কমিটি। এদিকে পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের সৌদি সফরের সময় ‘গো ব্যাক’ স্লোগান ওঠার ঘটনায় ইমরান খানকে গ্রেফতার করা হতে পারে বলে মনে কার হচ্ছিল। তবে এখনও মুক্তই রয়েছেন পাকিস্তানেরপ্রাক্তন প্রধানমন্ত্রী তথা পিটিআই প্রধান।

বন্ধ করুন