বাংলা নিউজ > ঘরে বাইরে > টিকা নিয়েও দ্বিতীয়বার করোনার কবলে কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা
ফাইল ছবি (সৌজন্যে পিটিআই)
ফাইল ছবি (সৌজন্যে পিটিআই)

টিকা নিয়েও দ্বিতীয়বার করোনার কবলে কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা

  • কয়েকদিন ধরেই জ্বরে কাবু ছিলেন ইয়েদুরাপ্পা। এই পরিস্থিতিতে দুই দিন আগেই তিনি করোনা পরীক্ষা করিয়েছিলেন। তবে সেই সময় নমুনার রিপোর্ট নেগেটিভ আসে।

ফের একবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। এই নিয়ে দ্বিতীয়বার করোনা সংক্রমণে শিকার হলেন দক্ষিণী রাজ্যের এই মুখ্যমন্ত্রী। করোনা আক্রান্ত হলেই তাঁকে বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউতে জেরবার বেঙ্গালুরু তথা কর্নটক। এই পরিস্থিতিতে শুক্রবারই রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে পর্যালোচনার জন্য নিজের বাড়িতে বৈঠক করেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। এই বৈঠকের কিছুক্ষণ পরেই অসুস্থ বোধ করতে শুরু করেন ইয়েদুরাপ্পা। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। সেখানে তাঁর কোভিড পরীক্ষা করার হলে জানা যায়, দ্বিতীয় বারের জন্য করোনা আক্রান্ হয়েছেন ইয়েদুরাপ্পা। প্রথমে তাঁকে রামাইয়া মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি করোনা আক্রান্ত, এই খবর জানা যেতেই মণিপাল হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই জ্বরে কাবু ছিলেন ইয়েদুরাপ্পা। এই পরিস্থিতিতে দুই দিন আগেই তিনি করোনা পরীক্ষা করিয়েছিলেন। তবে সেই সময় নমুনার রিপোর্ট নেগেটিভ আসে। তবে এদিন হাসপাতালে ভর্তি হওয়ার পর ফের একবার পরীক্ষা করা হলে জানা যায়, তিনি করোনা আক্রান্ত।

প্রসঙ্গত, গত বছর অগাস্ট মাসে প্রথমবার কোভিডে আক্রান্ত হয়েছিলেন ইয়েদুরাপ্পা। সম্প্রতি তিনি কোভিড টিকার প্রথম ডোজও নিয়েছিলেন। এহেন পরিস্থিতিতে এবার দ্বিতীয়বার করোনার কবলে পড়লেন কর্নাটকের মুখ্যমন্ত্রী।

এদিকে শুক্রবার সকালে কোভিড পরিস্থিতি নিয়ে পর্যালোচনার জন্য নিজের বাড়িতে বৈঠক ডেকেছিলেন কর্নাটকের ইয়েদুরাপ্পা। বৈঠকে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী কে সুধাকর ও আরও কয়েকজন স্বাস্থ্য আধিকারিক। বৈঠক শেষে সাংবাদিকদের উদ্দেশ তিনি বলেন, 'বেঙ্গালুরু ও আরও কয়েকটি জায়গায় কোভিড পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে।' এরই মাঝে ১০ এপ্রিল থেকে ২০ এপ্রিল কর্নাটকে নাইট কার্ফু জারি করা হয়েছে। 

 

বন্ধ করুন