বাংলা নিউজ > ঘরে বাইরে > Love Jihad: রাঁচিতে লাভ জেহাদের অভিযোগ! অভিযুক্ত তনভিরের বিরুদ্ধে পর পর তথ্য প্রমাণ পেশ মহিলার

Love Jihad: রাঁচিতে লাভ জেহাদের অভিযোগ! অভিযুক্ত তনভিরের বিরুদ্ধে পর পর তথ্য প্রমাণ পেশ মহিলার

লাভ জেহাদের অভিযোগের যাবতীয় নথি পুলিশকে তুলে দিলেন অভিযোগকারী মহিলা।

অভিযোগকারী মহিলা রাঁচিতে মডেল হিসাবে কর্মরত। তিনিই পুলিশের কাছে তনভিরের বিরুদ্ধে একাধিক ভিডিয়ো, প্রমাণ হিসাবে তুলে দেন। পুলিশ জানিয়েছে তনভিরের বিরুদ্ধে তাদের কাছে একাধিক ভিডিয়ো তথ্য প্রমাণ হিসাবে আপাতত রয়েছে।

তনভির খান নামে এক ব্যক্তির বিরুদ্ধে সদ্য ঝাড়খণ্ডের গোন্দায় লাভ জেহাদের অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছেন এক মহিলা মডেল। তাঁর অভিযোগ, তনভির তাঁর ওপর অত্যাচার ছাড়াও হুমকি দিয়ে গিয়েছেন। অভিযোগের সাপেক্ষে এদিন পুলিশের কাছে যাবতীয় নথি ও তথ্য প্রমাণ দেন মডেল। সঙ্গে জমা দেন তাঁদের মধ্যে হতে থাকা হোয়াটস্যাপে কথাবার্তার তথ্যও।

অভিযোগকারী মহিলা রাঁচিতে মডেল হিসাবে কর্মরত। তিনিই পুলিশের কাছে তনভিরের বিরুদ্ধে একাধিক ভিডিয়ো, প্রমাণ হিসাবে তুলে দেন। পুলিশ জানিয়েছে তনভিরের বিরুদ্ধে তাদের কাছে একাধিক ভিডিয়ো তথ্য প্রমাণ হিসাবে আপাতত রয়েছে। উল্লেখ্য, যে মডেল তানভির খানের বিরুদ্ধে অভিযোগ করেছেন, তিনি দাবি করেছেন, তনভির তাঁর সঙ্গে যশ নাম নিয়ে প্রতারণা করেছেন। মডেলের দাবি তিনি ‘কেরলা স্টোরি’ ফিল্মটি দেখে এই বিষয়ে মুখ খোলার সিদ্ধ নেন। জানা গিয়েছে, রাঁচিতে যশ মডেল নামের এক সংস্থার মালিক তনভির। তাঁকে খুঁজে বের করতে আপাতত তল্লাশি জোরদার করেছে পুলিশ। তনভিরের পৈতৃক গ্রামেও গিয়েছে পুলিশ। তনভিরের গ্রাম শোরঘাঁটিতে পৌঁছে, পুলিশ তাঁর বাড়ি তল্লাশি করলেও, তনভিরকে পাকড়াও করতে পারেনি পুলিশ। আপাতত অভিযুক্ত তনভিরের সমস্ত আত্মীয়দের ওপর নজর রাখছে তনভির।

উল্লেখ্য, রাঁচির আগে, মুম্বইতেও তনভিরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মহিলা মডেল। ওই মডেলের অভিযোগ, তনভির তাঁকে মানসিক ও শারীরিক দিক থেকে নির্যাতন করতেন। এছাড়াও তনভিরের বিরুদ্ধে ধর্ষণ, হুমকি, ভর দেখিয়ে ধর্ম পরিবর্তনের চেষ্টার মতো গুরুতর অভিযোগ রয়েছে। এছাড়াও ভাগলপুর নিবাসী ওই মডেলের দাবি, তনভির তাকে ব্ল্যাকমেলিং করতেন। ৩ বছর ধরে মহিলার ওপর এই নির্যাতন করার অভিযোগ রয়েছে তনভিরের বিরুদ্ধে। এছাড়াও মহিলার নগ্ন ছবিকে ভাইরাল করার অভিযোগ রয়েছে তনভিরের বিরুদ্ধে। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

আলসারের সমস্যায় ভুগছেন? ঘরোয়া কয়েকটি জিনিসেই কমতে পারে ভোগান্তি বাংলাদেশে কার্ফুতেও হিংসার বলি ১০, আজ সুপ্রিম কোর্টে কোটা মামলার শুনানি বাংলার সাপ কামড়ালে তার চিকিৎসা করতে অনেকাংশেই ব্যর্থ প্রচলিত ওষুধ! সোহিনীকে খাইয়ে দিচ্ছেন শোভন, বিয়ের পর প্রকাশ্যে আইবুড়োভাতের ছবি!মেনুতে কী ছিল দাম বাড়িয়েও পুরনো ট্যারিফ ফিরিয়ে আনল জিও, সঙ্গে বাড়ল প্ল্যানের ভ্যালিডিটি! ৪৫টা ট্রফি! অনন্য কীর্তির জন্য লিওনেল মেসিকে বিশেষ সম্মান দিল ইন্টার মায়ামি শুক্রাদিত্য রাজযোগে ৫ রাশির প্রেম জীবনে আসবে জোয়ার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল কড়া হল সরকার, এবার থেকে এই ভাতা পেতে বাংলার সরকারি শিক্ষকদের মানতে হবে ১৩ শর্ত গেমসের ভারতীয় দলে সেনার ২৪ প্রতিযোগী, রয়েছেন সার্ভিসেস থেকে মহিলা প্রতিযোগীও 'আপনি মাসি নাকি...' বোনঝির সঙ্গে নেচে কটাক্ষের শিকার মিমি! কিন্তু কেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.