বাংলা নিউজ > ঘরে বাইরে > Man 'rapes' dog: মাসের পর মাস কুকুরকে 'ধর্ষণ' ব্যক্তির, ভাইরাল ভিডিয়ো শিউরে উঠল নেটপাড়া

Man 'rapes' dog: মাসের পর মাস কুকুরকে 'ধর্ষণ' ব্যক্তির, ভাইরাল ভিডিয়ো শিউরে উঠল নেটপাড়া

মাসের পর মাস কুকুরকে 'ধর্ষণ' ব্যক্তির, ভাইরাল ভিডিয়ো, দায়ের হল মামলা। (ছবি সৌজন্যে, ভাইরাল ভিডিয়ো)

Man 'rapes' dog: সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) হয়ে গিয়েছে। ওই ভাইরাল ভিডিয়োয় দাবি করা হয়েছে যে দিল্লির ইন্দরপুরীর সতীশ নামে এক ব্যক্তি একটি মেয়ে কুকুরকে গত কয়েক মাস ধরে লাগাতার ধর্ষণ করে যাচ্ছে। ওই পোস্টের সঙ্গে সতীশের বাড়ির ঠিকানাও প্রকাশ করে দেওয়া হয়েছে।

মেয়ে কুকুরকে ধর্ষণের অভিযোগ উঠল দিল্লির এক যুবকের বিরুদ্ধে। যে ঘটনার ভিডিয়ো (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যে ঘটনা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। ইতিমধ্যে ওই যুবকের বিরুদ্ধে ইন্দরপুরী থানায় অস্বাভাবিক যৌনতার মামলা রুজু করা হয়েছে বলে একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে। তারইমধ্যে ওই ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে পশুপ্রেমীরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) হয়ে গিয়েছে। ওই ভাইরাল ভিডিয়োয় দাবি করা হয়েছে যে দিল্লির ইন্দরপুরীর সতীশ নামে এক ব্যক্তি একটি মেয়ে কুকুরকে গত কয়েক মাস ধরে লাগাতার ধর্ষণ করে যাচ্ছে। ওই পোস্টের সঙ্গে সতীশের বাড়ির ঠিকানাও প্রকাশ করে দেওয়া হয়েছে। 

ইনস্টাগ্রামে পশুপ্রেমী প্রিয়া ধোতরে দাবি করেছেন, সতীশের মা দাবি করেছেন যে তাঁর ছেলে 'পেডোফাইল'। অর্থাৎ শিশুদের প্রতি যৌন আকর্ষণ বোধ করে সতীশ। একটি পোস্টে বলা হয়েছে, 'সতীশের বৃদ্ধ মা স্বীকার করেছেন যে ছেলে পেডোফাইল। ওর প্রতিবেশীরা ভিডিয়োটি তুলেছে। তারপর পুলিশের কাছে অভিযোগ জানানো হয়। অভিযোগ জানানোর পর ঘটনাস্থলে আসে পুলিশ। সতীশের মায়ের সঙ্গে কথা বলেন পুলিশ আধিকারিকরা এবং সেই ভিডিয়ো প্রকাশ্যে শেয়ার না করার হুঁশিয়ারি দিয়ে গিয়েছেন।'

আরও পড়ুন: Delhi 'Dog Rape Case': গা ঘিনঘিন করা ভিডিয়ো! দিল্লির ‘কুকুর ধর্ষণ’-কাণ্ডে গর্জে উঠলেন স্বস্তিকা

তারইমধ্যে একাধিক রিপোর্ট অনুযায়ী, শনিবার ইন্দরপুরী থানা একটি এফআইআর রুজু করেছে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ওই এফআইআরের একটি কপি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) হয়ে গিয়েছে। অন্যদিকে, পশুপ্রেমী সংগঠনের তরফে জানানো হয়েছে, কুকুরটিকে উদ্ধার করা হয়েছে। করা হয়েছে শারীরিক পরীক্ষা। আপাতত ভালো আছে কুকুরটি। 

আরও পড়ুন: Man Rapes Dog: পথ কুকুরকে ধর্ষণ বিবাহিত যুবকের, ভিডিয়ো ভাইরাল, গ্রেফতার

উল্লেখ্য, দিনকয়েক আগে দিল্লিতেই এক ব্যক্তির বিরুদ্ধে কুকুরকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। সেই ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) হয়ে গিযেছিল। সেই ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছিল। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

ঘরে বাইরে খবর

Latest News

সাধুনিন্দা করে আঘাত দিয়েছেন সনাতনীদের, মমতার বিরুদ্ধে পদক্ষেপ চেয়ে মামলা করল VHP বাড়ির লেটার বক্সে চিঠি ফেলে গৃহত্যাগ স্কুলপড়ুয়ার, কোথায় গেল?‌ খোঁজ উত্তরপাড়ায় রণবীর ভোট দিলেও তিনি দেননি, নাগরিকত্ব বিতর্কের মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট আলিয়ার 'রাজনৈতিক যোগ' নিয়ে মমতার অভিযোগের জবাব রামকৃষ্ণ মিশনের, কী বলল বেলুড় মঠ? ভোটে জিতলে অভিনয় ছাড়তে পারেন কঙ্গনা! তবে কে হবে প্রসেনজিতের ‘বিনোদিনী’? গ্রেফতার বিজেপির মণ্ডল সভাপতি, লোকসভা নির্বাচনের মরশুমে খড়গপুরে আলোড়ন কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? ‘‌সৌরভ দাদার শালবনিতে ইস্পাত কারখানার কি হল!‌’‌, এক্স হ্যান্ডেলে খোঁচা তথাগতর ‘‌প্রধানমন্ত্রী কি তামিলদের ডাকাত তকমা দিতে চান?‌’‌‌ মোদীকে আক্রমণ স্ট্যালিনের জমি রামকৃষ্ণ মিশনেরই, মহারাজের বিরুদ্ধে দায়ের অভিযোগ ভুয়ো, মেনে নিল মমতার পুলিশ

Latest IPL News

কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ দিনটা আমাদের ছিল না- KKR-এর কাছে বিশ্রী হারের পরেও আশার কথা শোনালেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.